দেহ ব্যবসার ঠিকানা কোথায় হয় দেহ ব্যবসা জেনে নিন


দেহ ব্যবসার ঠিকানা
ঢাকার দেহ ব্যবসার ঠিকানা


বাংলাদেশের শহর গুলোতে অবৈধ রমরমা দেহ ব্যবসা চলছে বহুদিন থেকেই! তবে কবে নাগাদ এই ব্যবসার প্রথম সূচনা হয় তা ঠিক বলা না গেলেও। যখন প্রথম জানাজানি হয় তখনকার সময়টিকেই প্রথম সময় ধরে নেয়া হয়। 


দেহ ব্যবসার ঠিকানা ঢাকা

অনেকেই জানতে চান ঢাকার দেহ ব্যবসার ঠিকানা কোথায়, মূলত ঢাকার আবাসিক অনাবাসিক হোটেল গুলোতেই চলে ব্যবসা, তবে অনেকেই আবার ফ্লাট ভাড়া নিয়েই জরিয়ে পরছেন এই অনৈতিক কাজে। মিরপুর যাত্রাবাড়ী গাবতলী ধানমন্ডি গুলিস্তান মহাখালি এয়ারপোর্ট এসকল এলাকায় কিছু আবাসিক হোটেলে দেহ ব্যবসার ঠিকানা ঢাকা হয়ে থাকে। 

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে।

দেহ ব্যবসার ঠিকানা

রাজধানী ঢাকা সহ সারাদেশের জেলা সদর সহ থানা সদর গুলোতেও চলে অবৈধ দেহ ব্যবসা, জেলা শহর গুলোতে মূলত আবাসিক হোটেল গুলোতেই বেশি চলে। মূলত লোক চক্ষুর আড়ালে এই ব্যবসা করা হয়।


দেহ ব্যবসার ঠিকানা সিলেট

সিলেট জেলা সদর সহ থানা সদর গুলোতেও চলে অবৈধ দেহ ব্যবসা, জেলা শহর গুলোতে মূলত আবাসিক হোটেল গুলোতেই বেশি চলে। মূলত লোক চক্ষুর আড়ালে এই ব্যবসা করা হয়। নৈতিকতার জন্য আমরা নম্বর দিতে পারিনি।

আরো পড়ুনঃ একটানা 15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।



দেহ ব্যবসার ঠিকানা ঢাকা

দেহ ব্যবসার ঠিকানা খুলনা

খুলনা জেলা সদর সহ থানা সদর গুলোতেও চলে অবৈধ দেহ ব্যবসা, জেলা শহর গুলোতে মূলত আবাসিক হোটেল গুলোতেই বেশি চলে। মূলত লোক চক্ষুর আড়ালে এই ব্যবসা করা হয়। নৈতিকতার জন্য আমরা নম্বর দিতে পারিনি।


দেহ ব্যবসার খদ্দের কারা

খদ্দের বলতে কাস্টমার কে বুজানো হয় আসলে দেহ ব্যবসার খদ্দের হলো পুরুষ! খোজ নিয়ে জান যায় যে ১৮ বছর থেকে শুরু করে ৫৫/৬০ বছরের পুরুষ এর খরিদ্দার। রিক্সা ওয়ালা থেকে শুরু করে শিল্পপতি ব্যবসায়ি কেহই বাদ যায় না। তবে অলৃপ বয়সী পুরুরাই এর আসল কাস্টমার।

  আরো পড়ুনঃ বিনা জামানতে ঋণ দেয় কোন ব্যাংক


দেহ ব্যবসায় কারা জড়িত

দেহ ব্যবসার কাস্টমার পুরুষ হলেও এর যোগান দাতা হলো কিছু অসাধু ব্যবসায়ী, যারা এই ব্যবসার মাধ্যমে টাকা কামাতে অনৈতিক কাজ করে থাকে। দেহ ব্যবসার সাথে ভার্সিটির মেয়ে থেকে শুরু করে বড় লোকের উঠতি বয়েসের মেয়েরাও জরিত! এছাড়াও কিছু পেশাদার নারীরা জড়িত আছে!


কিভাবে দেহ ব্যবসায়ির ঠিকানা পাবো

এটা খুব সহজ যারা আগে কখনও এর কাস্টমার হয়েছেন তাদের নতুন করে কিছু শিখানোর ধরকার নেই। তবে যারা নতুন তারা প্রথমে খোজ পেতে একটু অসুবিধা হবে! সব আবাসিক হোটেল মানেই অনৈতিক ব্যবসা নয়। আপনি প্রচারের কৌশল অবস্থান দেখেই বুজতে পারবেন কোনটা আসল আর কোথায় পাওয়া যাবে।

আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা

আরো পড়ুনঃ মেয়েদের স্তন বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের স্তন টাইট করার ক্রিম

আরো পড়ুনঃ নিমা ব্যলেন্ডর মাত্র ৮৫০ টাকা


Post a Comment

Previous Post Next Post