যোনির প্রকারভেদ মেয়েদের যোনি কয় প্রকারের

যোনির প্রকারভেদ
   যোনির প্রকারভেদ 


মেয়েদের যোনি: প্রকৃতি প্রদত্ত পুরুষের যৌনাঙ্গ তেমনি নারীদের রয়েছে যোনি! পুরুষের যৌনাঙ্গ রয়েছে নানান প্রকারভেদ যেমন বড় ছোট মাঝারি আবার নারীদের যোনি রয়েছে বিভিন্ন আকৃতি এবং বিভিন্ন নাম আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করবো নারীর যোনির প্রকারভেদ নারীদের যোনি কত প্রকার কি কি সম্পর্কে খুঁটিনাটি তথ্য । মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা বড়  করার  আধুনিক  ঔষধ।


নারীদের নিয়ে যেমন-পুরুষের কৌতূহলের শেষ নেই তেমন যৌন বিষয়ক গণ পুরুষাঙ্গের শ্রেণীবিন্যাস করার পাশাপাশি নারীদের যৌনাঙ্গ শ্রেণীবিন্যাস করেছেন। যৌন বিজ্ঞানের মতে নারীদের যৌনাঙ্গ মূলত তিন প্রকার।

১। হরিণী যোনী বা যৌনাঙ্গ।

২ ঘোটকী যোনী বা যৌনাঙ্গ।

৩। হস্তিনী যোনী বা যৌনাঙ্গ।

👉👉 একটানা 15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।


যোনির প্রকারভেদ 

তবে অনেকের মতে নারীদের যৌনাঙ্গ ছয় প্রকার নারীদের যোনির প্রকারভেদ গুলো  নিয়ে সংক্ষেপে আলোচনা তুলে ধরা হলো।


মেয়েদের যোনি কয় প্রকারের


১) শুষ্ক যোনি: এটি হচ্ছে এমন এক ধরনের যোনি বা যৌনাঙ্গ যা সবসময় শুষ্ক থাকে এটি সহজে ব্যবহার করা যায় না। মানে যখন সহবাস করতে চায় তখন এটি অপ্রস্তুত থাকে এ ধরনের যৌন সহবাস করার জন্য বিভিন্ন ধরনের লুব্রিকেন্ট বা পিচ্ছিল কারক পদার্থ ব্যবহার করতে হয়।  লুব্রিকেন্ট বা পিচ্ছিল কারক পদার্থ ছাড়া এই ধরনের ব্যবহার করলে উভয় আঘাতপ্রাপ্ত হয় তাই এই ধরনের শুষ্ক সহবাসের পূর্বে অবশ্যই লুব্রিকেন্ট বা  তরল জাতীয় ব্যবহার করতে হবে। 

👉👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।


২) আঁটো যোনি: নারীদের অটো যোনি বলতে এমন এক ধরনের যোনির অধিকারী নারীদেরকে বোঝানো হয়ে থাকে যারা বারবার সহবাস বা যৌনসঙ্গম করার পর জনি একেবারে বা প্রাথমিক অবস্থায় থাকে। এই ধরনের যোনিকে চিরকুমার যোনি বলা হয়ে থাকে এ ধরনের জনি একাধারে সহবাস করার পর কিছুক্ষণ পরে পূর্বের অবস্থায় ফিরে আসে এ ধরনের যৌনসঙ্গম করে পুরুষেরা অনেক বেশি তৃপ্তি লাভ ক'রে থাকে।


৩) ওষ্ঠ যোনি: মানুষের ঠোট বা ওঠে আকৃতির এই জনি কে বলা হয় ওষ্ঠ আকৃতির যোনি এই ধরনের পুরুষের খুবই পছন্দের। ওষ্ঠ আকৃতির যোনি দেখতে খুব সুন্দর দেখায় এতে পুরুষ অনেক বেশি আকৃষ্ট হয় এ ধরনের যোনির অধিকারী মেয়েদের প্রতি পুরুষের আকর্ষণ অনেক বেশি থাকে এদের সাথে সঙ্গে পুরুষরা অধিক বেশি তৃপ্তি লাভ ক'রে থাকে। 

আরো পড়ুনঃ সহবাসের সময় মেয়েদের যোনি পিচ্ছিল করার ক্রিম ৯৯৯ টাকা


যোনি কত প্রকার


৪) কমনীয় যোনি:  নমনীয় যোনির খুবই সুন্দর এবং দেখতে অনেক বেশী আকর্ষনীয় হয়ে থাকে এই ধরণের যোনি খুব ফ্লেক্সিবল টাইপের হয়ে থাকে। পুরুষের খুব পছন্দ এই ধরনের কমনীয় জনি ধরনের জনিত পুরুষ যৌন সঙ্গম বা সহবাস করে অনেক বেশি তৃপ্তি লাভ ক'রে থাকে। 

আরো পড়ুনঃ মেয়েদের স্তন বড় করার ঔষধ


৫) হরিণ যোনি: হরিণী যোনীর মেয়েদের চরিত্র সবচাইতে ভালো হয়ে থাকে এই আকৃতির মেয়েরা সুন্দর স্বভাবের এবং অনেক ভালো চরিত্রের অধিকারী হয় এ ধরনের মেয়েদের যৌন চাহিদা খুবই কম থাকে এবং অল্পতেই এই মেয়েরা সুখী হয় এবং খুব অল্পতেই সন্তুষ্ট থাকে।  হরিণী যোনীর মেয়েরা যৌন সুখে সুখী হয়ে থাকে কারণ মেয়েদের যৌন চাহিদা খুব কম থাকে পুরুষের যৌন সঙ্গমে এরা বেশি আনন্দ বা তৃপ্তি লাভ করে। 


মেয়েদের যৌনাঙ্গ কয় প্রকার


৬) ছোট যোনি : এটিকে আপনি ছোট যোনি বলতে পারেন এই যোনির আকৃতি তুলনামূলকভাবে একটু ছোট এই যোনির অধিকারী মেয়েদের সাথে যৌনসঙ্গমের সময় অধিক বেশি সতর্কতা অবলম্বন করতে হয় কেননা এরা যৌনসঙ্গমের সময় বড় পুরুষাঙ্গে যেমন ব্যথা অনুভব করে তেমনি অসাবধানতাবসত যৌনসঙ্গম করলে নারী-পুরুষ উভয়েই অনেক কষ্ট হতে পারে।

আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা


আমরা আমাদের আর্টিকেলটিতে নারীদের যোনির প্রকারভেদ তুলে ধরেছি এই তথ্যগুলো ইন্টারনেট বা বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহীত সুতরাং কোনো তথ্য যদি ভুল কিংবা কোনো তথ্য যদি অমূলক মনে হয় সেটি অবশ্যই কমেন্ট করে আমাদেরকে অবহিত করুন। 


 যোনির প্রকারভেদ আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোন প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন আজকের আর্টিকেলটি সম্পর্কে অবশ্যই আপনার মূল্যবান মন্তব্য কমেন্ট করে ফেলুন।

আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা



Post a Comment

নবীনতর পূর্বতন