অর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki

অর্পিতা নামের অর্থ কি


অর্পিতা নামের অর্থ কি | অর্পিতা নামের ইসলামিক অর্থ কি

প্রিয় বন্ধুরা আপনারা যারা জানতে চাইতেছেন গুগলে সার্চ করে অর্পিতা নামের অর্থ কি বা যারা বলতেছেন  জানতে চাই অর্পিতা নামের বাংলা অর্থ কি কিংবা যারা Arpita name meaning in Bengali বলে খুজতেছেন এবং অর্পিতা নামের অর্থ এভাবেও লিখে সার্চ করতেছেন বা যারা জিজ্ঞাসা করতেছেন অর্পিতা কি ইসলামিক/ আরবি নাম তাদের জন্য বলবাে, এই পােষ্টটি আজ আপনার জন্যই করা হয়েছে।


অর্পিতা নামের অর্থ কি

অর্পিতা নামের অর্থ - প্রদান । অর্পিতা নামের আরবি অর্থ কি ? অর্পিতা নামের আরবি অর্থ - প্রদান । অর্পিতা নামের ইসলামিক অর্থ - প্রদান। - অর্পিতা নামটি মেয়েদের নাম হিসেবে রাখা হয়। বাংলাদেশের অনেক  মেয়ের নাম ই  রাখা হয়ে থাকে ।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে।

অর্পিতা নামের অর্থ কী

অর্পিতা নাম একটি কন্যা সন্তানের নাম অর্থাৎ নামটি শুধুমাত্র কন্যা সন্তানের নাম রাখা যাবে অর্পিতা নামের অর্থ - প্রদান ।  অর্পিতা নামটি একটি আধুনিক ও উন্নত এবং খুবই ভাল একটি অর্থ সম্পন্ন নাম। অর্পিতা নামটি কন্যা সন্তানের নামের সাথে রাখবেন কিনা এটি বিবেচনায় দেখতে পারেন তবে নামটি উচ্চারণ কিন্তু অসাধারণ।

অর্পিতা নামের ইসলামিক অর্থ কি


অর্পিতা নামের ইসলামিক অর্থ কি

অর্পিতা নামটি নামটি রাখার ব্যাপারে কোন বিধি-নিষেধ কিংবা বাধা নেই! নামটি যেমন আধুনিক নাম উচ্চারণ খুবই সুন্দর আর অর্পিতা নামের অর্থ হচ্ছে- প্রদান।

আরো পরুনঃ মেয়েদের যোনি/ ভোদা/ গোপনাঙ্গ টাইট করার ক্রিম


Post a Comment

Previous Post Next Post