আলফালফা ঔষধ খেলে কী উপকার হয় ? আলফালফা সিরাপ জার্মানি দাম কত

আলফালফা সিরাপ খাওয়ার নিয়ম? Alfalfa Q Made in Germany 


আলফালফা একটি হোমিও ঔষধ ঔষধি কি কাজ করে, আলপালফা সিরাপ খাওয়ার নিয়ম,  আলফালফা সিরাপ কোথায় পাবো, আলফালফা সিরাপ এর দাম কত সবকিছুই থাকছে আজকের পর্বে ।


আপনি যদি জার্মানির আলফালফা ঔষধ ক্রয় করতে চান তাহলে আপনি আমাদের থেকে ক্রয় করেন সরাসরি জার্মানির আলফালফা ঔষধ  কিনতে ফোন করুন - 01622913639 


আলফালফা সিরাপ কি কাজ করে

 Alfalfa Q Made in Germany আলফালফা একটি হোমিও সিরাপ এটি শক্তিবর্ধক হিসাবে কাজ করে,  আলফালফা সেবনে শারীরিক ও মানসিক শক্তি বাড়াতে রোগীর ওজন বৃদ্ধি পায়।  শরীরে থাকা দুর্বল টিস্যুগুলোকে সফল করে তুলতে আলফালফা ভালো কাজ করে। 


 কঠিন রোগে বা অনেক দিন অসুস্থ থাকার পরে শরীরের পেশী সমূহ দুর্বল হয়ে পড়ে তখন আলফালফা নিয়মিত খেলে যে কোন ভিটামিন খাওয়ার চেয়ে ভালো উপকার পাওয়া যায় এবং এটি অনেক বেশি ভালো কাজ করে।  জার্মানির আলফালফা ঔষধ  কিনতে ফোন করুন 01622913639 

 আপনি যদি জার্মানির আলফালফা ঔষধ ক্রয় করতে চান তাহলে আপনি আমাদের থেকে ক্রয় করেন সরাসরি জার্মানির আলফালফা ঔষধ  কিনতে -  এখনই কিনুন

আলফালফা সিরাপ জার্মানি দাম কত

 শিশুদের ক্ষেত্রে আলফা আলফা বিশেষ টনিক হিসেবে কাজ করে।  শিশুদের মধ্যে খাবার অনীহা বা খাবার না খাওয়ার ফলে শুকিয়ে যাওয়া ক্রমশ দুর্বল হতে থাকলে ঔষধটি শিশুদের খুব দ্রুতই দুর্বলতা নিরাসক্ত অবস্থা দূর করবে এবং শিশুর হজমশক্তি কে আগের তুলনায় বাড়িয়ে দেবে। 

আলফালফা সিরাপ খাওয়ার নিয়ম


 যে সকল মায়েরা সন্তানকে দুধ পান করার কিন্তু দেখা যায় শরীরের সঠিক মত দুধ উৎপাদন হয় না। বা ভালোভাবে সন্তানকে দুধ পান করাতে পারছেন না তারা আলফালফা টনিক সিরাপ খেলে স্তনের দুধের পরিমাণ অনেক বেড়ে যাবে, এবং শরীরের দুর্বলতা কাটিয়ে তুলতে সাহায্য করবে।


আলফালফা সিরাপ খাওয়ার নিয়ম

ঔষধটির মূল মাদার টিংচার (Alfalfa Q) শিশুর জন্য ৫ থেকে ১০ ফোঁটা এবং বয়স্কদের জন্য ১০ থেকে ২০ ফোঁটা দিনে ২ বার সামান্য গরম পানির সাথে মিশিয়ে খাওয়াতে হবে। যতদিন শরীরের পুষ্টি সাধনের কাজ আরম্ভ না হয় এবং ওজন না বাড়ে ততদিন ঔষটি চালিয়ে যেতে হবে।



Alfalfa সিরাপ এর দাম কত 


জার্মানির তৈরি ১০০ গ্রাম আলফা আলফা ঔষধ আপনি যদি ক্রয় করতে চান তাহলে বর্তমান দাম জানতে হলে আপনি আমাদের ফোন নম্বরে অথবা আমাদের ওয়েবসাইটে লিংকে ক্লিক করে বর্তমান দাম জেনে নিতে পারেন।

আপনি যদি জার্মানির আলফালফা ঔষধ ক্রয় করতে চান তাহলে আপনি আমাদের থেকে ক্রয় করেন সরাসরি জার্মানির আলফালফা ঔষধ  কিনতে ফোন করুন - 01622913639 / এখনই কিনুন

বর্তমান সময়ে বাজারে দুটি আলফালফা কোম্পানির ঔষধ পাওয়া যায় এই দুটি কোম্পানি হচ্ছে করতোয়া  কোম্পানি আর অন্যটি হচ্ছে ইউনিসন কোম্পানি,  দুটি কম্পানি 450 মিলিগ্রাম করে একটি বোতলে ঔষধ মার্কেট করে থাকে। 


করতোয়া কম্পানীর আলফা সিরাপ 450ml এর মূল্যঃ 270 টাকা। 

আর ইউনিসন কম্পানীর আলফা সিরাপ 450ml এর মূল্যঃ 150 টাকা।


আলফালফা সিরাপ এর দাম কত

করতোয়া আলফা সিরাপ - 270 টাকা। 

আর ইউনিসন আলফা সিরাপ -150 টাকা।


আলফালফা সিরাপ কোথায় পাবো

আলফালফা সিরাপ কোথায় পাবো  আপনি যে কোন হোমিও ইউনানী বা বড় ফার্মেসিতে আলফালফা সিরাপ  পেয়ে যাবেন।



Post a Comment

নবীনতর পূর্বতন