মেয়েদের স্তন টিপলে কি বড় হয় - জেনে নিন

মেয়েদের স্তন টিপলে কি বড় হয়


 আমাদেরকে অনেকেই প্রশ্ন করে থাকেন যে মেয়েদের স্তন টিপলে কি বড় হয়ে যায়,  অথবা এমন প্রশ্ন করে থাকেন মেয়েদের স্তন বড় হওয়ার কারন কি। 

 প্রথমেই জেনে নেই মানুষের বয়স বৃদ্ধির সাথে সাথে তার শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ গুলো আস্তে আস্তে বৃদ্ধি পেতে শুরু করে। স্তন নারীদের অঙ্গ-প্রত্যঙ্গ গুলোর মধ্যে একটি অঙ্গ তাই এটিও বয়স বৃদ্ধির সাথে সাথে বৃদ্ধি পাবে এটি স্বাভাবিক একটি বিষয়।  অনেক সময় দেখা যায় একটি মেয়ের স্তন বয়সের তুলনায় অনেক বড় হয়ে গেছে এ নিয়ে অনেক প্রশ্ন জেগে থাকে। 

 

মেয়েদের স্তন টিপলে কি বড় হয়

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার ইন্ডিয়ান স্প্রে কিনতে ক্লিক - এখনই কিনুন

 

মেয়েদের স্তন টিপলে কি বড় হয়

অনেককে এটাও বলতে শোনা যায় হয়তো বা মেয়েটির স্তন কারো দ্বারা স্পর্শ হয়েছে যার ফলে স্তন খুব দ্রুত বড় হয়ে গেছে,  হাতের স্পর্শে স্তন বড় হয় এমন কোনো তথ্য বা বৈজ্ঞানিক প্রমাণ যদিও নেই তবে এ স্তন বড় হওয়ার কিছু কারণ রয়েছে আমরা সেগুলো নিচে পর্যায়ক্রমে তুলে ধরছি। 


আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে।

আরো পড়ুনঃ একটানা 15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।


১, মেয়েদের শরীরের বিকাশ ছেলেদের তুলনায় দ্রুত হয়

আমাদের দেশের আবহাওয়া দেখা যায় অনেক মেয়ের মাত্র আট বছর বয়স হওয়ার পর থেকেই শরীরের নানা রকম পরিবর্তন আসতে শুরু করে।  যেটা ছেলেদের ক্ষেত্রে 15 বয়সের নিচে কখনই দেখা যায় না।  মেয়েরা 8 বছরের পর থেকেই যাদের শরীরের হরমোন বা প্রজেস্টেরন হরমোনের ক্ষরণ অনেক বেশি তাদের স্তন দুটো বড় হয়ে যেতে পারে এতে অবাক হবার সমস্যার কোনো কিছুই নেই।  আর দশ বারো বছরের একটি মেয়ের স্তন হাতের স্পর্শ বড় হবে এটি একটি ভুল ধারণা ।

 

মেয়েদের স্তন টিপলে কি বড় হয়

আরো পড়ুনঃ স্থায়ী যৌন সমস্যার সমাধানে ইন্ডিয়ান কস্তুরি গোল্ড কিনতে ক্লিক - এখনই কিনুন

 

বিয়ের পর মেয়েদের স্তন বড হয় কেন 

মেয়েদের বিয়ে হওয়ার সাথে তাদের স্তনের আকার বড় হয় যাওয়ার সাথে কোন সম্পর্ক নেই।  অনেক ক্ষেত্রে এটা দেখা যায় যে বিয়ের পরে মেয়েদের স্তন আস্তে আস্তে বড় হতে শুরু করছে। যদিও সুনির্দিষ্ট কোনো কারণ বা ব্যাখ্যা নেই তবে এটা সত্য যে বয়স বাড়ার সাথে সাথে স্তনের আকার বৃদ্ধি পেতে থাকে এবং স্থান আস্তে আস্তে ঝুল যেতে শুরু করে  যার ফলে অনেক সময় স্তনের আকার অনেক বড় দেখায়।


৩,গার্লফ্রেন্ডের স্তন টিপলেও কি বৃদ্ধি পাবে

অনেকে এই প্রশ্নটি করে থাকে যে গার্লফ্রেন্ডের স্তন স্পর্শ করলে কি স্তনের ওজন বৃদ্ধি পাবে বা স্তন বড় হয়ে যাবে,  তাদের জন্য সহজভাবে আসলে গার্লফ্রেন্ড আর বয়ফ্রেন্ড কিংবা যে সম্পর্কের হোক না কেন তাদের শারীরিক গঠন আকৃতি সমান থাকে।  স্তন স্পর্শ এর সাথে এর বৃদ্দি পাওয়ার সাথে গার্লফ্রেন্ড বা অন্য কোন সম্পর্ক নেই। 

মেয়েদের স্তন টিপলে কি বড় হয়

 

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক -  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক - এখনই কিনুন


৪, স্তন টিপলে কি কোনো প্রভাব পড়ে

 মেয়েদের স্তন যদি মেয়েরা নিজেরাই টিপে থাকে তাহলে কি এর কোনো প্রভাব পড়ে,  গবেষণায় এর কোন সুনির্দিষ্ট প্রমাণ নেই তবে এটি প্রমাণিত যে যদি প্রতিদিন স্তন ম্যাসাজ করা হয় তাহলে এর আকৃতিতে অনেকটা পরিবর্তন আসে।  এই পরিবর্তন আসার ক্ষেত্রে দীর্ঘদিন মেসেজ করার সাথে সম্পর্কিত। 


৫,উত্তেজনায় বৃদ্ধি পায় স্তনের আকার

 মেয়েরা যখন উত্তেজিত থাকে বিশেষ করে ফিজিক্যালি উত্তেজিত বা শারীরিক সম্পর্কের সময় উত্তেজিত হলে দেহের রক্ত চলাচল এর পরিমাণ বৃদ্ধি পায় ফলে ওই সময় স্তনের আকার কিছুটা বৃদ্ধি হয়,  তবে এটা কিছু কিছু মেয়েদের ক্ষেত্রে অতি মাত্রায় উত্তেজনা ছাড়া বৃদ্ধি পায় না আবার কিছু কিছু মেয়েদের ক্ষেত্রে অল্পমাত্রার উত্তেজনা এটির আকার বৃদ্ধি পেতে পারে


আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত


৬,স্থূলতার কারণে বৃদ্ধি পায় স্তন

স্থূলতার কারণে স্তন বৃদ্ধি হয় কিনা এই প্রশ্নটি অনেক সময় দেখা যায় এটি সহজে আপনার শরীরের ওজন যত বৃদ্ধি পাবে আপনার শরীরের সব অঙ্গ প্রত্যঙ্গ গুলোতে এর প্রভাব পরবে,  আপনার শরীরের ওজন বৃদ্ধি পাওয়ার সাথে সাথে আপনার স্তনের ওজন বৃদ্ধি পাবে। 


আরো পড়ুনঃ নিমা ব্যলেন্ডর মাত্র ৮৫০ টাকা

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা

  আরো পড়ুনঃ বিনা জামানতে ঋণ দেয় কোন ব্যাংক

2 মন্তব্যসমূহ

  1. আপনি যদি একজন সফোল ফ্রিল্যান্সিং হতে চান ব্লগিং আর ইউটিউবিং করে অনলাইন থেকে ইনকাম করতে চান এই বিষয়ে সিখতে চাইলে আমাদের সাইটে গিয়ে সিখে আসতে পারেন www.hilplife.xyz/

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন