মেয়েদের বীর্য খেলে কি হয় ছেলেদের শরীরে

বীর্য খেলে কি হয়



যৌন সহবাসের সময় আনন্দকে দীর্ঘায়িত করার জন্য অনেক পুরুষই মেয়েদের যৌনাঙ্গ চুষতে থাকেন আবার অনেক মেয়েরা পুরুষের যৌনাঙ্গ চুষতে থাকেন এ সময় ইচ্ছা করে কিংবা অসাবধানতাবসত বীর্য চলে যায়। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো বীর্য খেলে কি হয় অথবা মানুষের বীর্য খেলে কি হয় এছাড়াও বীর্য খেলে কি হয় ইসলাম আরও জানুন বীর্য খেলে কি কোন ক্ষতি হয় কিনা অথবা নিজের বীর্য খেলে কি ক্ষতি হয় এ সম্পর্কে নানান তথ্য। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


বীর্য খেলে কি হয়

যৌন বিষয়ক গ্রন্থ কিংবা যৌন বিশেষজ্ঞরা বলেছেন বীর্য খেলে তেমন কোনো ক্ষতির সম্ভাবনা নেই অনেকেই মনে করে মেয়েরা যদি পুরুষের বীর্য খেয়ে ফেলে তাহলে গর্ভবতী হওয়ার সম্ভাবনা থাকে বিষয়টি ঠিক নয় তবে বীর্য যদি নানা প্রকার রোগের জীবাণু থাকে তাহলে বীর্য খেলে শরীরে প্রবেশ করে। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


আরো পড়ুনঃ মেয়েদের মিস মি ট্যাবলেট কিনতে ক্লিক- এখনই কিনুন


পুরুষের বীর্য খেলে কি হয়

কোন নারী যদি পুরুষের বীর্য খেয়ে ফেলে তাহলে কোন ক্ষতি নেই যদি সে বীর্যে কোন ক্ষতিকারক ভাইরাস বা জীবাণু না থাকে তবে বীর্য না খাওয়াটাই সবচাইতে উত্তম। অনেকের ক্ষেত্রে ওরাল সেক্স করার সময় বীর্য চলে যায় তবে এতে হতাশা কিংবা ক্ষতির সম্ভাবনা নিয়ে দুশ্চিন্তা করার কোন কারণ নেই।

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

নিজের বীর্য নিজে খেলে কি হয়

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন


মেয়েদের বীর্য খেলে কি হয়

সাধারণত মেয়েদের বীর্যপাত বাহিরে ঘটে না সুতরাং মেয়েদের বীর্য খেয়ে ফেলার কোন সম্ভাবনাই নেই তবে অনেক পুরুষ মেয়েদের যৌনি চুসার সময় মেয়েদের কাম রস অসাবধানতাবশত খেয়ে ফেলে তবে এতে ক্ষতির সম্ভাবনা নেই যদি উক্ত কামরা সে কোন জীবানু না থাকে তবে জীবাণু থাকতেই পারে তাই না খাওয়াটাই ভালো।


মানুষের বীর্য খেলে কি হয়

মানুষের বীর্য বলতে নারী-পুরুষ উভয়েই বীর্য কে বোঝানো হয়ে থাকে কোনো পুরুষ যদি কোনো নারীর যৌনাঙ্গ চুষে কামড়ে খেয়ে থাকেন এবং শেষে যদি কোন প্রকার জীবানু থাকে তাহলে সেটি পুরুষের জন্য ক্ষতিকারক তেমনি ভাবে নারী পুরুষের যৌনাঙ্গ চুষিয়ে যদি অসাবধানতাবসত বীর্য খেলে আর যদি কোন জীবাণু থাকে তাহলে সেটি শরীরের জন্য ক্ষতিকারক। 

নিজের বীর্য নিজে খেলে কি হয়

আরো পড়ুনঃ ছেলেদের মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

বীর্য খেলে কি হয় ইসলাম

ইসলাম ধর্মে বীর্য খাওয়া বা ইসলাম ধর্মে যৌনাঙ্গ চোষা সম্পর্কে সঠিক কোনো তথ্য আমরা সংগ্রহ করতে পারিনি আপনি যদি এই সম্পর্কে সঠিক কোন তথ্য সংগ্রহ করে থাকেন কিংবা জেনে থাকে সেটি অবশ্যই কমেন্টে আমাদেরকে অবহিত করুন।


বীর্য খেলে কি কোন ক্ষতি হয়

বীর্য খেলে অবশ্যই ক্ষতি হয় যদি সে বীর্যে কোন জীবাণু বহন করে থাকে যৌনবাহিত রোগ গুলো সাধারণত বীর্যের মাধ্যমে ছড়িয়ে থাকে তাই যৌনবাহিত রোগ থেকে মুক্তি পাওয়ার জন্য বীর্য খাওয়ার মত এই পোস্টটি অবশ্যই পরিত্যাগ করতে হবে যদি অসাবধানতাবসত খাওয়া হয়ে থাকে তাহলে ভালোভাবে সাবধানতা অবলম্বন করতে হবে।

বীর্য খেলে কি হয় ইসলাম

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।


নিজের বীর্য নিজে খেলে কি হয়

নিজের বীর্য নিজে খাওয়া বিষয়টি খুবই গৃহীত একটি কাজ সুতরাং এই ঘৃণ্য কাজটি না করার জন্য অনুরোধ করা গেল সম্পর্কে বিস্তারিত তথ্য আমরা সংগ্রহ করতে পারেনি আর এই বিষয়ে তথ্য সংগ্রহের জন্য আমরা কোনরূপ চেষ্টাও করিনি।



 প্রিয় পাঠক আমরা আর্টিকেলটিতে সংক্ষিপ্ত আকারে প্রত্যেকটি প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করেছি সাধারণত বীর্য না খাওয়াই ভালো কারণ এটি একটি নিন্দনীয় কাজ যা নিজের কাছে পরবর্তীতে হেয় প্রতিপন্ন বলে মনে হবে তো আশাকরি আর্টিকেলটি সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে সেটি আমাদেরকে লিখে জানিয়ে দিবেন

2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন