কামরস যোনির মুখে লাগলে কি গর্ভবতী হবে

কামরস যোনির মুখে লাগলে কি গর্ভবতী হবে


কাম রস যোনির মুখে লাগলো কি গর্ভবতী হবে,  কিংবা কাম রস যদি যৌনাঙ্গে প্রবেশ করে তাহলে কি মেয়েরা গর্ভবতী হবে কাম রস কি আর কাম রস কি কাজ করে সবকিছু আজকের পর্বে থাকছে। 


কাম রস কি ? কেন বের হয়?

কামভাব জাগলে স্বচ্ছ পানির মত যে তরল পদার্থ পুরুষাঙ্গ থেকে বের হয়, তাকে কামরস বলে।কাম রসের ইংরেজিতে নাম ডগ ওয়াটার।কাম রস ও পুরুষের বীর্য প্রায় একই রকমরে তরল পদার্থ শুধু এই দুটির ভিতর উপাদানগত কিছু রাসায়নিক পার্থ্যক্য রয়েছে।সব পুরুষের সমানভাবে কামরস নির্গত হয় না।কারো কারো মোটেও হয়না আবার কারো কারো সর্বোচ্চ ৫ মি:লি এর মত নির্গত হয়।

কাম রস কি কি কাজ করে?

শুক্রানুর জন্য অম্লতা কক্ষিতিকর।প্রস্রাব করারপর কিছু পরিমাণ রাসায়নিক পদার্থ মুত্রনালীতে থাকে।শুক্রানকে নিরাপদে রাখতে কাম রস ঐ সকল রাসায়নিক পদার্থকে নিষ্ক্রিয় করে দেয় এবং শুক্রানুর চলন পথ স্বচ্ছ করে।তাছাড়া নারীদের যোনীপথে অম্লীয়ভাব থাকে।যোনীতে বীর্য স্থলণ করলে এসিডিক পরিবেশে শুক্রানুর ক্ষতি করে।কিন্তু কম রস নারীর যোনী পথের এসিডিক ভাব দূর করে ফলে শুক্রানু নিরাপদ থাকে।নারীদের যোনীপথে সহজে লিঙ্গ সঞ্চালনের জন্য কামরস যোনীপথ পিচ্ছিল করে।

কামরস যোনির মুখে লাগলে কি গর্ভবতী হবে

  কাম রস যৌনাঙ্গে লাগলে গর্ভবতী হবে না কেননা কামরসের কোন বীর্য থাকে না তাই এটি প্রবেশে কোনো গর্ভধারনের সম্ভাবনাও নেই।  কাম রস বীর্য নিরাপদ রাখার জন্য  অনিরাপদ এসিডিটির মধ্যে থাকা জীবাণু গুলো কে ধ্বংস করে দেয়,  কাম রস এর কাজই হচ্ছে বীর্যকে সুরক্ষা দেয়া তাই এটি যৌনাঙ্গে প্রবেশ করলেও গর্ভধারণ করার সম্ভাবনা নেই।


কাম রস শরীরে লাগলে কি ক্ষতি হবে

কামরসে এমন কোন ক্ষতিকর উপাদান পাওয়া যায়নি যেটি শরীরে লাগলে ক্ষতি হবে তবে এটি ব্যক্তিগত অভিরুচি উপর নির্ভর করে,  ওরাল সেক্সের সময় অনেক সময় দেখা যায় কাম রস মুখের মধ্যে চলে যায় তবে এতে কোনো ক্ষতি হয় এরকম তথ্য প্রমাণ নেই। 


 বীর্য খেয়ে ফেললে কি গর্ভধারণের সম্ভাবনা থাকে। 

 উত্তর হচ্ছে না কেননা বীর্য খেয়ে ফেলে সেটি সরাসরি পাকস্থলিতে তে চলে যায়,  পাকস্থলিতে তে এসিডিটির পরিমাণ এত বেশি থাকে যে অতি সংবেদনশীল বীর্য সেখানে বাঁচতে পারে না।  এছাড়াও বীর্য মেয়েদের ডিম্বকের সাথে নিষিক্ত না হলে কোন ভাবেই সন্তানের জন্ম বা গর্ভধারণ হবে না।

আরো  খবর পরুনঃ   হিটলারের ইহুদী হত্যার কারণ কি, কেন হত্যা করেছিল ?


Post a Comment

নবীনতর পূর্বতন