পুরুষের লিংগ চিকন হওয়ার কারণ

লিংগ চিকন হওয়ার কারণ


একজন পুরুষের পুরুষত্ব শক্তির অন্যতম মূল হাতিয়ার হলো তার লিঙ্গ। কিন্তু অনেকের লিঙ্গ আকারের তুলনায় অনেক ছোট আবার অনেকের লিঙ্গ আকারের তুলনায় বড় কিন্তু এতে তপম একটি সমস্যা না হলেও লিঙ্গ চিকন হলে খুব সমস্যা দেখা দেয়। আজকের আর্টিকেলটিতে জানবো পুরুষের  লিংগ চিকন হওয়ার কারণ এবং লিংগ চিকন হয় কেন এছাড়াও  চিকন লিংগ মাত্র 7 দিনে মোটা করার উপায় কি সম্পর্কে। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

পুরুষের লিংগ চিকন হওয়ার কারণ

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার ম্যাক্সম্যান জেল কিনতে ক্লিক - এখনই কিনুন

লিংগ চিকন হওয়ার কারণ

যাদের লিঙ্গ আকারের তুলনায় একটু ছোট এবং চিকন তারা এ নিয়ে অনেক সময় বিষণ্ণতা ও চিন্তায় ভুগে থাকেন আমরা যেহেতু এ সম্পর্কে মেডিসিন সেল করে থাকে সুতরাং দেখি মানুষ লিঙ্গ ছোট হলে কতটা চিন্তিত অভাবে আমাদের কাছে তার সমস্যার কথা বর্ণনা করে।  আপনার লিঙ্গ যদি আকারের তুলনায় ছোট থাকে তাহলে আপনি কিভাবে সেটি বড় করতে পারবেন লিঙ্গ যদি চিকন থাকে তাহলে সেটা কিভাবে মোটা করা সম্ভব।  মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

লিংগ চিকন হওয়ার কারণ


 আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন

বন্ধুরা লিঙ্গ মোটা করা সম্ভব বড় করাও সম্ভব তবে যত বেশি মোটা করা সম্ভব ততটা বড় করা সম্ভব নয়। আপনার লিঙ্গ যদি উথিত অবস্থায় চার ইঞ্চি থেকে বেশি হয় তাহলে আপনার লিঙ্গ নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ নেই। আপনার লিঙ্গ উত্থিত অবস্থায় চার ইঞ্চি কিনা সেটি আপনি নিজেই মেপে দেখতে পারেন এতে লজ্জার কিছুই নেই। 

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


চিকন লিংগ মোটা করুন মাত্র 7 দিনে


আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার টাইটান জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

আর আপনি যদি লিঙ্গ মোটা করতে চান তাহলে প্রথমেই আপনাকে জানতে হবে লিঙ্গ চিকন হওয়ার কারণ কি আপনি এগুলো পরিত্যাগ করতে পারলে লিঙ্গ মোটা করতে পারবেন। লিঙ্গ চিকন হয়ে যাওয়ার উল্লেখযোগ্য একটি কারণ হচ্ছে শরীরে ভিটামিন পুষ্টি এবং হরমোনজনিত সমস্যা আরেকটি উপায় হচ্ছে অতিরিক্ত হস্তমৈথুন বা অতিরিক্ত স্ত্রী সহবাসের কারণে লিঙ্গ চিকন হয়ে যেতে পারে।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন


 চিকন লিংগ মোটা করুন মাত্র 7 দিনে

চিকন লিঙ্গ কিভাবে মোটা করা যায় এ নিয়ে আমাদের মধ্যে অনেক চিন্তা দেখা যায় যারা চিকন লিঙ্গ মোটা করতে চান তাদের জন্য আমরা আজকে কয়েকটি উপায় তুলে ধরবো। আপনি এ সকল উপায়ে নিজের উপর প্রয়োগ করতে পারেন আবার চাইলে প্রয়োগ না করতে পারেন সেটা একান্তই আপনার ব্যক্তিগত ইচ্ছা রুচির ওপর নির্ভর করবে তবে আপনি লিঙ্গ মোটা করার কয়েকটি উপায় সম্পর্কে জেনে নিন। 

লিংগ চিকন হওয়ার কারণ


 পুরুষের লিংগ চিকন হওয়ার কারণ 

আপনি যদি চান আপনার লিঙ্গ মোটা করে ফেলতে তাহলে আপনি ব্যবহার করতে পারেন বিভিন্ন ক্রিম এদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে টাইটান জেল গোল্ড হিমালায়া হিমকোলিন জেল হিমালয় কোম্পানির আরো রয়েছে নানান জেল এছাড়াও রয়েছে লার্গো ক্রিম আপনি ব্যবহার করতে পারেন ম্যাক্সম্যান ম্যাক্সম্যান যে কিংবা ইরোস ক্রিম।  উপরে বর্ণিত কয়েকটি ঔষধ কেনার জন্য আপনি সরাসরি ফোন করতে পারেন 01751358525

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 

আর্টিকেলটির বিভিন্ন অংশে বিভিন্ন পিকচার দেয়া রয়েছে লিঙ্ক দেওয়া রয়েছে এই লিঙ্কের মাধ্যমে বা পিকচার ছবির মধ্যে থাকা ফোন নম্বরটিতে ফোন করো আপনি সরাসরি অর্ডার করতে পারেন আপনার লিঙ্গ মোটা করার এসকল জেল।


 একটি জিনিস ভালো করে মনে রাখবেন পুরুষের পুরুষত্ব শক্তির মূলে রয়েছে লিঙ্গ তাই এই লিঙ্গের সঠিক যত্ন নিন এই লিঙ্কে সঠিকভাবে ব্যবহার করুন তাহলে আপনার পুরুষত্ব অনেকদিন দীর্ঘায়িত হবে লিঙ্গ নিস্তেজ হয়ে গেলে একজন পুরুষের মূল্য কমে যায় একজন স্ত্রীকে লিঙ্গ নিস্তেজ থাকা অবস্থায় কখনোই তৃতীয় করা সম্ভব নয় আজ থেকে লিঙ্গ মোটা করুন লিঙ্গ মোটা করার ঔষধ গুলো ব্যবহার করতে পারেন।


আরো পরুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনুন ৩০০ টাকা 

লিংগ চিকন হয় কেন

উপরের অংশে আমরা যেহেতু এ সম্পর্কে একটু জেনেছি এবার বিস্তারিত জেনে নেই প্রথমত লিঙ্গ চিকন হওয়ার মূল কারণ হচ্ছে কোনো শারীরিক গঠনগত সমস্যা যেমন শরীরে হরমোন জনিত সমস্যা শরিলে পুষ্টির অভাব রয়েছে বা অন্য কোনো রোগের প্রভাব রয়েছে।। 


লিংগ চিকন হয় কেন


আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার টাইটান জেল কিনতে ক্লিক- এখনই কিনুন


এই কমন সমস্যাগুলো ব্যতীত আরো একটি কারণে লিঙ্গ চিকন হয়ে যেতে পারে সেটি হচ্ছে যদি নিয়মিত অতিরিক্ত হস্তমৈথুন করার অভ্যাস থেকে থাকে অথবা নিয়মিত স্ত্রী সহবাসের অভ্যাস থাকে তাহলে লিঙ্গ চিকন হয়ে যেতে পারে। 


 লিঙ্গ যখন উৎপাদিত শক্তির থেকে বেশি শক্তি খরচ করে তখন এটি আস্তে আস্তে রোগা হয়ে উঠে। তাই আপনি যদি অধিক পরিমাণে সহবাস করে বা অতিরিক্ত হস্তমৈথুন করেন তাহলে ভালো পুষ্টিযুক্ত খাবার খাওয়ার অভ্যাস করুন। এবং ভালো পুষ্টিযুক্ত খাবার নিয়মিত খাদ্যতালিকায় রাখুন আর হস্তমৈথুনের পরিমাণ কমিয়ে দিন স্ত্রী সহবাস করুন কিন্তু এজন্য সুষম খাদ্য গ্রহণ করুন।

লিংগ চিকন হওয়ার কারণ


আরো পড়ুনঃ ছেলেদের মেল এক্সট্রা  ট্যাবলেট কিনতে ক্লিক - এখনই কিনুন


পুরুষের লিংগ চিকন হওয়ার কারণ পারিবারিক ও যৌন জীবনে আপনি যদি কোনো সমস্যা অনুভব করেন তাহলে আমাদের সাথে সেটি নিয়ে যোগাযোগ করতে পারেন, আমরা নানা প্রকার যৌন সমস্যার জন্য সমাধান দেয়ার চেষ্টা করে থাকে বিভিন্ন টিপস দেয়ার চেষ্টা করে থাকে আর্টিকেলটি সম্পর্কে আপনার যে কোন মন্তব্য থাকলে সেটি অবশ্য আমাদেরকে লিখে জানাতে পারেন।


 আমাদেরকে লিখতে পারেন কমেন্ট বক্স এর মাধ্যমে অথবা ই-মেইল এর মাধ্যমে আর্টিকেলটি সম্পর্কে অবশ্যই আপনার মূল্যবান মন্তব্য দিন অন্যদেরকে জানানোর জন্য আপনার টাইমলাইন গুলোতে শেয়ার করুন।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

 

 আরো পড়ুনঃ তানিয়া নামের অর্থ কি | Tania namer ortho ki

আরো পড়ুনঃ Ssc এর পূর্ণরূপ কি ? ssc full meaning

 আরো পড়ুনঃ   নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ   নামের মেয়েরা কেমন হয়

 আরো পড়ুনঃ আয়াত নামের অর্থ কি Ayat namer ortho ki

 আরো পড়ুনঃ অর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki

আরো পড়ুনঃ ইয়ামিন নামের অর্থ কি | Yamin namer ortho ki

আরো পড়ুনঃ আয়ান নামের অর্থ কি । Ayan namer ortho ki





Post a Comment

নবীনতর পূর্বতন