মাথা ব্যথা দূর করার উপায়

মাথা ব্যথা দূর করার উপায়


একটি প্রবাদ খুবই প্রচলিত রয়েছে যার আছে মাথা তাঁরই রয়েছে ব্যথা কিন্তু মাথাব্যথা বিভিন্ন প্রকার হতে পারে আপনার মাথাব্যথা কোন প্রকারের সেটি আগে নির্ণয় করতে হবে তারপরে সেটির সঠিক ট্রিটমেন্ট নিতে হবে তো চলুন জেনে নেই মাথা ব্যথা দূর করার উপায় সম্পর্কে মাথা ব্যথা দূর করার ঘরোয়া উপায় বিস্তারিত তথ্য।  প্রথমে আপনি নির্ণয় করুন আপনার মাথা ব্যথার আসল কারণ কি মাথা ব্যাথার কিছু উল্লেখযোগ্য কারণ হলোঃ

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ ইঞ্চি মোটা ইঞ্চি লম্বা করার ঔষধ


 মানসিক দুশ্চিন্তাঃ যে সকল মানুষ মাথাব্যথার সমস্যায় ভুগে থাকেন তাদের মধ্যে অধিকাংশই ভুগে থাকে মানসিক দুশ্চিন্তার কারণে মাথা ব্যথা মাথা ব্যথা দূর করার উপায় আপনি যতই প্রয়োগ করুন না কেন কিংবা যতক্ষণ না কেন আপনি যদি মানসিক দুশ্চিন্তা কেরেনা ফেলতে পারেন তাহলে মাথা ব্যথা থেকে মুক্তি পাওয়া খুবই কঠিন। 

biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 শরীরে রোগ বা রোগ আক্রান্ত হওয়াঃ  অনেক সময় দেখা দেয় মাথাব্যথাকে আমরা তেমনি একটি গুরুত্ব দিয়ে থাকে না কিন্তু মাথাব্যথার শরীরে মারাত্মক রোগের উপসর্গ বহন করে থাকে তাই মাথা ব্যাথা হলে এটিকে অধিক গুরুত্ব দেওয়া উচিত শরীরে অন্য কোন রোগ সৃষ্টি হয়েছে কিনা মাথাধরা থাকে এরকম কারণগুলো অবশ্যই খুঁজে বের করতে হবে। 

 আরো পড়ুনঃ মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।



 মাথা ব্যথা দূর করার উপায়

মাথা ব্যথা দূর করার অনেকগুলো উপায় রয়েছে তবে এগুলো ঘরোয়া উপায়ে আমরা প্রথমেই মাথা ব্যথা দূর করার ঔষধ নিয়ে বলবো!  কারণ অনেক সময় দেখা যায় মাথা ব্যথা এত তীব্র হয়ে ওঠে যে এটি সহ্য করার ক্ষমতা নেই আবার দেখা যায় অনেক কাজের চাপ কিংবা নানাবিধ সমস্যার মধ্যে মাথা ব্যাথা সমস্যাটিকে আরো বাড়িয়ে তুলে এসময় ঘরোয়া উপায় গুলো প্রয়োগ না করে মাথা ব্যথার একটি ঔষধ খাওয়া ভালো।

 👉👉 ছেলে সন্তান লাভের উপায়, পুত্র সন্তান লাভের উপায় ?


 মাথা ব্যথা দূর করার টাফনিল

 আমাদের দেশে মাথা ব্যথা দূর করার জন্য যে অংশটি খুবই জনপ্রিয় সেটি হচ্ছে টাফনিল। ব্যক্তিগতভাবে আমি নিজেও অংশটিকে ভাল ফলাফল পেয়েছি আপনি যদি তীব্র মাথা ব্যথায় ভুগে থাকেন তাহলে একটি ঔষধ কিনে খেয়ে নিন দেখবেন 10 থেকে 15 মিনিটের মধ্যে আপনার মাথা ব্যথা কমতে শুরু করেছে।


মাথা ব্যথা দূর করার টাফনিল



 তবে ঔষধটি খাওয়ার পরে আপনার মাথা ব্যথা নির্মূল হয়ে যাবে এটি নিশ্চিত করে বলা যাচ্ছে না কারণ আর্টিকেলটির উপরের অংশে আমরা বলেছি মাথাব্যথার উল্লেখযোগ্য দুটি কারণ হচ্ছে শরীরের নানান রোগের প্রাদুর্ভাব কিংবা আপনার মানসিক দুশ্চিন্তা ঔষধ সেবনে মানসিক দুশ্চিন্তা থেকে কিছুটা রেহাই দিলো আপনাকে নিজে থেকেই মানসিক দুশ্চিন্তা পরিহার করতে হবে।  👉👉 সাইয়েদুল ইস্তেগফার , ক্ষমা প্রার্থনার শ্রেষ্ঠ দোয়া আরবী


 প্রতিটি মাথা ব্যাথার ঔষধের মূল্য 10 টাকা করে আপনার আশেপাশের যে কোন ফার্মেসিতে ঔষধ এর দোকানে এটি আপেল কিনতে পেয়ে যাবেন ঔষধ সেবন খুবই সহজ পানির সাথে মিশিয়ে অথবা পানি দিয়ে গিলে এটি খেতে পারেন তবে পানির সাথে মিশিয়ে নাকে পানি দিয়ে গিলে খাওয়া সবচাইতে ভালো এতে আপনার মুখে অনুভূত হবে না।


মাথা ব্যথা দূর করার ঘরোয়া উপায়

মাথা ব্যথা দূর করার ঘরোয়া কিছু টিপস আপনাদেরকে তুলে ধরব এগুলোর মাধ্যমে আপনি চাইলে আপনার মাথাব্যথা কি সারিয়ে তুলতে পারেন। 👉👉 দাড়ি গজানোর তেল মাত্র ৩৫০ টাকায়

 

আদাঃ আধার মধ্যে থাকা দ্রবন উপাদানগুলো মাথা ব্যথা দূর করতে ভূমিকা রাখে আদার উপকারী উপাদান সমূহ রক্তপ্রবাহ ঠিক আছে মাথা ব্যথা দ্রুত আর আমদের মাথাব্যথা শুরু হওয়ার সাথে সাথেই বেশি কাদা মিশ্রিত চা খেতে পারেন ব্যথা কমে যাবে। 👉👉  azithromycin কিসের ঔষধ


আদা


পানিঃ মাথা ব্যাথা শুরু হওয়ার পর এক চুমুক পানি আপনাকে এক মিনিটের মধ্যে মাথা ব্যাথা সারাতে কাজে দেবে যখন শরীর আর্দ্র হতে থাকে ব্যথা তখন ধীরে ধীরে কমতে শুরু করে। 


লেবুঃ মাথা ব্যথা দ্রুত সারিয়ে ফেলতে লেবু ভালো কাজ করে থাকে মাথাব্যথা শুরু হওয়ার সাথে সাথে আপনি গরম পানির সাথে লেবুর রস মিশিয়ে খান তাহলে দেখবেন দ্রুত মাথাব্যথা কমে আসবে যদি লেবুর পেস্ট করে মাথায় মেখে রাখেন তবে মাথা ব্যথা দ্রুত সেরে যাবে। 👉👉 পুরুষের দ্রুত বীর্যপাতের সমস্যা দূর করার কার্যকরী ঔষধ


 মিষ্টি কুমড়ার বিচিঃ  মাথা ব্যথা সারাতে মিষ্টি কুমড়ার বিচি অনেক ভালো একটি ফর্মুলা মাথাব্যথা শুরু হওয়ার সাথে সাথে মিষ্টি কুমড়ার বিচির চিবিয়ে খান এতে থাকা ম্যাগনেশিয়াম সালফেট মাথা ব্যাথা সারাতে কাজ করে।

মিষ্টি কুমড়ার বিচি


হাসিখুশি প্রাণবন্ত মনঃ মানসিক দুশ্চিন্তা যেহেতু মাথা ব্যথার অন্যতম একটি কারণ তাই মানসিক দুশ্চিন্তা থেকে দুরে থাকতে সবসময় হাসিখুশি প্রাণবন্ত থাকার চেষ্টা করুন এতে দেখবেন হাসিখুশি থাকলে মাথা ব্যথার কথা ভুলে থাকতে পারবেন মাথা ব্যাথা কম অনুভূত হবে।

 👉👉 একটানা 15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।


 মালিশ করাঃ  মাথা ব্যাথা শুরু হলে আপনার কপালে মালিশ করতে পারেন কিছুক্ষন মালিশ করার ফলে রক্ত চলাচল বেড়ে যাবে রক্ত চলাচল স্বাভাবিক হয়ে উঠবে ফলে ব্যথা আস্তে আস্তে কমতে শুরু করবে এটি একটি কার্যকরী উপায় নেই। 


আইসব্যাগঃ মাথা ব্যথা সারাতে আসবে ভালো কাজ করে ঘরে নিয়ে মাথা আর ঠিক ওপরে তালুতে ধোন ধরে রাখুন দেখবেন মাথা ব্যাথা উপশম হচ্ছে তবে যাদের উপর ঠান্ডা লেগে যাওয়ার প্রবণতা রয়েছে তারা এই উপায়টি এড়িয়ে চলুন। 

আইস ব্যাগ



 লবণ যুক্ত আপেলঃ  তীব্র মাথাব্যথা শুরু হওয়ার পর আপনার আশেপাশে যদি আপেল থাকে তাহলে একটি আপেলের সাথে লবণ মিশিয়ে খেতে পারেন এতে কিছুক্ষণের মধ্যেই মাথা ব্যাথা কমতে শুরু করবে। 👉👉 মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।


 বন্ধুরা আমরা আমাদের আর্টিকেলটিতে মাথা ব্যথা দূর করার কয়েকটি কার্যকরী উপায় সম্পর্কে আপনাদেরকে একটি ধারণা তুলে ধরলাম তবে এ সকল কার্যকরী উপায় এর মাধ্যমে আপনার মাথাব্যথা সম্পূর্ণ উপশম হবে সেটি নিশ্চিত করে বলা যাচ্ছে না তবে আপনার মাথা ব্যথা দূর করার জন্য উক্ত পদ্ধতি গুলো করে দেখতে পারেন। 👉👉 জোকের তেল ব্যবহার করে লিঙ্গ মোটা করুন মাত্র 250 টাকা দিয়ে।


 আমাদের  মাথা ব্যথা দূর করার উপায় আর্টিকেলটির সকল তথ্য নানা মাধ্যম থেকে সংগৃহীত সুতরাং কোন তথ্য যদি আপনার কাছে ভুল মনে হয় কিংবা কোনো তথ্য যদি মনে হয় অহেতুক সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন আপনার মূল্যবান কমেন্টের মাধ্যমে আমরা আমাদের ভুলগুলো শোধরাতে পারব আজ পর্যন্তই আল্লাহ হাফেজ

👉👉 জোকের তেল ব্যবহার করে লিঙ্গ মোটা করুন মাত্র 250 টাকা দিয়ে।

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার গোল ফুল

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার ফুল নান্দনিক ডিজাইন


Post a Comment

নবীনতর পূর্বতন