কাশির ঔষধ ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

 
কাশির ঔষধ ট্যাবলেট
 কাশির ঔষধ ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ 

কাশির ঔষধ ট্যাবলেট নাম কি ?  কাশির ঔষধ ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ 

 কাশির  ট্যাবলেট: কাশি খুবই একটি বিরক্তিকর কাশির ঔষধ ট্যাবলেট কাশি সমস্যার পড়ছে তারা হয়তো বুঝতে পারছে কাশি কতটা বিরক্তিকর একটি সমস্যা  কাশির ঔষধ মানব শরীরে কাশির বিভিন্ন কারণ রয়েছে তবে যাদের খুসখুসে কাশি রয়েছে কিংবা সামান্য ঠান্ডা কাশি হয় তারা খুব সহজেই কাশি দূর করে ফেলতে পারেন।  আমাদের আর্টিকেলটিতে কাশি দূর করার কয়েকটি ঔষধ সম্পর্কে উপায় সম্পর্কে বলবো তবে আপনার কাশির জন্য অবশ্যই ডাক্তারের পরামর্শ ব্যতীত কোনো ওষুধ সেবন করবেন না।

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ ইঞ্চি মোটা ইঞ্চি লম্বা করার ঔষধ


কাশির ঔষধ ট্যাবলেট নাম কি 

কাশির ট্যাবলেট ঔষধ সম্পর্কে আপনাদের ধারণা দেয়ার পূর্বে আমরা ঘরোয়া উপায়ে খুশখুশে কাশি দূর করার একটি কার্যকরী উপায় তুলে ধরবো।  আপনার যদি গলা খুসখুস ও কাশি থাকে সেটাকে শুকনো কাশি বলা হয়ে থাকে তাহলে আপনি কাঁচা হলুদ শিবির কিংবা রস করে টানা 1 থেকে 3 দিন খান ভালো উপকার পাবেন এতে ক্ষতির সম্ভাবনাই নেই। 


আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হতে ইন্ডিয়ান বডি বিল্ডো কিনতে ক্লিক- এখনই কিনুন

 আরো পড়ুনঃ মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।


 কাশি দূর করার জন্য সবচাইতে ভালো হচ্ছে সিরাপ বাজারে বিভিন্ন ধরনের সিরাপ পাওয়া যায় এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে এডোভাস adovas syrup।  স্কয়ার ফার্মাসিটিক্যালস কর্তৃক তৈরি করা হয়ে থাকে প্রতিটি ঔষধ পাওয়া যায় 100 মিলি এবং 200 মিলি বোতল সাইজের।  100 মিলি সাইজের প্রতিটি বোতলের মূল্য 65 টাকা করে 200 মিলি সাজে প্রতিটি বোতলের মূল্য ১০৫ টাকা করে। 

remocof syrup
remocof syrup


 উপরোক্ত সিরাপটি ডাক্তারের পরামর্শ ব্যতিরেকে খাওয়া কখনোই উচিত নয় শিশুদের ক্ষেত্রে তো কখনোই ডাক্তারের পরামর্শ ব্যতীত খাওয়ানো যাবে না ঔষধ খাওয়ানোর নিয়ম আপনি যেখান থেকে কিনবেন সেখান থেকে জেনে নিবেন মনে রাখবেন কখনো ঔষধ ডাক্তারের পরামর্শ কিংবা কোনো বিশেষজ্ঞের পরামর্শ ব্যতীত সেবন করা থেকে অবশ্যই বিরত থাকুন।

 আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।


 কাশির ট্যাবলেট:

আপনি যদি সিরাপ খেতে পছন্দ না করে তাহলে এর পরিবর্তে আপনি খেতে পারেন ট্যাবলেট বা ঔষধ এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে কিটো 100 এমজি ওষুধ টি পালন করে থাকে একমি ল্যাবরেটরিজ লিমিটেড।  শুকনো কাশির জন্য সঠিক হবে কার্যকরী এই ঔষধটি কিটোপ্রোফেন জাতীয় একটি ঔষধ। 


Keto-A


  শুকনো কাশি দূর করার জন্য কার্যকরী ঔষধ প্রতি পেজের দাম পড়বে চার টাকা করে প্রায় যদিও কোম্পানীর নির্ধারিত মূল্য তিন টাকা পয়সা ফার্মেসিতে এটি আপনার টাকার বিনিময় কিনতে পারবেন।  আমাদের আর্টিকেলটিতে আমরা কেবল মাত্র ঔষধ সম্পর্কে আপনাদেরকে ধারণা তুলে ধরলাম ওষুধ সেবনের পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুসারে সেবন করবেন কেননা ঔষধ সেবনে কোন ক্ষতির সম্মুখীন হলে তার জন্য আমরা কোন দায়ী থাকব না।

 আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।


কাশির ঔষধ;

কাশি দূর করার জন্য আরও একটি জনপ্রিয় এবং খুবই ভালো মানের ঔষধ হচ্ছে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড কতৃক তৈরি রিমোকফ।  কাশি দূর করনের এই ঔষধটি বাজারে দুটি সাইজের পাওয়া যায় 100 মিলি সাইজের এবং 200 মিলি সাইজের বোতলে।


adovas syrup

 

100 এবং 200 মিটার সাইজের এই ঔষধটি আপনি কেনার জন্য খরচ করতে হতে পারে 55 টাকা এবং 105 টাকা তবে ঔষধ কেনার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ দিবেন কেননা বাচ্চাদের ক্ষেত্রে ঔষধ সেবনের পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিতে হবে বাধ্যতামূলক। 

 আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ


 কাশি দূরীকরণের জন্য আরেকটি ভালো ঔষধ হচ্ছে ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড কোম্পানি করতেই বাজারজাতকৃত ডেভাস।  100 মিলি সাইজের তৈরিকৃত একটি বোতলের দাম 75 টাকা করে।  অংশটি আপনার নিকটস্থ কোনো বড় ধরনের ফার্মেসিতে সহজেই কিনতে পারবেন তবে ঔষধ কেনার পূর্বে অবশ্যই একজন বিশেষজ্ঞের পরামর্শ নিন আপনার সমস্যা বলে তবেই অংশ ট্রেনের নিজের সিদ্ধান্ত নিজে কখনো ঔষধ কেনা থেকে বিরত থাকুন। 

👉👉 পৃথিবীর কোন দেশের টাকার মান কত। 



আরো পড়ুনঃ মেয়েদের ৩০,৩২,৩৪, সাইজের ব্রা সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন



আপনি চাইলে ঘরে বসেই কাশির ঔষধ ট্যাবলেট ক্রয় করতে পারেন তবে এজন্য আপনাকে অবশ্যই অনলাইনের আশ্রয় নিতে হবে অনলাইনের মাধ্যমে আপনি খুব সহজেই ঘরে বসে ঔষধ ক্রয় করতে পারবেন হোম ডেলিভারিতে।  উন্নয়নে ঔষধ কেনার সুবিধা হচ্ছে আপনি কোন দামাদামি করা ছাড়াই বিভিন্ন জায়গায় ভিন্নতা দেখে ঔষধ সিলেক্ট করতে পারবেন তেমনি সঠিক ঔষধ কিনা সেটি দেখে নিতে পারবেন। 


 ঘরে বসে ঔষধ কিনুনঃ সময় বাঁচান ঔষধ কেনার জন্য অবশ্যই ভিজিট করুন www.gazivai.com ওয়েবসাইট।  আপনার কেনাকাটা হউক স্বাচ্ছন্দ্যেই সঠিকভাবে এবং অর্থ বাঁচিয়ে। বিশেষ সতর্কতাঃ হিসেবে অবশ্যই মনে রাখবেন যে কোন ঔষধ সেবন করার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ গ্রহণ করুন নয়তো ভুল হতে পারে।


 জানবো বিডি ২৪ কম আমরা নানা রকম আর্টিকেল তৈরি করে থাকে  কাশির ঔষধ ট্যাবলেট শুধুমাত্র আপনাদের সুবিধার কথার জন্যই সুতরাং আর্টিকেলের কোন তথ্য যদি আপনার কাছে ভুল কিংবা অহেতুক মনে হয় সেটি অবশ্যই আমাদেরকে ধরিয়ে দিবেন মনে রাখবেন নিজের ভুলগুলো নিজেদের কাছে খুব কম সময় ধরা পড়ে সুতরাং আমাদের ভুলগুলো ধরার জন্য আপনাদের হস্তক্ষেপ আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন


আরো পড়ুনঃ ছেলেদের মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ  ম্যাক্সম্যান জেল লিঙ্গ বৃদ্ধি করার জেল কিনতে ক্লিক- এখনই কিনুন


আমাদের আর্টিকেলটিতে আমরা যে ঔষধ গুলো উল্লেখ করেছি এগুলো আপনি যেকোন ফার্মেসি থেকে সরাসরি ক্রয় করতে পারবেন কাশির ঔষধ ফার্মেসী থেকে ক্রয় করার পূর্বে অবশ্যই সতর্ক থাকবেন কারণ ঔষধ গুলো ডাক্তারের পরামর্শ ছাড়া খাওয়া একেবারেই অনুচিত।


 আমাদের দেশে কাশির ঔষধ ঔষধ গুলো সহজলভ্যতার কারণে যে কেউই খুব সহজেই দোকান থেকে ক্রয় করতে পারে তবে ঔষধ ডাক্তারের পরামর্শ ব্যতীত করা অনুচিত এতে হিতে বিপরীত হওয়ার সম্ভাবনা থাকে আমাদের দেশে এই নিয়মটি খুব বেশী একটি মানা হয়না।


 আশা করি আমরা যে কাশির ঔষধ গুলো তুলে ধরেছি এগুলো আপনি খাওয়ার পূর্বে অবশ্যই একজন ডাক্তার একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করে নিবেন নয়তো ওষুধগুলো খাওয়ার পরে যদি কোন প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায় তার জন্য আমরা কোনভাবেই দায়ী থাকবেনা।


 আমাদের আর্টিকেলটিতে যে তথ্যগুলো তুলে ধরা হয়েছে এই তথ্যগুলো সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে কিংবা জিজ্ঞাসা থাকে বা কাশির ঔষধ আপনি করা সম্পর্কিত যদি কোন তথ্য জানতে চান তাহলে আর্টিকেলটিতে যে লিঙ্ক দেওয়া রয়েছে লিংকগুলোতে ক্লিক করার মাধ্যমে বিভিন্ন তত্ত্ব সম্পর্কে জানার চেষ্টা করতে পারেন।।



 কাশির ঔষধ খাওয়ানোর বিপরীত পার্শ্ব প্রতিক্রিয়া কিন্তু অবশ্যই রয়েছে তাই এ সম্পর্কে ডাক্তারের পরামর্শ নেয়া যায় সবচাইতে ভালো ডাক্তারের পরামর্শ অনুযায়ী আপনি ঔষধ গ্রহন করেন তাহলে ক্ষতি হওয়ার সম্ভাবনা একেবারেই কম থাকবে।


 কাশির ঔষধ আর্টিকেলটি থেকে আপনি বিভিন্ন পণ্য সামগ্রী ক্রয় করতে পারেন দেশের যেকোনো প্রান্ত থেকে আর এগুলো করার জন্য আপনি সরাসরি আমাদেরকে ফোন করে অর্ডার করতে পারেন এছাড়াও আপনি আমাদের দেয়া লিংকগুলোতে ক্লিক করে অর্ডার করতে পারেন।


 আমাদের থেকে কেনা পণ্যগুলো আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে সরাসরি সংগ্রহ করতে পারবেন আমাদের পন্য গুলো আমরা হোম ডেলিভারি মাধ্যমে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে পৌঁছে দেয়া থাকে তাই আপনি নির্ভয় আমাদের থেকে ঔষধ গুলো ক্রয় করতে পারবেন

  আরো পড়ুনঃ বিনা জামানতে ঋণ দেয় কোন ব্যাংক

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার গোল ফুল

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার ফুল নান্দনিক ডিজাইন


3 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন