মেয়ের বিয়ে দিতে কিডনি বিক্রির বিজ্ঞাপন দিল অসহায় বাবা

কিডনি বিক্রির বিজ্ঞাপন দিল অসহায় বাবা


 মানুষ অসহায়ত্ব থেকে নিজেকে বাঁচানোর জন্য অনেক কিছু আশ্রয় নিয়ে থাকেন কিন্তু আজ এমন একটি ঘটনা নিয়ে আমরা বলবো যেটি শুনলে আপনি হয়তো অবাক হয়ে যাবেন।  অনেক সময় সন্তান জন্ম দিয়ে বাবা-মায়েরা সুখী হন তেমনটা নয় অনেক সময় এই সন্তানের জন্য তাদেরকে মানুষের কাছে হাত পর্যন্ত পাততে হয়। 


 কিডনি কেনাবেচার জন্য হাসপাতালগুলোতে বিজ্ঞাপন দেওয়া হয় যেখানে বলা হয় একটি কিডনির প্রয়োজন বা কিডনি কেনা হবে । কিন্তু কিডনি বিক্রির বিজ্ঞাপন খুব বেশি চোখে পড়ে না।  কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমের কারণে ভাইরাল হয়ে যাওয়া একটি বিজ্ঞাপনে দেখা যায় এক ব্যক্তি কিডনি বিক্রি করার বিজ্ঞাপন দিয়েছেন সেই সাথে তিনি তার রক্তের গ্রুপ এবং ফোন নাম্বার জুড়ে দিয়েছেন। 


 ব্যক্তির সাথে যোগাযোগ করা হলে জানা যায় তিনি পরিবার-পরিজনকে নিয়ে অভাব-অনটনের মধ্যে রয়েছে ইতিমধ্যে তার ঘরে রয়েছে একটি বিবাহ সম্ভাবনা মেয়ে তাই তিনি বাধ্য হয়ে এই পন্থা বেছে নিয়েছেন। 


 এই ঘটনায় অনেক নেটিজেনরা এটা মনে করছেন করোনাভাইরাসের প্রভাবে আমাদের দেশে দরিদ্র মানুষের অবস্থা কতটা নিচে গিয়ে দাঁড়িয়েছে আমরা হয়তোবা অনেকেই অনুমান করতে পারছি না।  নিম্ন আয়ের মানুষ গুলো হয়তোবা নিজের পরিবার পরিজনকে বাঁচিয়ে রাখার জন্য নিজেকে বিসর্জন দেওয়ার চেষ্টা করছে।

আরো  খবর পরুনঃ   আপত্তিকর অবস্থায় ধরা পরলো আওয়ামী লীগ সমর্থিত মেম্বার

আরো  খবর পরুনঃ   হাতে বিসমিল্লাহ লেখায় ভারতে এক যুবকের হাত কেটে দিলো


Post a Comment

নবীনতর পূর্বতন