সাওদা নামের আরবি অর্থ কি

সাওদা নামের আরবি অর্থ কি
সাওদা নামের আরবি অর্থ কি


সন্তানের সুন্দর নাম রাখা প্রত্যেকটি বাবা মায়ের কর্তব্য আজকের পর্বে আমরা জানবো সাওদা নামের অর্থ কি।সাওদা নামের আরবি অর্থ কি,সাওদা নামের অর্থ কি,সাওদা নামের অর্থ,সাওদা নামের অথ,সাওদা নামের বাংলা অর্থ কি,সাওদা নামের আরবি অর্থ,


সাওদা নামের অর্থ কি

সাওদা  নামটি উচ্চারণ এর দিক থেকে আধুনিকতার একটি নান্দনিক এই নামটি আপনার সন্তানের জন্য রাখতে পারেন তবে নামটি পুরুষের লিঙ্গ হওয়ায় নামটি শুধু মাত্র ছেলেদের ক্ষেত্রে রাখা যাবে।  সাওদা নামের অর্থ হচ্ছে যেখানে অনেক খেজুর গাছ রয়েছে। 


সাওদা নামের আরবি অর্থ কি

আরবি ভাষার প্রতি যেমন আমাদের একটি ভালোবাসা রয়েছে তেমনি আরবি ভাষার নামের প্রতি আমাদের অগাধ শ্রদ্ধা ও বিশ্বাস আছে । আমরা সকলেই সংক্রান্ত একটি আরবি সুন্দর অর্থবহ নাম রাখতে চাই, সাওদা নামের আরবি অর্থ হচ্ছে যেখানে অনেকগুলো খেজুরের গাছ রয়েছে। 


সাওদা নামের বাংলা অর্থ কি

 সন্তানের নামটি যে ভাষার ই হোক না কেন আরবি-ফারসি কিংবা হিব্রু ভাষার অথবা হিন্দি ভাষার সে নামটির ভালো একটি বাংলা অর্থ থাকা চাই কেননা বাংলা ভাষায় নামটির অর্থ ভালো হলে নামটি ডাকতে ভালো লাগে সাওদা নামের বাংলা অর্থ হচ্ছে যেখানে অনেকগুলো খেজুরের গাছ রয়েছে। 


সন্তানের নাম রাখার পূর্বে অবশ্যই নামটি সম্পর্কে বিস্তারিত জেনে নিবেন কেননা আপনার সন্তানের নাম কি রাখবে নামটি দিয়ে সন্তান পরিচিত হবে সে নামটি তার গুণাগুণ প্রকাশ করবে। ইসলামী নামের প্রতি যেমন মানুষের সম্মান অগাধ বিশ্বাস হয়েছে তেমনি অর্থহীন নামের প্রতি মানুষ  ঝুমুর উদাসীনতা দেখায় তেমনি অর্থহীন নামে সমাজে গুরুত্বহীন ধর্মীয় দিক থেকে নামটি গুরুত্বহীন হিসেবে বিবেচিত হয়। 


 নামটি সম্পর্কে আপনার কোন মন্তব্য থাকলে সেটি কমেন্টের মাধ্যমে অন্যদের সাথে অবশ্যই শেয়ার করুন।


সুমন নামের অর্থ কি? Sumon name meaning in Bengali  

নামের অর্থ কি  Ayan name meaning in Bengali

নামের অর্থ কি ? Sumaiya name meaning in Bengali

আরিয়ান নামের অর্থ কি ? Ariyan name meaning in Bengali

সাদিয়া নামের অর্থ কি? Sadia name meaning in Bengal

রিয়া নামের অর্থ কি? Riya name meaning in Bengali

তাবিথ নামের অর্থ কি ? Tabith name meaning in Bengali

সানজিদা নামের অর্থ কি ? Sanjida name meaning in Bengali

মিতু নামের অর্থ কি ? Mitu name meaning in Bengali


Post a Comment

নবীনতর পূর্বতন