Dumax 30 এর কাজ কি


Dumax  30 এর কাজ কি

Dumax  এর কাজ 


প্রিয় পাঠকগণ আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন। আজ আমরা আপনাদের সম্মুখে এমন একটি প্রোডাক্ট নিয়ে কথা বলবো ডিউম্যাক্স ৩০ এর   সম্পর্কে আমরা জানব।Dumax 30  এর কাজ কি?Porwe 30 tablet খাওয়ার নিয়ম? dumax 60 এর কাজ কি? dumax 30 এর দাম কত?dumax খাওয়ার নিয়ম?Impreja 30 কি কাজ করে?dumax  এর পার্শ্ব প্রতিক্রিয়া?Susten 30 খাওয়ার নিয়ম । মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন



Dumax  30 এর কাজ

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ - দোন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে

আরো পড়নঃ একটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে


 Dumax  30 এর কাজ 

ডিউম্যাক্স কিভাবে কাজ করে? আমরা যখন যৌন উত্তেজনা অনুভব করি,  প্রাকৃতিক ভাবে আমাদের শরীরে একটা বিশেষ অঙ্গের রক্তের চাপ বেড়ে যায়। আপনি তো নিশ্চয়ই জানেন আমাদের লিঙ্গ কোন হাড় নেই কিন্তু এতো শক্ত হয় কিভাবে? এইটা শুধুমাত্র রক্তের একটা বিশেষ চাপের মাধ্যমে হয় যেটা শুধুমাত্র আপনি যখন যৌন উত্তেজনা অনুভব করবেন তখনই হবে।



 যাদের লিঙ্গে হস্তমৈথুন কিংবা অন্য কোনো কারণে রোগগুলো বাঁকা কিংবা চিকন হয়ে যায় তার ফলে লিঙ্গের রক্তেদর চাপ কমে যায়।

 এর ফলে আপনি যৌনমিলনে অপারগ হয়ে যাবেন কিংবা খুব  সামান্য সময় আপনার বীর্যপাত হয়ে যাবে।

Dumax  30  কি


এই সমস্যা থেকে উত্তরণের জন্য অনেক যৌন উত্তেজক ওষুধ খেয়ে থাকেন এই ওষুধ কৃত্রিমভাবে রক্তচাপ তৈরি করে আপনার লিঙ্গে।

 সেক্সের ওষুধ দুই প্রকার হয় ১.একটা হচ্ছে ছিডালাফিল ২.টাডালাফিল। সিডেলা ফিল আপনাকে কিছুটা যৌন উত্তেজনা জাগাবে মনে এবং যৌন ক্রিয়া করার জন্য লিঙ্গ দাড় করাবে। যৌন মিলনের 10 মিনিট কিংবা 15 মিনিট পর আবার শেষ করার জন্য রেডি হয়ে যাবেন।

আরো পরুনঃ মেয়েদের সেক্স পাওয়ার বাড়ানোর আধুনিক ঔষধ

আরো পরুনঃ মেয়েদের যোনি - ছামা- ভোদা- গোপনাঙ্গ টাইট করার ক্রিম

dumax 30 এর কাজ 


dumax  ওষুধটি সাধারণত skf  ফার্মেসিউটিক্যালস কম্পানি তৈরি করে থাকেন। যাদের বয়স 18 থেকে 30 হয়েছে কিন্তুু তাদের মধ্যে তেমন যৌন উত্তেজনা নাই। এবং দ্রুত বীর্যপাত হয়। মিলনের টাইম খুবই কম তাদের ক্ষেত্রে ডিউম্যাক্স ওষুধ খুবই কার্যকরী।



এটি  হলো ছিডালাফিল এর কার্যক্ষমতা। আর টাডালাফিল খাওয়ার কিছুক্ষণ পর আপনার লিঙ্গ দাড়িয়ে যাবে আপনি সেক্স করে বীর্যপাত হলেও লিঙ্গ    নিস্তেজ হবে না। আপনি প্রচন্ড ব্যথা অনুভব করবেন অতিমাত্রায় রক্তচাপের কারণে আপনি চাইলেও এটাকে নরমাল করতে পারবেন না তখন আপনি যন্ত্রণায় হয়তো কান্না করবেন কিংবা পানিতে নামবেন কিন্তু ওই ওষুধের অ্যাকশন শেষ না হওয়া পর্যন্ত এমনই থাকবে।


Porwe 30 tablet খাওয়ার নিয়ম


নজীবনে উদ্দীপনা আনতে ভায়াগ্রায় সাহায্য নেন অনেকেই। বর্তমান জীবনযাপন ও খাদ্যাভ্যাসের কারণে যৌনজীবনে শিথিলতা আসছে। প্রতিদিনের খাদ্যতালিকায় যদি থাকে এমন কিছু খাবার (food) যার মধ্যে রয়েছে জিনসিনোসাইড; তবে আপনার ফিরে আসতে পারে যৌনজীবনের উদ্দীপনা।জেনে নিন এ জাতীয় ৫টি ভেষজ খাবারের(food) কথা:

আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - ছোট করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - বড় করার ক্রিম

আরো পড়নঃ মেয়েদের ছামা - ভোদা- গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম


হিং: ন্যাচরাল রেমেডিস ফর গুড হেলথ’বইতে লিখেছেন, যদি টানা ৪০ দিন ধরে রোজ ০.০৬ গ্রাম হিং খাওয়া যায় তাহলে পেতে পারেন সুস্থ যৌনজীবন।রান্নায় মেশাতে পারেন হিং। প্রতিদিন সকালে ১ গ্লাস জলে এক চিমটি হিং ফেলে খেলেও পাবেন উপকারিতা (usefulness)।


Porwe 30 tablet খাওয়ার নিয়ম

সজনে ডাঁটা: আমেরিকান জার্নাল অফ নিউরোসায়েন্স জানাচ্ছে পুরুষদের লিঙ্গ উত্থানের সমস্যা বা উদ্দীপনার ঘাটতিতে খুব ভাল কাজ করে সজনে ডাঁটা। প্রতিদিনের ডায়েট রাখতে পারেন সজনে ডাঁটা। অথবা এক গ্লাস দুধে সজনে ফুল, নুন ও গোলমরিচ মিশিয়ে প্রতিদিন খেলেও উপকার পাবেন।

জিরা: জিরার মধ্যে থাকা পটাশিয়াম ও জিঙ্ক যৌনাঙ্গে রক্ত সঞ্চালন বাড়ায়। ফলে বাড়ে যৌন উদ্দীপনা। জানাচ্ছে জার্নাল অফ দ্য সায়েন্স অফ ফুড অ্যান্ড এগ্রিকালচার। প্রতিদিন এক কাপ গরম চায়ে জিরা ফেলে খান।

আদা: বিভিন্ন ক্ষেত্রে আদার উপকারিতার (usefulness)কথা আমাদের সকলেরই জানা। সুস্থ যৌনজীবন বজায় রাখতেও অপরিহার্য্য হতে পারে আদা। আদার মধ্যে থাকা ভোলাটাইল অয়েল স্নায়ুর উত্তেজনা বাড়ায় ও রক্ত সঞ্চালনের মাত্রা ঠিক রাখে। প্রতিদিন একটি সেদ্ধ ডিমের সঙ্গে আদার রস ও মধু খেতে পারেন।

রসুন: আফ্রিকান হেলথ সায়েন্সস জানাচ্ছে আদার মতোই উপকারী রসুন। রক্তে শর্করা ও কোলেস্টেরলের মাত্রা নিয়ন্ত্রণ করে রসুন। ফলে প্রতিদিনের ডায়েটে যদি রসুন থাকে তবে কমতে পারে লিঙ্গ উত্থানের সমস্যা


Dumax 60 এর কাজ কি


ঔষধের ধরণ: Tablet

জেনেরিক নাম: Dapoxetine

প্রস্তুতকারক/কোম্পানী: Eskayef Pharmaceuticals Ltd., Tongi,Gazipur


ডিউম্যাক্স সিক্সটি একটি যৌন উত্তেজক ঔষুধ  সাধারনত  যাদের যৌন দুর্বলতা আছে  যারা যৌন মিলনের খুবই কম সময়ে বীর্যপাত হয়ে যায় তাদের ক্ষেত্রে ডাক্তাররা এই   গ্রুপের ওষুধ গুলো দিয়ে থাকে। আপনারা অবশ্যই রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ নিয়ে এই ধরনের ওষুধ সেবন করবেন


Dumax 30 এর দাম কত


তো চলুন বন্ধুরা আজকে আমরা dumax 30  এর দাম জেনে নেই।  ডিউম্যাক্স থার্টি প্রতি পাতায় আটটি ট্যাবলেট থাকে। প্রতিটি ট্যাবলেটের দাম মাত্র 30 টাকা করে। আপনারা যদি এই ট্যাবলেটটি কিনতে চান তবে অবশ্যই রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ নিয়ে এবং আপনাদের আশেপাশে যে কোনো ফার্মেসীতে এই ওষুধটি পাবেন

Ornob Islam Juyel

Dumax খাওয়ার নিয়ম

Dumax খাওয়ার নিয়ম


Adult (18 to 64 years of age): The recommended starting dose for all patients is 30 mg, taken as needed approximately 1 to 3 hours prior to sexual activity. If the effect of 30 mg is insufficient and the side effects are acceptable, the dose may be increased to the maximum recommended dose of 60 mg. The maximum recommended dosing frequency is one dose every 24 hours.

এছাড়াও আপনি আপনার রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ নিয়ে খেতে পারেন


Susten 30 খাওয়ার নিয়ম


এটি সাধারনত মিলনের ১ ঘন্টা আগে খেতে

হয়। দুধ দিয়েও খাওয়া যায় পানি দিয়েও

খাওয়া যায়।

এতে করে প্রায় ১৫/20 মিনিট বা এর বেশী সময়

মিলন দীর্ঘস্থায়ী হতে পারে এটা বয়স ও বিবাহিত

বয়সের উপর নির্ভর করে।


মাথা ঘোরা, বমি বমি ভাব হতে পারে


Dumax 60 খাওয়ার নিয়ম


আপনি আপনার রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ নিয়ে খেতে পারেন


18 to 64 years of age): The recommended starting dose for all patients is 30 mg, taken as needed approximately 1 to 3 hours prior to sexual activity. If the effect of 30 mg is insufficient and the side effects are acceptable, the dose may be increased to the maximum recommended dose of 60 mg. The maximum recommended dosing frequency is one dose every 24 hours.


Impreja 30 কি কাজ করে


  আসলে Impreja 30 এবং  susten 60 মেডিসিন একই কার্যকারিতার যা দ্রুত বীর্যপাত বা অনিয়ন্ত্রিত বীর্যপাতের জন্য চিকিৎসক সাজেস্ট করে থাকে ।তবে এই দুই মেডিসিনের মধ্যে শুধু মাত্রা কম বা বেশি আছে যা ৩০ ও ৬০ এর ।আর আপনার ক্ষেত্রে কেমন মাত্রার মেডিসিন টি কার্যকর হবে তা অবশ্যই চিকিৎসক সাজেস্ট করবে। 

Impreja 30 কি কাজ করে


ডাক্তার আপনাকে  Impreja 30 এবং edysta 20 একসাথে খেতে তাহলে আপনি চিকিৎসকের প্রেসক্রিপশন অনুযায়ী খান সমস্যা নেই। কেনো না এই দুই মেডিসিন আলাদা কাজে ব্যবহীত যা Impreja 30 মেডিসিন আপনার  দ্রুত বীর্যপাত বা অনিয়ন্ত্রিত বীর্যপাতের জন্য কাজ করবে এবং edysta 20  মেডিসিন আপনার লিঙ্গ উত্থান জনিত সমস্যার জন্য কাজ করবে।  কাজেই আপনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিয়মিত সেবন করুন সমস্যা নেই


Susten 30 এর কাজ কি


1-3 ঘন্টা এটির প্রভাব কাজ করে।


আপনি যদি নিয়মিত না খয়ে থকেন তাহলে এটার প্রাশ্বপ্রতিক্রিয়া


5-6 দিন কাজ করবে আর যদি নিয়মিত খান তাহলে এটা আপনার নিয়মিত সঙ্গী হয়ে  যাবে তখন আর টের পাবেন না  ভাল খারাপ বুঝে উঠতে পারবেন না।


পরবর্তী তে বড় কিছু হতে পারে।


পাশ্বপ্রতিক্রিয়া:বিষন্নতা,মাথাব্যাথা,নিদ্রাভাব,কাঁপুনি,চোখে ঝাপসা দেখা,সর্দি,বমি ভাব,ডায়রিয়া,পেটে ব্যথা,বিষাদ,অনিদ্রা এবং উচ্চ রক্তচাপ


Dumax এর পার্শ্ব প্রতিক্রিয়া

Dumax এর পার্শ্ব প্রতিক্রিয়া


আপনি কি জানেন প্রাকৃতিক ভাবে লিঙ্গ দাঁড়ানোর পরিবর্তে যদি ওষুধ খাওয়ার ফলে কিছু পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করবেন। এমন খাওয়ার কয়েক মিনিটের মধ্যে চোখ ঝিমঝিম শুরু হবে। বুক ধড়পড় শুরু হবে। কারন জানেন? কারণ হলো আপনার হার্টের রক্তের গতি বেড়ে যাবে। কিন্তু আল্লাহ আমাদেরকে প্রাকৃতিকভাবেই ক্ষমতা দিয়ে দিয়েছেন যেটা নিয়ন্ত্রণে ক্ষমতা আল্লাহ আমাদের শরীরের দিয়েছেন।

 এই ধরনের ওষুধ খাওয়ার ফলে অনেকের হার্ড ড্রাইভস করে ফেলেন যার ফলে অকাল মৃত্যু পর্যন্ত হয়ে থাকে। কারণ এই ওষুধ পুরো  শরীরের রক্তের গতি বাড়ায় যেইটা নিয়ন্ত্রণ হয় আমাদের হাটবাড়ি পিণ্ড থেকে কিন্তু প্রাকৃতিক ভাবে যখন আপনি উত্তেজনা অনুভব করবেন তখন লিবিডো কিংবা টেস্টোস্টেরনের মাধ্যমে ঘটে থাকে। এবং সহজেই রক্তের মূল্য ও গতি আমাদের লিঙ্গে হয়ে থাকে যা আপনি নিশ্চয়ই এটা জানেন যাদের হার্ট প্রেসার কিংবা হার্টের প্রবলেম আছে তাদের জন্য যৌন উত্তেজক ওষুধ খাওয়া বিপদজনক। তাই অবশ্যই আপনি যেকোন রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ নিয়ে তারপরে যৌন উত্তেজক ঔষধ খাবেন

2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন