বাবা কোন ভাষার শব্দ

বাবা কোন ভাষার শব্দ

পৃথিবীর প্রত্যেকটি মানুষের আপনজন বাবা এবং মা আজকের আর্টিকেলটিতে আমরা জানবো  বাবা শব্দটি কোন ভাষা থেকে এসেছে এবং বাবা কোন ভাষার শব্দ এছাড়াও বাবা কোন ভাষা থেকে আগত তো চলুন বাবা শব্দের উৎপত্তি কোন ভাষা থেকে এ সম্পর্কে নানান তথ্য জেনে নেয়া যাক।


বাবা কোন ভাষার শব্দ

উৎপত্তিগত দিক থেকে বাবা শব্দটি এসেছে তুর্কি ভাষা থেকে, তুর্কি দেশে এখনো বাবা নামে ডাকা হয়ে থাকে আর এটিই উৎপত্তি তুরস্ক বা তুর্কি থেকে আর এটি কালের বিবর্তনে বাংলা ভাষার স্থান করে নিয়েছে।

আরোপড়ুনঃটাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

আরোপড়ুনঃএকটানা  15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।

 যাদের প্রশ্ন ছিল বাবা শব্দটি কোন ভাষা থেকে এসেছে বা বাবা শব্দের উৎপত্তি কোন ভাষা থেকে তারা সহজেই জেনে গেলেন বাবা মা শব্দের উৎপত্তি কোন ভাষা থেকে বাবা শব্দের উৎপত্তি হচ্ছে তুর্কি ভাষা থেকে


বাবা কোন ভাষা থেকে আগত শব্দ

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com



বাবা কোন ভাষা থেকে আগত

বাবা কোন ভাষা থেকে আগত এটির উত্তর হচ্ছে তুর্কি ভাষা থেকে আগত আর তুরস্ক থেকে আগত কারণ তুর্কিরা বাবা শব্দ সম্বোধন করে থাকে আর কালের বিবর্তনে এটি বাংলা শব্দ প্রবেশ করে বাংলা ভাষায় পরিচিত একটি শব্দ হয়ে গেছে।

আরোপড়ুনঃ মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ কিনতে ক্লিক করুনএখনইকিনুন

 আরোপড়ুনঃযে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

বাবা শব্দটি কোন ভাষা থেকে এসেছে

প্রশ্নের উত্তরটি আর্টিকেলটির উপরের অংশের সুন্দরভাবে দেয়া আছে আশাকরি উপরের অংশ থেকে দেখে নেবেন আর আপনি যদি অনলাইন থেকে পণ্য কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইট www.gazivai.com এছাড়াও লিঙ্ক দেওয়া রয়েছে বিভিন্ন এই লিঙ্কে ক্লিক করে অর্ডার করতে পারেন

বাবা শব্দটি কোন ভাষা থেকে এসেছে


বাবা শব্দের উৎপত্তি কোন ভাষা থেকে

বাবা সম্পর্কিত বিভিন্ন বই আপনি কিন্তু চাইলে ক্রয় করতে পারেন আমাদের ওয়েবসাইট www.gazivai.com থেকে আর এজন্য আপনাকে আমাদের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে আর আমাদের ওয়েবসাইটের লিংক ইতিমধ্যেই কয়েকবার দেওয়া হয়েছে বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে বাবা সম্পর্কিত যেকোন বই ক্রয় করতে পারেন আর আপনি যদি বাবা শব্দের উৎপত্তি বাবা কোন ভাষার শব্দ সম্পর্কে কোন তথ্য অন্যদেরকে জানাতে পারেন কমেন্টে লিখে ফেলুন।


বাবা শব্দের উৎপত্তি

বাপু (সংস্কৃত ও হিন্দীতে-পিতা, সন্তান, মান্য, সম্ভ্রান্ত অর্থে) ও বাবা (ফারসি বাবা-পিতা, বৃদ্ধ, মান্য, সম্ভ্রান্ত) শব্দের মিশ্রণে উৎপন্ন। মুসলমান যুগের পূর্বে বাংলায় 'বাপু' শব্দেরই ব্যবহার ছিল “শুন বাপু চাষার বেটা” -খনা। মুসলমান যুগে 'বাবা' হতে উর্দুতে বাবু শব্দের প্রচলন হয়।

আরোপড়ুনঃআর এফ এল কোম্পানি চাকরি ?মাসে বেতন কত

আরোপড়ুনঃপ্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত


Post a Comment

নবীনতর পূর্বতন