Miss me tablet এর কাজ কি

মিস মি ঔষধ


আমাদের অনেকের মধ্যে প্রশ্ন জেগে থাকে মিস মি ঔষধ কি।  বন্ধুরা মিস মি হলো মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধির জন্য একটি পরীক্ষিত ও উন্নত মানের সেক্সুয়াল মেডিসিন, মেডিসিনটি ব্যবহারের ফলে একজন নারীর মধ্যে সাধারণত 40 থেকে 60 মিনিটের মধ্যে কাম উত্তেজনা ও যৌন হরমোন বৃদ্ধি ঘটিয়ে একজন মেয়ের উত্তেজনাকে বৃদ্ধি করে তুলে। 


 মিস মি ট্যাবলেটের কাজ কি 

বন্ধুরা যেহেতু মিস মি ট্যাবলেট মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি করে তাই এটিকে মেয়েদের যৌন উত্তেজক ঔষধ বলা হয়। ট্যাবলেটটি মেয়েদের যৌন হরমোন গ্রন্থির হরমোন বৃদ্ধি করতে সাহায্য করে, এবং মেয়েদের যৌন গ্রন্থি গুলির মধ্যে এক প্রকার উত্তেজনা তৈরিতে কাজ করে এই ঔষধটি কোন প্রাপ্তবয়স্ক মেয়েকে খাওয়ানো হলে তার মধ্যে  দ্রুত যৌন উত্তেজনা বৃদ্ধি পাবে, তাই বলা বয় মিস মি  মেয়েদের যৌন উত্তেজক ঔষধ আর এই অংশটির কালো মেয়েদের সেক্স পাওয়ার বাড়ে মেয়েদের যৌন সহবাসের জন্য উত্তেজিত করে তোলা। 


 মিস মি ট্যাবলেট ইন বাংলাদেশ অনলাইন শপিং

 বন্ধুরা ট্যাবলেট বাংলাদেশ থেকে কিনতে চাইলে অবশ্যই আপনাকে অনলাইন শপিং থেকে কিনতে হবে, এই ইন্ডিয়ান মেডিসিন কি আপনি কোন সাধারন ফার্মেসিতে পাবেন না বিশেষ করে বড় ফার্মেসীগুলোতে ভাগ্যগুণে পেয়ে যেতে পারেন তবে আপনি অনলাইনে ঔষধটি সবসময় কমবেশি পেয়ে যাবেন মূল্য 170 টাকা থেকে 200 টাকা পর্যন্ত প্রতি পিস এর দাম। সরাসরি কিনতে কল করুন ০১৭৫১৩৫৮৫২৫ এই নম্বরে। 


 মিস মি ট্যাবলেট বাংলা 

অনেকেই বাংলাদেশ থেকে ট্যাবলেট কিনতে চান তারা অবশ্যই উপরে যে ফোন নম্বরটি দেয়া রয়েছে নম্বরটিতে যোগাযোগ করে অংশটি সংগ্রহ করতে পারেন। 


 মিস মি ট্যাবলেট খাওয়ার নিয়ম

 ট্যাবলেটটি যেহেতু একটি অনটাইম ট্যাবলেট সুতরাং এই ঔষধটি আপনি দিনের যেকোনো সময় খাওয়াতে পারেন। তবে ঔষধ খাওয়ানোর সময় আপনি যদি গরম দুধ এর সাথে খাওয়াতে পারেন তাহলে ওষধের কার্যকারিতা অধিক ভালো হবে আর ঔষধটি আপনি রাতের প্রথম প্রহরে অর্থাৎ আটটার থেকে বারোটার মধ্যে খাওয়ালে সবচাইতে ভালো হবে।  মিসমি ঔষধটি আপনি পানির সাথে মিশিয়ে খাওয়াতে পারেন আপনি যেভাবে খুশি যার সাথে ইচ্ছে মিশিয়ে খাওয়াতে পারবে কারণ এই ঔষধটি একদিকে স্বাধীন গন্ধহীন তাই ঔষধ খাওয়াতে আপনি যে কোন পদ্ধতি অবলম্বন করতে পারেন। 

আরো  খবর পরুনঃ গোপনাঙ্গ থেকে লোম দূর করার ঘরোয়া উপায়…………….

 দিনে মিস মি কয়টি খেতে হবে 

অনেকের মধ্যে এই প্রশ্নটিই জেগে থাকে সেক্সুয়াল মেডিসিন দিনে কয়টি খাওয়া যায় অবশ্যই দৈনিক একটির বেশি সেক্সুয়াল মেডিসিন খাবেন না, কখনোই না এবং মাসে কখনোই চারটি বা পাঁচটির অধিক সেক্সুয়াল মেডিসিন খাবেন না


 মিস মি ট্যাবলেট এর পার্শ্বপ্রতিক্রিয়া

 মিস মি তারা একদম খেতে পারবে না যাদের উচ্চ রক্তচাপ জনিত সমস্যা রয়েছে, যাদের কিডনিতে কোনরকম সমস্যা রয়েছে, এমনকি যাদের হার্টের সমস্যা রয়েছে তারা এই ঔষধটি একেবারেই খেতে পারবেন না এছাড়াও গর্ভবতী বাচ্চাকে দুধ পান করানো মায়েরা ঔষধটি খাবেন না, এতে গর্ভবতী মায়েদের বিশাল ক্ষতির সম্ভাবনা আছে এছাড়াও যেসব অপ্রাপ্তবয়স্ক মেয়েরা রয়েছে যাদের ভার্জিনিটি এখনো হয়নি তাদের এই ঔষধটি নিজ অনুগ্রহে কখনোই সেবন করাবেন না।

আরো  খবর পরুনঃ

গোপনাঙ্গ থেকে লোম দূর করার ঘরোয়া উপায়…………….

চুমু খাওয়ার ৭টি উপকারিতা……………….

স্তন-দুধ দ্রুত বড় করার সহজ উপায়…………….

জন্ডিস কেন হয় ? জন্ডিসের লক্ষ্মণ ও ঔষধ…………….


Post a Comment

অপেক্ষাকৃত নতুন পুরনো