মাউথ স্পিকার দাম

 মাউথ স্পিকার দাম

 

মাউথ স্পিকার দাম

আধুনিক সময়ে মাউথ স্পিকার একটি প্রয়োজনীয় যন্ত্রপাতি নত হয়েছে যদি কোনো অনুষ্ঠান বা সেমিনার কথা মনে হয় তাহলে সেখানে প্রথমেই একটি স্পিকার মাউথ স্পিকারে দরকার পড়ে মাইকি কথা বলার জন্য দরকার মাউথ স্পিকার কোন বক্তিতা অনুষ্ঠান করার জন্য দরকার মাউথ স্পিকার বর্তমান সময়ে যারা ইউটিউব করে থাকেন তাদের জন্য একটি ভালো স্পিকারের দরকার। আমরা আমাদের আজকের আর্টিকেলটিতে কয়েকটি মাউথ স্পিকার দাম ও ভাল মাউথ স্পিকার কোথায় পাওয়া যায় এবং মাউথ স্পিকারের দাম এছাড়াও আধুনিক মাউথ স্পিকার দাম ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তুলে ধরব। 

 আমরা আমাদের আর্টিকেলটিতে ধারাবাহিকভাবে কয়েকটি মাউথ স্পিকার আপনাদের সামনে তুলে ধরবো এগুলো যে দাম দেওয়া থাকবে এই দামে আপনি সরাসরি ক্রয় করতে পারবেন সরাসরি এই দামে ক্রয় করার জন্য যে ফোন নম্বরটি পিকচার উপরে দেওয়া রয়েছে সেখানে ফোন করে অর্ডার করতে পারবেন। 

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা

 বয়া মাউথ স্পিকার দাম

বয়া মাউথ স্পিকার দাম

 

 

 আধুনিক সময়ে সবচাইতে সেরা মাউথ স্পিকার এর তালিকা রয়েছে মাউথ স্পিকার মাউথ স্পিকার টেস্ট রিমুভ করতে অত্যন্ত চমৎকার কাজ করে থাকে আপনার কি ছোটখাটো অনুষ্ঠান প্রোগ্রাম কিংবা ইউটিউবিং এর জন্য একটি মাইক্রোফোন মাউথ স্পিকার হলে চলে। 

 চমৎকার অতিশয় দুর্গম কোয়ালিটি কোন স্পিকার কেনার জন্য আপনাকে খরচ করতে হবে ৮৫০ tk এর সাথে অবশ্যই ডেলিভারি চার্জ প্রযোজ্য ঢাকার মধ্যে ডেলিভারি চার্জ 50 টাকা ঢাকার বাইরে ডেলিভারি চার্জ 100 টাকা অগ্রিম প্রদান যোগ্য ?

👉👉 সিগারেট খাওয়ার উপকারিতা সিগারেট খেলে কি কি উপকার হয়।

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

 

 

কারাওকে মাউথ স্পিকার দাম

 

 কারাওকে এই মাউথ স্পিকার থেকে আপনি মাউথ স্পিকার এবং স্পিকার বলতে পারে এটি দিয়ে আপনি যে কোনো ছোটখাটো প্রোগ্রাম করে ফেলতে পারবেন খুব সহজেই এটিতে রয়েছে উক্তিটির নয়েজ মিউজিক। যার ফলে ছোটখাটো সেমিরা যেখানে 20 থেকে 50 জন মানুষের সমাগম হয় এমন সকল মানুষের সামনে কথা বলার জন্য একটি কারাওকে স্পিকার ই যথেষ্ট।

 

কারাওকে মাউথ স্পিকার দাম

 কারাওকে স্পিকার দুই প্রকারের হয়ে থাকে আপনি স্ক্রিনে বা পিকচারে যে কারো কি স্পিকারটি দেখছেন স্পিকার মূল্য হচ্ছে 650 টাকা এর সাথে অবশ্যই ডেলিভারি চার্জ প্রদান যোগ্য ঢাকার মধ্যে ডেলিভারি চার্জ 50 টাকা ঢাকার বাইরে ডেলিভারি চার্জ 100 টাকা অগ্রিম প্রদান যোগ্য। 

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

👉সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

 মিনি মাউথ স্পিকার দাম

 আপনি যদি স্বল্প বাজেটের মধ্যে একটি মাউথ স্পিকার খুঁজে থাকেন তাহলে স্কিনে দেওয়া যে মাউথ স্পিকার টি রয়েছে এরকম একটি মাউথ স্পিকার করতে পারেন এই মাউথ স্পিকার উচ্চশক্তিসম্পন্ন এবং এ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। 

মিনি মাউথ স্পিকার দাম

 

 পিকচারে দেওয়া এই মাউথ স্পিকার টি আপনার সংগ্রহ করতে পারবেন মাত্র 400 টাকার বিনিময় এছাড়া এটি সাথে আপনি ব্যবহার করতে পারবেন আপনার মোবাইল ফোন কিংবা বক্স বা অন্য সকল কাজের জন্য তবে এটি দিয়ে ইউটিউব ভিডিওর কথা রেকর্ড করার জন্য খুবই ভালো একটি প্রাথমিক অবস্থায় আপনি 8 থেকে 10 হাজার টাকা কিংবা 5000 টাকা দামের মাউথ স্পিকার না কিনে এরকম 4 থেকে 500 টাকা দামের একটি স্পিকার কিনে শুরু করতে পারেন।

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

আমরা যে তিনটি মাউথ স্পিকার এর কথা উপরে তুলে ধরলাম এই দিনটি মাউথ স্পিকার কোয়ালিটি সম্পন্ন এবং ব্যবহার করে আরাম পেয়ে যাবেন তবে এর বাইরেও আরো নানারকম হয়েছে আপনি চাইলে সেগুলো অনলাইন সব দেখিয়ে কিংবা সরাসরি পাইকারি বাজার কিংবা খোলাবাজার থেকে ক্রয় করতে পারেন। 

আরো পড়ুনঃ মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

 আমাদের অত আর্টিকেলটি সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে শেয়ার করুন আজকের আর্টিকেলটি ছিল এ পর্যন্ত।

Post a Comment

নবীনতর পূর্বতন