বড় বোনকে বিয়ে না দেওয়ায় ছোট বোনকে ধর্ষণ- janbobd24


 অভিযুক্ত জাকির মিয়া নামে অভিযোগ  ভুক্তভোগী শিশুটির চাচাতো বোনকে জাকিম বিয়ের প্রস্তাব দিলে সেটি প্রত্যাখ্যান হলে এর প্রতিশোধ নিতেই তিনি এই ঘটনা ঘটান।  অভিযুক্ত জাকির মিয়া ভুক্তভোগীর প্রতিবেশী সমুজ আলীর ছেলে। 


 ঘটনায় অভিযুক্ত পরিবারটি  জাকির মিয়ার ও হুমকির কারণে চুল রয়েছে বলে এলাকাবাসী থেকে জানা গেছে।  ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে জাকির মিয়া আগে থেকেই তাদের বাড়িতে আসা যাওয়া করত এর সুবাদে ভুক্তভোগীর চাচাতো বোনের সাথে পরিচয় হয় একপর্যায়ে বিয়ের প্রস্তাব দেয়। 


 এসময় ভুক্তভোগী শিশুটির বাবা এই বিয়েতে অসম্মতি জানায় এক মাস আগে সেই মেয়ের অন্যত্র বিয়ে হয় এরপর জাকির তাদের দেখে নেয়ার হুমকি দিয়ে আসছে।  ঘটনার দিন শিশুটি বাবা-মার সঙ্গে রাতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে ছিল এ সময় যাকে 3/4 জন লোক নিয়ে অস্ত্রের  ভয় দেখিয়ে বাহিরে নিয়ে ধর্ষণ করে।


তবে ফতেপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী জানান শুনেছি গ্রামে একটি মেয়েকে ধর্ষণ করা হয়েছে আমি এর বিচার দাবি করছি মদনপুর থানার ওসি সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ দায়ের করা হয়নি তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো  খবর পরুনঃ  ৩ জন মিলে ১ মাস ধরে প্রতি রাতে কিশোরীকে গণধর্ষণ

আরো  খবর পরুনঃ   পরকীয়া প্রেমিকার ট্রাংকে লুকিয়ে প্রাণটাই গেল যুবকের


Post a Comment

নবীনতর পূর্বতন