বাংলাদেশের পুরুষাঙ্গের গড় দৈর্ঘ্য ? কী বলছে সমীক্ষা ?

বাংলাদেশের পুরুষাঙ্গের গড় দৈর্ঘ্য
বাংলাদেশের পুরুষাঙ্গের গড় দৈর্ঘ্য


অনেক পুরুষ রয়েছেন যারা পুরুষাঙ্গের সঠিক আকার নিয়ে দুশ্চিন্তায় থাকেন। এমনও অনেক কে দেখা গেছে যাদের পুরুষাঙ্গ স্বাভাবিকের তুলনায় বড় বা পুরুষাঙ্গের আয়তনের তুলনায় বড় কিন্তু তাদের মধ্যে হীনমন্যতা কাজ করে তাদের পুরুষাঙ্গের আকার মনে হয় সঠিক নয়। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


    বাংলাদেশের পুরুষাঙ্গের গড় দৈর্ঘ্য

     বাংলাদেশের পুরুষাঙ্গের গড় দৈর্ঘ্য 

    আর এই দুটো তা থেকে মুক্তি পাওয়ার জন্য আপনার পুরুষাঙ্গের গড় সাইজ বা আকার সম্পর্কে জানা অনেক জরুরী।  এতে করে আপনার পুরুষাঙ্গ ছোট হলে আপনি এর সঠিক চিকিৎসা নিতে পারবেন আর যদি আপনার পুরুষাঙ্গের আকার সঠিক হয়ে থাকে তাহলে আপনি দুশ্চিন্তা থেকে সহজে রেহাই পেয়ে যাবেন। 

    বাংলাদেশের পুরুষাঙ্গের গড় দৈর্ঘ্য কত

     স্বাভাবিকভাবে বাংলাদেশী একজন পুরুষের পুরুষাঙ্গের দৈর্ঘ্য উথিত অবস্থায় 5.1 ইঞ্চি থেকে 5.9 ইঞ্চি পর্যন্ত হয়ে থাকে। তবে শিথিল অবস্থায় একজন পুরুষাঙ্গের সাইজ থাকে 3 থেকে 3.5 ইঞ্চি পর্যন্ত।  এবার আপনি আপনার পুরুষাঙ্গ মেপে দেখতে পারেন এটি সঠিক সাইজ রয়েছে নাকি এর সাইজ স্বাভাবিকের তুলনায় কম।

    পৃথিবীর কোন দেশের পুরুষের লিঙ্গ সবচেয়ে ছোট

    আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

    আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন


    এবার আমরা জানবো সারা পৃথিবীর পুরুষের যৌনাঙ্গের আকার গড়ে কত ইঞ্চি 

     বিজ্ঞান বিষয়ক একটি প্রতিষ্ঠান তাদের গবেষণার তথ্য প্রকাশ করেছে আমরা সেটি থেকে জানতে পারি যে সারা পৃথিবীর পুরুষদের ওপর গবেষণা চালিয়ে একটি তথ্য পাওয়া গেছে সেটি হচ্ছে তাদের পুরুষাঙ্গের আকার 5.5 ইঞ্চি।  অর্থাৎ সারা পৃথিবী যত পুরুস বয়সে তাদের লিঙ্গের আকৃতি হচ্ছে 5.5 ইঞ্চি এটি হচ্ছে গড় সাইজ। 


    পৃথিবীর কোন দেশে পুরুষের লিঙ্গ সবচেয়ে বড়

     প্রশ্নটি হয়তো অনেকের মনে জেগে থাকে যে পৃথিবীতে কোন দেশের পুরুষের লিঙ্গের আকৃতি সবচাইতে বড় আজকে আপনারা এর উত্তরটি জেনে নিতে পারেন।  পৃথিবীতে সবচাইতে বড় লিঙ্গের অধিকারী পুরুষ হচ্ছে কঙ্গের অধিবাসীরা।  পুরুষাঙ্গের গড় আকৃতি হচ্ছে 7.1 ইঞ্চি অর্থাৎ আকারে অনেক বিশাল। 

    আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

    পুরুষের লিঙ্গ

    আরো পড়ুনঃ ইন্ডিয়ান কস্তুরি গোল্ড কিনতে ক্লিক- এখনই কিনুন


     পৃথিবীর কোন দেশের পুরুষের লিঙ্গ সবচেয়ে ছোট

    দক্ষিণ কোরিয়ার পুরুষের লিঙ্গের গড় আকৃতি সবচেয়ে কম এ দেশের পুরুষদের লিঙ্গের গড় আকৃতি হচ্ছে 3.8 ইঞ্চি যা আমাদের দেশের তুলনায় এক ইঞ্চির বেশি কম।

    বিশ্বে কেবল মাত্র 3 শতাংশ পুরুষ রয়েছে যাদের লিঙ্গের আকৃতি 8 ইঞ্চির চাইতে বেশি।  আমাদের প্রতিবেশী দেশ ভারতে দের লিঙ্গের গড় সাইজ 4 ইঞ্চি এবং জাপানিদের লিঙ্গের গড় সাইজ 4.3 ইঞ্চি। 



     আরো পড়ুনঃ মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।


    টাইটান জেল,  টাইটান জেল ব্যবহার করার মাধ্যমে যেকোনো বয়সের পুরুষ তার লিঙ্গের সাইজ বাড়িয়ে নিতে পারবে এবং লিঙ্গের আকার আগের তুলনায় মোটা করে নিতে পারেন। টাইটান জেল কিনতে সরাসরি ফোন করুন 01751 358 525

    পুরুষাঙ্গের গড় দৈর্ঘ্য

     আমাদের এই সমীক্ষাটি একটি গবেষণা থেকে নেওয়া সুতরাং এটি সাথে আপনার পাওয়া তথ্যের যদি মিল থাকে তাহলে অবশ্যই কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে অবহিত করবেন। 

    এবার আসি আপনি যদি আপনার লিঙ্গের আকার ছোট মনে করেন বা বড় করতে চান তাহলে অবশ্য বাজারে পাওয়া যায় এমন কিছু লিঙ্গ-বড়-করার ম্যাসাজ ক্রিম ব্যবহারের মাধ্যমে সাইজ পরিবর্তন করতে পারেন। এছাড়াও আপনি চাইলে কিছু ঘরোয়া ব্যায়ামের মাধ্যমে আপনার লিঙ্গের আকার পরিবর্তন করতে পারেন। 


    পুরুষের বাংলাদেশের পুরুষাঙ্গের গড় দৈর্ঘ্য


     লার্গো ক্রিম বা পেনিস ক্রিম লিঙ্গ মোটা করার অন্যতম একটি ঔষধ,  এই ঔষধটি একইসাথে লিঙ্গ মোটা করে এবং লিঙ্গ সাইজ বৃদ্ধি করে থাকে।  লার্গো ক্রিম বা পেনিস ক্রিম ব্যবহারের মাধ্যমে আপনি কয়েক সপ্তাহের মধ্যেই এর পরিবর্তন নিজেই টের পাবেন।  অবশ্যই এসকল ক্রিম কেনার সময় অরজিনাল কিনা যাচাই করে তারপরে কিনবেন। 


    পুরুষাঙ্গের ক্রিম ব্যবহারের নিয়ম
    Call- 01751358525

    আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

     

    পুরুষাঙ্গের ক্রিম ব্যবহারের নিয়ম

     লিঙ্গে ব্যবহারের এসব ক্রিম গুলো ব্যবহার করাটা তুলনামূলক একটু কঠিনই বলা চলে কারন এগুলো ব্যবহার করার সময় আপনার উত্তেজনা যতই হোক না কেন কখনই কোনক্রমেই বীর্যপাত করা যাবে না।  ক্রিম বা ঔষধগুলো ব্যবহারের সময় আপনি যদি বীর্যপাত করেন তাহলে এই ঔষধ গুলো কার্যকর হবে না এবং এগুলো ব্যবহার করার সময় সব সময় আপনার পেনিসের গোড়া থেকে আগা দিয়ে ম্যাসাজ করতে হবে। 



    আমাদের আর্টিকেলটি কেবলমাত্র আপনাদেরকে সঠিক তথ্যটি জানানোর জন্যই এর কোন তত্ত্ব সম্পর্কে আপনার কোন মন্তব্য থাকলে  সেটি অবশ্যই আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন অথবা কন্টাক্ট পেজের মাধ্যমে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন।

     

    আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার


    9 মন্তব্যসমূহ

    1. লিঙ্গ বড় করার বাস্তবে কোন ক্রিম নাই, সবই চটকদার বিজ্ঞাপন।

      উত্তরমুছুন
    2. এইখানে দেখুন। ভালো তথ্য পাওয়া যায়
      http://obohito.com/viewtopic.php?t=14

      উত্তরমুছুন
    3. আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ ভাই আমার কিছু প্রশ্ন আমার বন্ধুর সমস্যা আছে যেমন পেনিস স্বাভাবিক ভাবে ২ থাকে এবং উত্থান অবস্থায় ৪,৯ ইঞ্চি, যেহেতু এখানে একজন পুরুষের স্বাভাবিক ভাবেই ৩,৫ ইঞ্চি অথবা ৩ ইঞ্চি হয়ে থাকে সেখানে ২"? এখন উপায় কি? ২য়ত অনেক জায়গায় এবং আপনার এখানেও দেখলাম যে কিছু ব্যায়াম করলে পরিবর্তন হতে পারে কিন্তু এগুলো করতে গেলে ভয় বীর্যপাত হবে তাহলে কি আমি অন্য পথে অবলম্বন করতে পারবো যেমন দুধ, ডিম,কলা,কিচমিচ, মধু ইত্যাদি এগুলো খেলে কি পেনিসের মোটা অথবা স্বাভাবিক হবে?

      উত্তরমুছুন
    4. দীর্ঘ দিন মাস্টারভিসন করার ফলে এটা হয়েছে তখন কিছু বুঝে নাই কিন্তু এখন বুঝে
      কিন্তু তারপরেও এটা ছারতে পারছে না তবে চেষ্টায় আছে। যদি এগুলো না করে বছর পরে কি স্বাভাবিক অবস্থায় ফিরে যেতে পারবে সে? জানালে উপকৃত হতাম ধন্যবাদ।

      উত্তরমুছুন
    5. আমার বয়স ২১ বছর। লিঙ্গের সাইজ ৫.১" । আমার লিঙ্গ কি আর বড় হবে?

      উত্তরমুছুন
    6. ভাই তুই ১০০ গ্রাম ওজনের পাথর ঝুলাই রাখেন

      উত্তরমুছুন
    7. আচ্ছা দুই সন্তানের মা,মিলনের সময় কি ব্যথা পেতে পারে?
      যদি লিগের সাইজ 6,3 ইঞ্চি হয়?

      উত্তরমুছুন

    একটি মন্তব্য পোস্ট করুন

    নবীনতর পূর্বতন