দাড়ি গজানোর তেল মাত্র ৩৫০ টাকায়

দাড়ি গজানোর তেল মাত্র ৩৫০ টাকায়


 অবিশ্বাস্য এই দামে আপনি পাচ্ছেন চুল গজানোর এই তেলটি একেবারে কমরেডে মাত্র 350 টাকায় অফারটি শুধুমাত্র janbd24.com ওয়েবসাইটের পক্ষ থেকে। 

 সরাসরি অর্ডার করতে কল করুন - 01751358525 


 বিয়ার্ড অয়েল  এটি ব্যবহারের ফলে আপনার যেসব জায়গায় চুল ভালোভাবে গজায়নি বিশেষ করে দাড়িতে এর আশেপাশে চুল ভালোভাবে না গজালে এটি ব্যবহার করলে ভালোভাবে চুল গজাতে সাহায্য করে। 


 এর মধ্যে থাকা উপাদান আপনার চুল গজানোর হরমোন সমস্যাটিকে পরিপূর্ণতা দিয়ে চুল গজাতে সাহায্য করে, এটি তৈরি করা হয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দিয়ে তাই এটি কোন প্রকার  পার্শ্বপ্রতিক্রিয়া নেই। 


 বিয়ার্ড অয়েল সাধারণত 18 বছর থেকে 20 বছরের উপরের বয়সের লোকেরা ব্যবহার করতে পারেন যেসব মহিলাদের চুল পড়ে তারা এটি ব্যবহার করতে পারেন তবে অবশ্যই তারা দাঁড়িয়ে কিংবা সেনসিটিভ জায়গায় ব্যবহার করবেন না।


বেয়ার গ্রহ একই সাথে চুল পড়া কমায় এবং নতুন চুল গজাতে সাহায্য করে এটি ব্যবহার করতে পারবেন 18 বছরের উপরে যে কোন বয়সের ছেলে অথবা মেয়েরা। 

 বিয়ার্ড অয়েল ব্যবহার করার নিয়ম অয়েল ব্যবহার করার নিয়ম ভিন্ন ভিন্ন যেমন আপনি যদি মাথায় ব্যবহার করেন তাহলে অবশ্যই ড্রপার দিয়ে চুলের গোড়ায় ব্যবহার করবেন। আর আপনি যদি দাড়িতে ব্যবহার করেন তাহলে দাড়ি টি ভালো করে ধুয়ে নিবেন তারপর এটি ড্রপার দিয়ে কয়েক ফোটা তেল লাগিয়ে নেবেন এরপর ভালোভাবে দুই থেকে তিন মিনিট ম্যাসাজ করবেন। 


 তারপর এটি ধুয়ে ফেলবেন না এটি আপনার ত্বকের সাথে থেকে যাবে সকালে ঘুম থেকে উঠে প্রাকৃতিক ভাবে যেরকম প্রতিদিনকার মত মুখ ধুয়ে নেবেন।  বিয়ার্ড অয়েল অবশ্যই সব সময় রাতে ব্যবহার করবেন এটি দিনে ব্যবহার করলে সূর্যের আলোতে শুকিয়ে যায় ফলে কম কার্যকারিতা দেখা যায়। 


 অনেকেই বলে থাকেন ভাই বেয়ার্ড অয়েল কি 100% কার্যকরী দেখুন পৃথিবীর কোন পন্যই ১০০% কার্যকরী নয়। তবে আপনি যদি এটি সঠিক বয়সে সঠিকভাবে ব্যবহার করতে পারেন তবে অবশ্যই এটি কার্যকরী, আমরা অনেকেই সঠিকভাবে ব্যবহার করতে পারে না অথবা অনেকেই আছে যাদের হরমোনের সমস্যা এতই প্রকট যে এটি ব্যবহার করার পরেও তাদের তেমন কোনো পরিবর্তন দেখা যায় না।  তাই অবশ্যই পণ্যটি অর্ডার করার পূর্বে আপনি ভালভাবে জেনে বুঝে তারপরে অর্ডার করবেন। 


 বেয়ার্ড অয়েল সারা বাংলাদেশে ডেলিভারি করা হয় ঢাকার শহরে ডেলিভারি চার্জ 50 টাকা করে আর ঢাকার শহরে ডেলিভারি চার্জ ১৫০ টাকা করে তবে ঢাকার বাহিরের ক্ষেত্রে অবশ্যই আপনাকে পুরো টাকা অগ্রিম প্রদান করতে হবে নয়তো আপনাকে প্রদান করা হবে না।

আরো  খবর পরুনঃ

infinix hot 9 মোবাইল মাত্র ১০৪৯৯ টাকা……….

কোন বয়সে মেয়েদের সেক্স পাওয়ার বেশি থাকে থাকে…….?

পুরুষের সেক্স বাড়ানোর ঔষধ vimax capsule এর দাম কত ?


Post a Comment

Previous Post Next Post