মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ এর দাম কত

 

মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ 

মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ এখন বাংলাদেশে কিনতে পাওয়া যায়, আপনি অনলাইন থেকে খুব সহজেই এই ঔষধ কিনে নিতে পারবেন । কিনতে call- 01751358525 


মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ কিভাবে কাজ করে

মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ গুলো সাধারণত মেয়েদের যৌন হরমোন কে বৃদ্ধি করে, এটি মেয়েদের যৌন গ্রন্থিগুলোকে দ্রুত উত্তেজিত করে তুলতে সাহায্য করে। ফলে মেয়েরা নিজেদের থেকেই কাম উত্তেজনা বা যৌন উত্তেজনা অনুভব করে, এই অংশ সেবনের ফলে মেয়েদের ভিতরে যৌন উত্তেজনা দেখা দেয় এবং তারা যৌন উত্তেজনা প্রশমনের জন্য সহবাসের প্রতি আগ্রহ দেখান। 

আরো  খবর পরুনঃ দীর্ঘক্ষন সহবাসের ৫ টি ঘরোয়া উপায়

মেয়েদের যৌন উত্তেজনার ঔষধ খাওয়ার নিয়ম

মেয়েদের যৌন উত্তেজক ঔষধ গুলো মূলত অনটাইম মেডিসিন, তাই এই মেডিসিন গুলো আপনি দিনে বা রাতে যেকোনো সময় খাওয়াতে পারেন। এই মেডিসিনটা খাওয়া আর ১ ঘন্টা পর এর কার্যকারিতা শুরু হতে থাকে। মেডিসিন খাওয়ানোর সাথে সাথেই কখনোই এর কার্যকারিতা আপনি বুজতে পারবেন না। এজন্য অবশ্যই আপনাকে মিনিমাম ১ ঘন্টা অপেক্ষা করতে হবে। 

আরো  খবর পরুনঃ দীর্ঘক্ষন সহবাসের ৫ টি ঘরোয়া উপায়

মেয়েদের যৌন উত্তেজক ঔষধ কখন খেতে হয়

মেয়েদের যৌন উত্তেজক লেন গুজরাটি আপনি যেকোন উপায়ে খাওয়াতে পারেন। যেমন পানির সাথে মিশিয়ে বা দুধের সাথে মিশিয়ে। তবে অবশ্যই প্রতিসরণের সময় গরম কিছু সাথে না মিশিয়ে খাওয়ানোর চেষ্টা করবেন। 


মেয়েদের যৌন উত্তেজক ঔষধ কাদের খাওয়াতে পারবেন

মেয়েদের যৌন উত্তেজক ঔষধ গুলো অল্প বয়সী মেয়েদের কখনোই খাওয়াবেন না, এছাড়াও যেসব মহিলারা সন্তানকে দুধ পান করায় এর সময়কালীন ওগুলো খাওয়ানো উচিত নয় সন্তানের উপর এর প্রভাব পড়তে পারে। এছাড়াও যাদের বয়স 18 বছরের নিচে অথবা যাদের উচ্চ রক্তচাপ জনিত সমস্যা হার্টের সমস্যা রয়েছে তারা এই ঔষধ সেবন করবেন না। 

আরো  খবর পরুনঃ দীর্ঘক্ষন সহবাসের ৫ টি ঘরোয়া উপায়

দিনে সর্বোচ্চ কয়টি ঔষধ খাওয়া যায়

আগেই বলে রাখি যৌন উত্তেজক ঔষধ গুলো যাদের উচ্চ রক্তচাপ ও হার্টের সমস্যা আছে তারা কোনোভাবেই খেতে পারবে না। যেহুতু ঔষধগুলো উচ্চ রক্তচাপ এর মাধ্যমে কাজ করে থাকে তাই অবশ্যই এই ঔষধ অতিরিক্ত মাত্রায় সেবন না করাই ভালো, আপনি যদি সেবন করে থাকেন তাহলে কখনই এই ঔষধ নিয়মিত সেবন করবেন না। 


মেয়েদের যৌন উত্তেজক ঔষধ এর দাম কত

মেয়েদের যৌন উত্তেজক ঔষধ  (৪টির বক্স)  আমাদের থেকে কিনতে হলে আপনাকে 400 টাকা সাথে ডেলিভারি চার্জ যোগ হবে। 8 পিস 6 পিস এর বক্স 550 টাকা এর সাথে ডেলিভারি চার্জ যোগ হবে।

আরো  খবর পরুনঃ

 দীর্ঘক্ষন সহবাসের ৫ টি ঘরোয়া উপায়

কোন বয়সে মেয়েদের সেক্স পাওয়ার বেশি থাকে থাকে

জেনে নিন স্ত্রী সহবাসের নিষিদ্ধ সময় গুলো গুলো

দিনের কোন সময় নারীদের সেক্স পাওয়ার বেশি থাকে

প্রতিদিন স্বামী স্ত্রী যৌন সঙ্গম সহবাসের উপকারিতা


Post a Comment

অপেক্ষাকৃত নতুন পুরনো