পুরুষের vimax capsule - vimax এর উপকারিতা কি?

 

vimax capsule ভিম্যাক্স সেক্স ক্যাপসুল 

vimax এর উপকারিতা কি

ভিম্যাক্স হচ্ছে পুরুষের যৌন শক্তি বা যৌন সমস্যা সমাধানের একটি সমাধান। vimax capsule  সেবনে পুরুষের যৌন দুর্বলতা দূর হয় যৌন সক্ষমতা তৈরি হয়। ভিম্যাক্স সেবনের পুরুষের বীর্য পাতলা ঘন এবং দ্রুত বীর্যপাত রোধ করে। 

ভিম্যাক্স মেডিসিনটি ক্যানাডিয়ান মেডিসিন যার ফলে মেডিসিন এর কার্যকারিতা অনেক ভালো, যেসব পুরুষ অধিক সময় সহবাস করতে পারেন না বা তাদের লিঙ্গ উত্থান/ সোজা হয় না। অনেক চেষ্টার পর উত্তেজনা অনুভব করলেও লিঙ্গ ঠিকমত দাঁড়ায় না। তারা বায়োমেনিক্স সেবনে এই সমস্যা থেকে খুব সহজেই মুক্তি পাবেন। 

এছাড়াও দেখা যায় অনেকে লিঙ্গ উত্থান হলেও অধিক সময় বীর্য ধরে রাখতে পারে না,যারা এই সমস্যায় ভুগছেন তারা ভিম্যাক্স সেবনের ফলে এই সমস্যা থেকে সহজেই রেহাই পেয়ে যাবেন। 

গ্যাস্ট্রিকের ঔষধের নামের তালিকা ১০ টি জনপ্রিয় ঔষধ

 vimax capsule ভিম্যাক্স খাওয়ার নিয়ম

দিনে ২টি করে সকালে বিকালে খেতে হবে, প্রতিটি কৌটায় ৬০ পিস ঔষধ থাকে যা আপনাকে একটানা ৩০ দিন খেতে হবে । ঔষধ সেবন করার পুরো মাস আপনি যতটা কম পারেন সহবাস করুন, এতে ঔষধের কার্যকরীতা ভালো হবে।  


ভিম্যাক্স ক্যাপসুল এর দাম / vimax capsule price

vimax এর দাম কত ভিম্যাক্স ক্যাপসুল টি যেহেতু ইমপোর্ট এর মাধ্যমে বাংলাদেশে এসে থাকে তাই এর দাম অনেক সময় ভিন্ন ভিন্ন হয়ে থাকে। অনেক অসাধু বা অনলাইন ব্যবসায়ীরা এই ঔষধটি ৩০০০ থেকে ৪০০০ টাকা পর্যন্ত বিক্রি করে থাকে। তবে আপনি যদি বায়োমেনিক্স  কিনতে চান তাহলে অবশ্যই ১০০০ থেকে ১২০০ টাকার উপরে কখনোই কিনতে যাবেন না 

১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম

১০ টি ঘুমের ঔষধের নাম  জেনে নিন

অরিজিনাল ভিম্যাক্স ক্যাপসুল চেনার উপায় /vimax canada original

নকল ওষুধের দৌরাত্ম্য আসল ঔষধ চেনা অনেকটা কষ্টসাধ্য ব্যাপার, তবে আপনি সবসময় একটি জিনিস খেয়াল রাখবেন ঔষদের কৌটার ছাপা বা প্রিন্ট গুলো যাতে স্পষ্ট থাকে। যদি এতে আপনার সন্দেহ হয় তাহলে অবশ্যই কৌটা খুলে দেখবেন অনুষদের গায়ে ভিম্যাক্স শব্দটি লেখা আছে কিনা যদি  ভিম্যাক্স শব্দটি লেখা থাকে তাহলে বুঝবেন এটি ওরজিনাল ঔষধ। 

ভিম্যাক্স ঔষধ কোথায় কিনতে পাওয়া যায়

আপনি যেকোন অনলাইন সাইট থেকে ভিম্যাক্স ঔষধ কিনতে পারেন, বিশ্বস্ততার সাথে  ভিম্যাক্স আমাদের থেকে কিনতে চাইলে আপনি দেওয়া (০১৭৫১৩৫৮৫২৫)ফোন নাম্বারে ফোন করুন।


সতর্কতাঃ ও সেবন বিধি 

ভিম্যাক্স প্রাপ্তবয়স্ক থেকে বৃদ্ধ পর্যন্ত সকলেই খেতে পারবে। তবে ঔষধটি অবশ্যই 20 বছরের আগে বা 25 বছরের পূর্বে সেবন না করাই ভালো। পূর্ণবয়স্ক অবস্থায় ঔষধ সেবন করাই সবচাইতে উত্তম। 


পোস্টটি ভালো লাগলে আপনার মন্তব্য অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। এছাড়াও আর্টিকেলটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে জানিয়ে দিন। 

আরো  খবর পরুনঃ

 দীর্ঘক্ষন সহবাসের ৫ টি ঘরোয়া উপায়

প্রতিদিন স্বামী স্ত্রী যৌন সঙ্গম সহবাসের উপকারিতা

১০ টি মেয়েদের সেক্স টেবলেট এর নাম ও দাম

মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা



1 মন্তব্য

একটি মন্তব্য পোস্ট করুন

অপেক্ষাকৃত নতুন পুরনো