কোন বয়সে মেয়েদের পাওয়ার বেশি থাকে থাকে।

কোন বয়সে মেয়েদের সেক্স পাওয়ার বেশি থাকে থাকে


 সাধারণত পুরুষের তুলনায় মেয়েদের যৌন উত্তেজনা বা সেক্স পাওয়ার বেশি হলেও তারা খুব সহজেই যৌনমিলনের জন্য আগ্রহ প্রকাশ করে না। একটি অন্যতম কারন হলো মেয়েরা সাধারণত লজ্জা আর সংকোচ বোধ করেন। 


এক গবেষণায় দেখা গেছে আপনি যদি মেয়েদেরকে কয়েকটি বিষয়ে নিশ্চয়তা দিতে পারেন তাহলে তারা খুব সহজেই যৌন সহবাসের প্রতি আগ্রহ দেখাবে বা সহবাসে রাজি হয়ে যাবে। এর মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হলো আপনি মেয়েটির জীবনসঙ্গী হিসেবে থাকতে চাও দ্বিতীয় কোনো নির্জন কোন স্থানে এ মেয়েটির নিশ্চয়তা দিতে পারেন। 


সব বয়সের মেয়েরা সমানভাবে যৌনতার প্রতি আগ্রহ দেখায় না। সাধারণত 18 থেকে 22 বছর বয়সী মেয়েরা যৌনতার প্রতি সবচাইতে বেশি আগ্রহী হয়। 30 থেকে 35 বছর পর্যন্ত মেয়েরা যৌন কানের সবচাইতে ভালো সময় পার করলেও এই সময় তারা যৌন সহবাসের প্রতি অতটা আগ্রহী থাকেন। 


অবশ্যই মনে রাখবেন একটি মেয়ে বাচ্চা জন্ম দেওয়ার পূর্ব সময় পর্যন্ত যৌনতার প্রতি প্রবল ভাবে আগ্রহ থাকে। বাচ্চা জন্মদানের পর মেয়েরা আস্তে আস্তে যৌনতার প্রতি আগ্রহ হারিয়ে ফেলে এমনকি বাচ্চা জন্মদানের পর মেয়েরা একটানা এক বছরেরও বেশি সময় যৌন সহবাস না করেই কাটিয়ে দিতে পারে। 

১০ টি মেয়েদের সেক্স টেবলেট এর নাম ও দাম

গবেষণায় বলা হয় মেয়েদের যৌনতার উর্বর সময় হচ্ছে 16 থেকে 22 বা 18 থেকে 22 বছর পর্যন্ত। যেসব পুরুষরা যৌনতার প্রতি বেশি আগ্রহী বা সহবাসের বেশি আগ্রহ তারা অবশ্যই এই সময়টাকে কাজে লাগানোর চেষ্টা করুন। 22 থেকে 23 বছরের পর মেয়েরা যৌনতার প্রতি আস্তে আস্তে আগ্রহ কমতে থাকে। 


আরো  খবর পরুনঃ

 দীর্ঘক্ষন সহবাসের ৫ টি ঘরোয়া উপায়

প্রতিদিন স্বামী স্ত্রী যৌন সঙ্গম সহবাসের উপকারিতা

মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা


Post a Comment

অপেক্ষাকৃত নতুন পুরনো