সহবাস করার দোয়া

সহবাস করার দোয়া


মানুষের জীবনে সহবাস বা মিলনের গুরুত্ব অপরিসীম শুধু মানুষ নয় সারা পৃথিবীতে সকল প্রাণীর সহবাসে গুরুত্ব সবচাইতে বেশি কেননা সহবাসের মাধ্যমে নতুন সন্তান ও সন্তানদের জন্ম হয়ে থাকে।  সহবাস ব্যতীত সন্তান জন্ম অসম্ভব সুতরাং নতুন প্রজন্ম পৃথিবীতে জনসংখ্যা বাড়াতে সহবাস করতে হবে বাধ্যতামূলক ভাবে আজকের আর্টিকেলটিতে জানবো সহবাস করার দোয়া এবং সহবাসের দোয়া সম্পর্কে সহবাস করার দোয়া আরবি । 


 সহবাস কি

 সহবাস বলতে সাধারণত স্বামী ও স্ত্রীর মিলন কে বোঝানো হয়ে থাকে স্বামী স্ত্রী একে অপরের সাথে রতিক্রিয়ায় মিলিত  হওয়াকেই সহবাস বলা হয়। সহবাসের মাধ্যমে স্বামীর স্পাম স্ত্রীর যোনিতে প্রবেশ করে আর নতুন বাচ্চা এর ভ্রুন জন্ম হয়। 

আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা  বড়  করার  আধুনিক  ঔষধ।


 সহবাস করার উপকারিতা কি

 সহবাস করার মাধ্যমে সন্তানের জন্ম হয়ে থাকে সুতরাং সহবাস করা বাধ্যতামূলক। 

 মহান আল্লাহ তায়ালা সকল প্রাণীর মধ্যে কাম রিপু জন্ম দিয়েছেন যা সহবাসের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়।

 পৃথিবীতে যতগুলো আনন্দময় মুহূর্ত রয়েছে সহবাস তার মধ্যে সবচাইতে শ্রেষ্ঠ।

 সহবাসের মাধ্যমে শারীরিক প্রফুল্লতা মানসিক দক্ষতা অর্জন সম্ভব।

 প্রত্যেকটি ধর্মের প্রত্যেকটি প্রাণীর মধ্যে সহবাস এর সবচাইতে বেশি গুরুত্বপূর্ণ দিক হচ্ছে সন্তানের জন্ম দেওয়া।

 সহবাসের রয়েছে কতিপয় নিয়ম দোয়া গুলো নিচে আলোচনা করা হলো। 

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ পেনিস বড় করার হোমিও চিকিৎসা


সহবাস করার দোয়া কি


 সহবাস করার দোয়া কি

স্বামী-স্ত্রীর স্বর্গীয় মিলন মুহূর্তে পূর্বে মহান আল্লাহর কাছে পানাহ চাওয়ার শয়তানের কাজ থেকে পানাহ চাওয়ার জন্য দোয়া করে না হয় যেটি সহবাসের দোয়া নামে পরিচিত। সহবাসের দোয়া পাঠ করার মাধ্যমে শয়তানের কুমন্ত্রণা থেকে বেঁচে থাকা যায় এবং আল্লাহর অনুগ্রহ ও সন্তুষ্টি লাভ করা সম্ভব হয়ে ওঠে। সহবাসের দোয়া নিচে তুলে ধরা হলো।


সহবাস করার দোয়া

দোয়টি এই-

بِسْمِ اللّهِ اللّهُمَّ جَنِّبْنَا الشَّيْطَانَ وَ جَنِّبِ الشَّيْطَانَ مَا رَزَقْتَنَا

উচ্চারণ : বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বানা ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা রাযাক্বতানা।

অর্থ : ‘হে আল্লাহ! তোমার নামে আরম্ভ করছি,  তুমি আমাদের নিকট হতে শয়তানকে দূরে রাখ। আমাদের এ মিলনের ফলে যে সন্তান দান করবে,  তা হতেও শয়তানকে দূরে রাখ।


সহবাস করার দোয়া আরবি

সহবাস করার দোয়া টি আরবি ভাষার উচ্চারণ সহ তুলে ধরা হলো যাতে আপনি দোয়াটি সঠিকভাবে মুখস্ত করে নিতে পারেন এবং সহবাসের পূর্বে এটি পড়ে নিতে পারেন জেনে নিন সহবাস করার দোয়া আরবি ভাষার উচ্চারণ;


بِسْمِ اللّهِ اللّهُمَّ جَنِّبْنَا الشَّيْطَانَ وَ جَنِّبِ الشَّيْطَانَ مَا رَزَقْتَنَا

উচ্চারণ : বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বানা ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা রাযাক্বতানা।

আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ

সহবাস করার দোয়া আরবি

সহবাস শুরু করার দোয়া

প্রিয় বন্ধুরা সবায় শুরু করার পূর্বে অবশ্যই দোয়া পড়ে নেওয়া উচিত আর এই দোয়াটি হচ্ছে সহবাস করার দোয়া যদি সহবাস বা স্ত্রী সহবাস শুরু করার পূর্বে পড়া হয়ে থাকে সহবাস করার দোয়া টি নিম্নোক্ত:- উচ্চারণ : বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বানা ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা রাযাক্বতানা।




স্বামী স্ত্রী সহবাস করার দোয়া: উচ্চারণ : বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বানা ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা রাযাক্বতানা। অর্থ : 'হে আল্লাহ! তোমার নামে আরম্ভ করছি, তুমি আমাদের নিকট হতে শয়তানকে দূরে রাখ।


স্বামী স্ত্রীর সহবাস করার দোয়া:অর্থ : ‘হে আল্লাহ! তোমার নামে আরম্ভ করছি,  তুমি আমাদের নিকট হতে শয়তানকে দূরে রাখ। আমাদের এ মিলনের ফলে যে সন্তান দান করবে,  তা হতেও শয়তানকে দূরে রাখ।

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ


ফজিলত

হজরত আবদুল্লাহ ইবনে আব্বাস রাদিয়াল্লাহু আনহু হতে বর্ণিত,  রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, যখন তোমাদের কেউ আপন স্ত্রীর সঙ্গে মিলিত হওয়ার ইচ্ছা করে তখন উক্ত দোয়া পড়ে যেন মিলিত হয়। এ মিলনে যদি তাদের কিসমতে কোনো সন্তান আসে,  সে সন্তানকে শয়তান কোনো ক্ষতি করতে পারবে না। (বুখারি, মুসলিম, মিশকাত)।


হজরত আলী রাদিয়াল্লাহু আনহু বলেন,  যে ব্যক্তি সহবাসের ইচ্ছা করে,  তার নিয়্যাত যেন এমন হয় যে, আমি ব্যভিচার থেকে দূরে থাকবো। আমার মন এদিক ওদিক ছুটে বেড়াবে না আর জন্ম নেবে নেককার ও সৎ সন্তান। এই নিয়্যাতে সহবাস করলে তাতে সওয়াব তো হবেই সঙ্গে সঙ্গে নেক উদ্দেশ্যও পূরণ হয়।

আরো পড়ুনঃ সহবাসের সময় মেয়েদের যোনি পিচ্ছিল করার ক্রিম ৯৯৯ টাকা


প্রিয় বন্ধুরা সহবাস দোয়াটি আমরা বিভিন্ন প্রশ্ন উত্তর দেয়ার মাধ্যমে তুলে ধরেছি যাতে আপনার বুঝতে অসুবিধা না হয় সহবাস করার সময় কোন দোয়াটি পড়তে হবে স্ত্রী সহবাসের সময় কোন দোয়াটি পড়তে হয় সহবাসের সময় আদর্শ দোয়া কোনটি ইত্যাদি। 


সহবাস শুরু করার দোয়া


 আপনারা ইন্টারনেটে ইউটিউব এ গুগোল এ যেভাবে প্রশ্ন করে থাকেন আমরা ঠিক সেভাবেই আপনাদের প্রশ্নের উত্তরটি দেয়ার চেষ্টা করেছি। যাতে আপনাদের উত্তরটি বোঝার সুবিধা হয় এবং প্রত্যেকটি প্রশ্নের আলাদা আলাদা উত্তর বুঝতে সুবিধা হয় থাকে। আর্টিকেলটি সম্পর্কে অবশ্যই আপনার মূল্যবান যেকোন প্রশ্ন মন্তব্য এবং কোন কিছু শেয়ার করার থাকলে আমাদের সাথে শেয়ার করার জন্য কমেন্ট করে ফেলুন। 

আরো পড়ুনঃ মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।


 আমাদের আর্টিকেলটিতে বা ওয়েবসাইটটিতে আপনি কোন ধরনের আর্টিকেল দেখতে চান সেটা আমাদেরকে লিখে জানাতে পারেন আমাদের ঠিকানায়। আমাদের ঠিকানা লেখার জন্য আমাদের কন্টাক্ট এ গিয়ে ইমেইল করতে পারেন অথবা কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে ইমেইল করতে পারেন দিনের যেকোনো সময়।


 স্ত্রী সহবাসের মাধ্যমে আপনার প্রয়োজনীয় সুন্দরভাবে গড়ে উঠুক আগামী প্রজন্ম হয়ে উঠুক আপনার প্রত্যাশিত সেই কামনা আজকের আর্টিকেলটি ছিল আমাদের এ পর্যন্তই।

আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা

আরো পড়ুনঃ মেয়েদের স্তন বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের স্তন টাইট করার ক্রিম

আরো পড়ুনঃ নিমা ব্যলেন্ডর মাত্র ৮৫০ টাকা

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা


Post a Comment

নবীনতর পূর্বতন