শরীরে বীর্য ঢুকলেই কি মেয়েরা পেগনেট হয়, বাচ্চার জন্ম হয় ?

শরীরে বীর্য ঢুকলেই কি মেয়েরা পেগনেট হয় - বাচ্চার জন্ম হয় ?

 প্রশ্নঃ শরীরে বীর্য ঢুকলেই কি মেয়েরা পেগনেট হয়

সন্তান জন্মদানের বীজ বলা হয় বীর্য কে, কিন্তু অনেক সময় দেখা যায় যে বীর্য শরীরে প্রবেশ করে যায় অনাকাঙ্ক্ষিতভাবে। ফলে অনেক সময় অনাকাঙ্ক্ষিত জন্মদান হয়ে থাকে। 

 অনেকের মধ্যে একটি প্রশ্ন কাজ করে যে শরীরে বীর্য প্রবেশ করলে কি প্রেগনেন্ট, বাচ্চার জন্ম হয় কিনা, সহজ ভাষায় বলতে গেলে উত্তরটা হবে না।  বীর্য শরীরে প্রবেশ করলেই যে বাচ্চার জন্ম হবে প্রেগনেন্ট হয়ে যাবে এমনটা নয়। 


 এজন্য আপনাকে কয়েকটি বিষয় নিশ্চিত হতে হবে তাহলেই কেবল আপনি বুঝতে পারবেন যে বীর্য প্রবেশ করলে বাচ্চা জন্ম হবে কিনাঃ 

১,  মেয়েটি কি মাসিকের সময়ে অবস্থান করছে অর্থাৎ যে সময়টাতে মাসিক হয়। 

২,  বীর্য কেবলমাত্র যোনীদেশে প্রবেশ করলেই প্রেগনেন্সি ভয় থাকে অন্য কোন উপায়ে দেহে প্রবেশ করলে বাচ্চা হওয়ার কোন সম্ভাবনা নেই। 

৩,  অনেকেই মুখে বা পায়ুপথে সহবাস করে থাকেন তারা এ বিষয়ে নিশ্চিত যে এরকম সহবাস করে থাকলে বাচ্চা হওয়ার সম্ভাবনা নেই। 

৪,  ঋতুস্রাব বা মাসিক চলাকালীন সময়ে যদি সহবাস করা হয় বা বীর্য শরীরে প্রবেশ করে তাহলে বাচ্চা হওয়ার কোনো সম্ভাবনা থাকেনা। 


 তো আপনি এবার হয়তো বুঝতে পারতেন যে আসলে বীর্য শরীরে প্রবেশ করলে বাচ্চা হবে কিনা এই বিষয়গুলোকে যদি বীর্য শরীরে প্রবেশ করে থাকে তাহলে প্রেগনেন্সির ভয় অবশ্যই থেকে থাকে।এজন্য আপনাকে সবসময় সাবধান এবং সতর্ক অবস্থানে থাকতে হবে আপনি কোন সময়টাতে অবস্থান করছেন। 


 বন্ধুরা বীর্য শরীরে প্রবেশ করলে বাচ্চা হয় না এটা আমরা মোটামুটি নিশ্চিত হয়েছি, যদি বীর্য প্রবেশের সময় টি সঠিক সময় না থাকে তাহলে এটি নিয়ে কোনো কারণ নেই। তবে মেয়েটি যদি উর্বর সময় অবস্থান করে বা উপরের চারটি সময় ব্যতীত অবস্থান করে তাহলে অবশ্যই ভয় থাকে। 

আরো  খবর পরুনঃ    স্ত্রীর সাথে ভুলেও যেভাবে সহবাস করবেন না

 সঠিক পরামর্শ হল আপনার সন্দেহ থাকলে অবশ্যই প্রেগনেন্সি চেক করে নিবেন দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই,  এতে আপনি আপনার অনাকাংখিত ঘটনা থেকে খুব সহজেই রেহাই পেয়ে যাবে এবং নিশ্চিত হতে পারবেন।  আর নিরাপত্তার জন্য অবশ্যই সজাগ থাকুন এবং সঠিকভাবে সজাগ দৃষ্টি রাখুন ।


 স্বাস্থ্য এবং হেলথ সম্পর্কে আপনার কোন প্রশ্ন থেকে থাকলে আমাদের কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন আর আপনি যদি কোন আর্টিকেল লিখতে চাও আমাদের যোগাযোগ বক্সে লিখে পাঠিয়ে দিন ।


নিয়মিত আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং পোস্টটি আপনার ভাল লাগলে অবশ্যই আপনাদের ওয়ালে এবং বন্ধুদের মাঝে শেয়ার করুন। 

আরো  খবর পরুনঃ  ৩ জন মিলে ১ মাস ধরে প্রতি রাতে কিশোরীকে গণধর্ষণ

আরো  খবর পরুনঃ   পরকীয়া প্রেমিকার ট্রাংকে লুকিয়ে প্রাণটাই গেল যুবকের


1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন