রাইসা নামের অর্থ কি। Raisa name meaning in Bengali Islamic and Arabic


রাইসা নামের অর্থ কি


 রাইসা নামের অর্থ কি। Raisa namer ortho ki 


 প্রিয় পাঠক বন্ধুগণ janbobd24.com আপনাদেরকে জানাই স্বাগতম।  বন্ধুরা আপনারা যারা গুগলে রাইসা নামের অর্থ লিখে সার্চ করে থাকেন  তাদের জন্য এই আর্টিকেলটি।   আজকের আর্টিকেলটিতে আমরা জানবো রাইসা নামের অর্থ কি? রাইসা নামের  ইসলামিক অর্থ কি? ও রাইসা নামের আরবি অর্থ কি? এবং রাইসা নামের বাংলা অর্থ কি? আরও জানবো Raisa name meaning in Bengali Raisa name meaning in Islamic?  Raisa namer ortho ki? Raisa নামের অর্থ কি?রাইসা নামের অর্থ? রাইসা শব্দের অর্থ কি?রাইসা নামের অর্থ কী? রাইসা নামের সঠিক ইংরেজি বানান কি? রাইসা নামের মেয়েরা কেমন হয়? এছাড়াও আরো জানবো রাইসা নামের সাথে যুক্ত নাম রাইসা নামের অর্থ জানতে চাই ইত্যাদি সম্পর্কে।

তো বন্ধুরা চলুন জেনে নেয়া যাক রাইসা নাম সম্পর্কে। নিচে রাইসা নাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো। এছাড়াও যেকোনো নাম নামের অর্থ সম্পর্কে জানতে এবং যেকোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে আমাদের ওয়েবসাইটি ভিজিট করুন। আমাদের সাথেই থাকুন। 


 রাইসা নামের অর্থ কি

রাইসা নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় নাম। রাইসা নামটি স্ত্রীলিঙ্গ শব্দ তাই শুধুমাত্র মেয়েদের নামে রাখা হয়ে থাকে। রাইসা নামের অর্থ হলো- মালিক, রানী, নেতা, প্রধান ইত্যাদি।  রাইসা নামের অর্থটি রাইসা নামের মতোই খুবই সুন্দর। আপনি যদি আপনার সন্তানের জন্য ছোট্ট সুন্দর নাম রাখতে চান তাহলে রাইসা নামটি ভেবে দেখতে পারেন। বাংলাদেশ আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে রাইসা নামটি অন্যতম একটি নাম। 


 রাইসা নামের ইসলামিক অর্থ কি 

রাইসা নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় ইসলামিক নাম। মুসলিম পরিবারের  সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম রাখার অন্যতম দায়িত্ব। রাইসা নামের ইসলামিক  অর্থ হলো - রানী। ইস্লামিক পরিভাষায় মালিক বা নেতাকে রাইসা বলা হয়ে থাকে। এছাড়াও যেকোনো বিষয়কে প্রধান হিসেবে গণ্য করতে রাইসা হিসেবে আখ্যা দেয়া হয়ে থাকে। 


রাইসা নামের আরবি অর্থ কি


রাইসা নামের আরবি অর্থ কি

রাইসা নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম। রাইসা শব্দটি মূলত আরবি শব্দ। রাইসা নামের আরবি অর্থ হল রানী। রাইসা শব্দটি মূলত আরবিও ভাষা থেকে এসেছে। তাই যারা সন্তানের জন্য সুন্দর ইসলামিক আরবি নাম খুঁজছেন তারা রাইসা নামটি ভেবে দেখতে পারেন রাইসা নামটি খুব সুন্দর একটি নাম।

 রাইসা নামের বাংলা অর্থ কি 

আমরা বাঙালিরা বাংলাদেশের সব সময় সন্তানের জন্য সুন্দর একটি বাংলা নামের বাংলা অর্থ খুঁজে থাকে রাইসান নামটি মূলত আরবি নাম। রাইসা নামের বাংলা অর্থ হলো- নেতা, মালিক বা প্রধান ইত্যাদি। 


রাইসা শব্দের অর্থ কি 

রাইসা শব্দটি মূলত আরবি শব্দ। বাংলা রাইসা নামটি মূলত আরবি ভাষা থেকে এসেছে। রাইসা শব্দটি একটি স্ত্রীলিঙ্গ শব্দ। রাইসা শব্দটি মেয়েদের নাম রাখার ক্ষেত্রে ব্যবহার করা হয়ে থাকে।


Raias নামের অর্থ কি

 রাইসা নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় আধুনিক নাম।রাইসা নামের একাধিক অর্থ রয়েছে।  রাইসা নামের অর্থ  হলো -নেতা, মালিক, রানী, প্রধান ইত্যাদি।


Raisa name meaning in Bengali 

The name Raisa is a very beautiful modern popular name. The name Raisa is usually given to girls. The Bengali meaning of the name Raisa is - leader, owner, provider etc. The meaning of the name Raisa is as beautiful as the name Raisa. Those of you who are interested in using the name Raisa can use the name Raisa without any hesitationThere are no restrictions on keeping the name Raisa.(রাইসা নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় নাম । রাইসা নামটি সাধারণত মেয়ে শিশুদের নাম রাখা হয়ে থাকে। রাইসা নামের বাংলা অর্থ হলো -নেতা, মালিক, প্রদান ইত্যাদি। রাইসা নামের অর্থটা রাইসা নামের মতোই সুন্দর। আপনারা যারা রাইসা নামটি রাখার ব্যাপারে আগ্রহী তারা নির্দ্বিধায় রাইসা নাম টি রাখতে পারেন।রাইসা নামটি রাখার ব্যাপারে কোনো বিধিনিষেধ নেই।)


Raisa name meaning in Islamic 

Raisa name meaning in Islamic



The name Raisa is a very beautiful modern popular Islamic name. The name Raisa is usually given to girls. The Islamic meaning of the name Raisa is - queen or leader etc. The meaning of the name Raisa is as beautiful as the name Raisa. Those of you who are interested in using the name Raisa can use the name Raisa without any hesitationThere are no restrictions on keeping the name Raisa.(রাইসা নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় ইসলামিক নাম । রাইসা নামটি সাধারণত কন্যা  শিশুদের নামে রাখা হয়ে থাকে। রাইসা নামের ইসলামিক অর্থ হলো -রানী বা নেতা ইত্যাদি। রাইসা নামের অর্থটা রাইসা নামের মতোই সুন্দর। আপনারা যারা রাইসা নামটি রাখার ব্যাপারে আগ্রহী তারা নির্দ্বিধায় রাইসা নাম টি রাখতে পারেন।রাইসা নামটি রাখার ব্যাপারে কোনো বিধিনিষেধ নেই। )


রাইসা নামের অর্থ কী

 বন্ধুগণ যারা রাইসা নামের অর্থ কী লিখে সার্চ করে থাকেন এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরের রাইসা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশা করি উপায় আলোচনা থেকে রাইসা নামের অর্থ জেনে গেছেন।


 রাইসা নামের অর্থ 

রাইসা নামটি খুব সুন্দর একটি নাম। উপরে রাইসা নামের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে রাইসা নামের অর্থ সম্পর্কে জেনে নিবেন।


Raisa namer ortho ki 



Raisa namer ortho holo --Ranee,neta,prodhan, malik(  নামের অর্থ হল রানী নেতা মালিক প্রধান ইত্যাদি)


রাইসা নামের সঠিক বানান 

রাইসা নামটি খুব সুন্দর একটি ছোট্ট নাম। রাইসা নামের সঠিক বানান হলো - RAISA/RAISHA


 রাইসা নামের অর্থ জানতে চাই 

বন্ধুগণ যারা রাইসা নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করে থাকেন এই লেখা টি শুধুমাত্র তাদের জন্য লেখা। উপরে রাইসা নামের অর্থ রাইসা নাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে রাইসা নামের অর্থ জেনে গেছেন।


রাইসা নামের সাথে যুক্ত নাম


 বন্ধুগণ রাইসা নামের সাথে মিলিয়ে অনেক নাম রাখা যায়। নিচে তার কিছু উদাহরণ দেওয়া হল--

রাইসা ইসলাম --রাইসা আক্তার

 রাইসা হক -- রাইসা চৌধুরি--

রাইসা রহমান-- রাইসা মনি

রাইসা আক্তার-- রাইসা হাওলাদার 

রাইসা চৌকিদার --রাইসা তালুকদার 

রাইসা রায় --রাইসা সুলতানা 

রাজিয়া বেগম --রাইসা শেখ 

 রাইসা মাহমুদ-- রাইসা হোসাইন

 রুবাইয়া রাইসা --তাস্নিম রাইসা 

মেজাবিন রাইসা --রাইসা মীম

 রাইসা জামান --রাইসা আহামেদ

 মারিয়া জামান- রাইসা হাবিবা

 রাইসা  মল্লিক-- আরাবিয়া রাইসা 

রাইসা রিয়া --রাইসা আফ্রীন

 রাইসা জান্নাত-- জান্নাতুল ফেরদৌস রাইসা

 রাইসা খান --আরিশা ইসলাম রাইসা

 রাফিয়া রাইসা-- তাসনুভা রাইসা 

 রাইসা তাবাসসুম ---রাইসা মজুমদার

 রাইসা জাহান-- হুমায়রা ইসলাম রাইসা

 রাইসা মৌ-- রুকিয়া জান্নাত 

রাইসা রিতু--রাইসা লিমা

 আদিবা রাইসা মীম --রাইসা রানী

 উম্মে রাইসা


  রাইসা নামের মেয়েরা কেমন হয়


রাইসা নামের মেয়েরা কেমন হয়


প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী।  পৃথিবীতে একই নামে একাধিক ব্যক্তি থাকলেও সকলের চরিত্র কখনোই এক হয় না এবং হতে পারে না। উপরওয়ালা প্রত্যেককে আলাদা আলাদা করে বানিয়েছেন। আশা করি উপরের আলোচনা থেকে রাইসা নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন। পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং সব ধরনের সঠিক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

Post a Comment

নবীনতর পূর্বতন