সেরা ১০টি কৃমির ঔষধের নাম

কৃমির ঔষধের নাম
শিশু-কিশোর সকলের কৃমির ঔষধের নাম


কৃমির ঔষধ: বাংলাদেশসহ সারা পৃথিবীতেই শিশু-কিশোর সকলের মধ্যেই কৃমির প্রাদুর্ভাব লক্ষ করা যায়। কৃমির প্রাদুর্ভাব থেকে রক্ষা পাওয়ার জন্য আপনাকে অবশ্যই কৃমির ঔষধ খেতে হবে। কিন্তু আমরা অনেকেই জানিনা কৃমির ঔষধের নাম কি আজকে আমরা জানবো বাজারের সেরা দশটি কৃমির ঔষধের নাম ও দাম সম্পর্কে। মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


    কৃমির ঔষধের নাম

    পেটে কৃমির প্রাদুর্ভাব যে সকল সমস্যা দেখা দেয় সেগুলো সম্পর্কে একটু জেনে নেয়া যাক। সাধারণত কিরমির উপদ্রব বেশি হলে যে সকল সমস্যা দেখা দেয় 


    সেরা ১০টি কৃমির ঔষধের নাম


    *রোগীর পেট ব্যথা হওয়া 

    *ক্ষুধামন্দা দেখাবে 

    *পেট ফাঁপা থাকে 

    *শরীর অজীর্ণ হয়

    *এছাড়াও ও বমি বমি ভাব হতে পারে কিডনি কখনো ক্ষুদ্র যন্ত্রকে বন্ধ করে দিয়ে প্রচন্ড পেট ব্যথার সৃষ্টি করে ?

     আরো পড়ুনঃ মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।


    সেরা ১০টি কৃমির ঔষধের নাম

    চিকিৎসা নেয়ার পূর্বে অবশ্যই নিশ্চিত হতে হবে আপনার কি বিয়ে হয়েছে কিনা। যেকোনো কিডনির ক্ষেত্রে সাধারণত যে অংশটি ব্যবহৃত হয় সেটি হচ্ছে মেবেনডাজল।  চলুন আমরা জেনে নেই কয়েকটি কৃমির ঔষধ পিক সহ কোন কোম্পানির ঔষধ এবং ঔষধ টির দাম কত সম্পর্কে বিস্তারিত। 

     Almex Tablet

    Almex Tablet


     কৃমি দমন করার জন্য আমরা প্রথমে যে মেডিসিনটি আপনাদেরকে সাজেস্ট করব সেটি হচ্ছে এ্যালমেক্স এটি একটি স্কয়ার ফার্মাসিটিক্যাল লিমিটেড কতৃক উৎপাদিত ঔষধ।  প্রতিটি ঔষধের মূল্য হচ্ছে পাঁচ টাকা।  ঔষধটি সেবনের পূর্বে অবশ্যই আপনি কৃমি দ্বারা আক্রান্ত কিনা সেটা নিশ্চিত হয়ে নিন এবং ডাক্তারের কিংবা কোনো বিশেষজ্ঞের পরামর্শ নিন সেবন করুন ?


     Albezen Tablet

    Albezen Tablet


    কৃমির ঔষধের নাম বাচ্চাদের


    জেনিথ ফার্মাসিউটিক্যালস লিমিটেড কতৃক উৎপাদিত এই ঔষধটি আমরা রাখছি দ্বিতীয় তালিকায়।  প্রতিটি ঔষধের খুচরা বিক্রয় মূল্য মাত্র ৩ টাকা করে ঔষধ সেবনের পূর্বে অবশ্যই আপনার কিডনি রয়েছে কিনা সেটি নিয়েছে ধরে নিবেন ডাক্তার কিংবা বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করা উচিত। 

    আরো পরুনঃ মোটা হওয়ার সিনকারা সিরাপ কিনুন ২৫০ টাকায় এখনই কিনুন

    Ben-A Tablet

    Ben-A Tablet


    কৃমির ঔষধের নাম কী


    একমি লিমিটেড উৎপাদিত এই ঔষধটির বাজার মূল্য হচ্ছে পাঁচ টাকা প্রতি পিস। ঔষধটি সাসপেনশন সিরাপ ও ট্যাবলেট দুটি ভাবেই বাজারে কিনতে পাওয়া যায়। সেবনের পূর্বে অবশ্যই ডাক্তারের কিংবা একজন বিশেষজ্ঞের পরামর্শ নেয়া খুবই জরুরী বিশেষ করে শিশুদের ক্ষেত্রে ঔষধ সেবনের খেলায় কোন প্রকার হেলাফেলা করা যাবে না।


    Durazol  Tablet

    Durazol  Tablet


    মিল্লাত ফার্মাসিউটিক্যালস লিমিটেড কতৃক উৎপাদিত কৃমিনাশক ঔষধ এর প্রতিটি ট্যাবলেটের মূল্য মাত্র ৪ টাকা করে। মিল্লাত ফার্মাসিউটিক্যালস এর কৃমিনাশক ঔষধ ট্যাবলেট এবং সাসপেনশন দুটি ভাবেই পাওয়া যায়। 

    আরো পরুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনুন ৩০০ টাকা 

    Estazol Tablet

    Estazol Tablet


    কৃমির ঔষধের নাম english

    ঔষধ শিল্পের অন্যতম একটি নাম ইবনে সিনা ইবনে সিনা কোম্পানি কর্তৃক উৎপাদিত কৃমিনাশক ঔষধ ইউনিট প্রতি মূল্য 4 টাকা করে। উপরে বর্ণিত ঔষধগুলোর মত এই ঔষধটি ও সিরাপ এবং ট্যাবলেট বাজারে কিনতে পাওয়া যায়।  কৃমিনাশক ঔষধ সেবনের পূর্বে নিশ্চিত হয়ে নিন আপনি কৃমি দ্বারা আক্রান্ত কিনা আপনার কৃমিনাশক ঔষধ খাওয়া উচিত কিনা এসকল।


    আমরা উপরে আর্টিকেলটিতে যে সকল কৃর্মির মেিসিন সম্পর্কে আপনাদেরকে জানালাম আপনাকে এসব ঔষধ খেতে হবে বিষয়টি এমন নয়। আপনি চাইলে যে কোন কোম্পানির কৃমির ঔষধ খেতে পারেন তবে অবশ্যই একটি বিষয়ে লক্ষ্য রাখবেন আপনি যে সঠিক আছে সেটি যেন ভালো কোম্পানির অরিজিনাল ঔষধ হয়।

    আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


    কৃমির ঔষধের নাম কি

    আমরা আমাদের আর্টিকেল গুলোতে বিভিন্ন বিষয় সম্পর্কে আপনাদেরকে সাধারণ জ্ঞান দেয়ার জন্য আর্টিকেল ক্রিয়েট করে থাকে সুতরাং আমাদের আর্টিকেল এর উপর নির্ভর করে আপনার যেকোন সিদ্ধান্ত নেয়া একেবারেই অনুচিত হবে আর ঔষধের বেলায় এই সিদ্ধান্তটা আপনার বোকামি হবে।


     

     সুতরাং যে কোন সমস্যার সঠিক সমাধান এর জন্য সঠিক পরামর্শ সঠিক তথ্য বিশ্লেষণ করে তারপরেই সিদ্ধান্ত নিয়ে জানভীরের আর্টিকেলটি সম্পর্কে অবশ্যই আমাদেরকে কমেন্টের মাধ্যমে অবহিত করতে পারেন।

    👉 মেয়েদের ত্বক ফর্সাকারী অরজিনাল goree ক্রিম মাত্র 550 টাকায়

    👉 ছেলে মেয়ে উভয়েই গোপন অঙ্গের কালো দাগ দূর করার ক্রিম মাত্র 450 টাকা।


    Post a Comment

    নবীনতর পূর্বতন