Contact Us

 CONTACT

FB PROFILE

https://www.facebook.com/gazi.vai.902/

its my fb account

for any help or feedback contact with me :)


more about contact

phone: 01751358525


Group     :   https://www.facebook.com/groups/339576646617394

        

E-mail: gazivai.com@gmail.com 

3 মন্তব্যসমূহ

  1. ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নে আবদুল মজিদকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনাব আব্দুল মজিদ নৌকা প্রতীক প্রাপ্ত মিজানুর রহমান মিজু সাহেবের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে। কিন্ত বিদ্রোহী প্রার্থী হয়েও সে এবার মনোনয়ন পেল। এভাবে বিদ্রোহী প্রার্থীরা যদি মনোনয়ন পায় তাহলে আওয়ামী লীগের যে সব নেতারা মনোনয়ন পায়নি তারা তো আব্দুল মজিদকে অনুসরন করে উৎফুল্ল হয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করবে। কারন তারা জানে বিদ্রোহী প্রার্থী হলে কোন শাস্তি তো পাবেই না বরং সামনের নির্বাচনে মনোনয়ন পাওয়ার সম্ভাবনা বেশি থাকবে। janbod24.com এর মাধ্যমে আমি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানাচ্ছি এ সমস্যার সমাধান করে বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্জ্বল করে যোগ্য প্রার্থীকে মনোনয়ন দিন যা সকল বিদ্রোহী প্রার্থীর জন্য হবে এক দৃষ্টান্তমূলক শাস্তি।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. বরাবর
      চেয়ারম্যান
      দক্ষিণ নওগাঁও, উপাদি উত্তর
      মতলব দক্ষিণ, চাঁদপুর ।
      বিষয়: চল্লিশ শতক জমি চুরি করার অভিযোগ প্রসঙ্গে।
      সম্মানিত চেয়ারম্যান
      আমি ইফাজ আহমেদ, বয়স-১৩, আমি নাবালক এবং এতিম, বাবা মৃত-মোবারক প্রধান, দাদা মৃত- আমির হামজা মুন্সি,আমি আপনাদের সকলের অবগতির জন্য জানাতে চাই যে আমর বাবা চাচারা ছিলেন চার ভাই, একবোন ।আমার দাদা একজন মাওলানা ছিলেন। আমার দাদা -দাদাী দুইজনই মৃত। আমার দাদা দাদী যতদিন জীবিত ছিলেন তাদের ভরন পোষন আমার বাবা একাই করেছেন। আমার কোন চাচা জেঠা আমার দাদা-দাদির ভরন পোষন করে নাই। আমার দাদীর নামে বিশ শতক জমি ছিল কিন্তু আমার ছোট চাচা বাবুল প্রধান সেই জমি অন্য এক মহিলাকে মা বানিয়ে সেই মহিলার টিপসই নিয়ে ‍বিশ শতক জমি অন্যায়ভাবে চুরি করে নিয়েছে। এবং আমার বড় জেঠা নুরুল ইসলাম প্রধান আমার দাদার আঠার শতক জমি অন্যায়ভাবে নিয়ে নিয়েছে। আমার বড় জেঠা আমার দাদাকে জীবিত অবস্থায় মসজিদে গিয়ে কথা দিয়েছিল যে ১৮ শতক জমি নিয়েছে সেটা 4 ভাইকে সমান ভাগে ভাগ করে দিবে কিন্তু দাদা মারা যাওয়ার পর আজ পর্যন্ত সেই জমি আমার বাবাকে বুঝিয়ে দেয়নি। আমার দুই চাচাই আমার বাবাকে ঠকিয়েছে।আমি এতদিন আপনাদের সরনাপন্ন হইনি কিন্তু আজ বাধ্য হয়ে আপনাদের সরনাপন্ন হয়েছি। কারন উল্টা আবার তারা এখন আমার যে সামান্য পরিমান জমি আছে মানে আমার মা আমার নানার বাড়ি থেকে টাকা এনে 6 শতক জমি কিনেছে সেটা নেওয়ার জন্য আবার তারা ওঠে পরে লেগেছে।আর কত অন্যায় তারা করবে আল্লাহই ভালো জানে। তাই আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা আমার দাদা এবং দাদির সম্পত্তি সমান চার ভাগে ভাগ করে দিলে এবং আমার মায়ের কেনা 6 শতক জমি যা কিনা আমার নানার বাড়ি থেকে টাকা এনে কিনেছে সেটার প্রতি তারা যেন লোভ না করে সেদিকে খেয়াল রাখলে আমি আপনার নিকট কৃতজ্ঞ থাকব।
      প্রিয় এলাকাবাসী আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা সত্য ও ন্যায়ের প্রতীক হয়ে আমার পাশে থাকবেন এবং একজন নাবালক ও এতিমকে ন্যায় বিচার করবেন ইনশাআল্লাহ।
      বি: দ্র: চেয়ারম্যান সাহেব আপনাকে ফোন দিয়ে পাই না এই জন্য ফেইসবুক লিখা। https://youtu.be/k1nDwa804k4

      মুছুন

একটি মন্তব্য পোস্ট করুন