জানালার পর্দার দাম কত ? জেনে নিন বিস্তারিত

জানালার পর্দার দাম কত


জানালার পর্দার দাম কত ? জেনে নিন বিস্তারিত

ঘরের সৌন্দর্য বাড়িয়ে তুলতে জানালার পর্দার কোন বিকল্প নেই, একটি বেডশীট যেমন বিছানার সৌন্দর্যকে বাড়িয়ে তোলে তেমনি একটি রুমের সৌন্দর্য বাড়িয়ে তোলার জন্য একটি জানালার পর্দা।  জানালার পর্দা দেখতে আকর্ষনীয় হওয়ার কারণে অনেকেই এটির মূল্য নিয়ে শঙ্কায় ভুগে থাকেন। যারা জানালার পর্দা ব্যবহার করতে চান কিন্তু এটির দাম নিয়ে সন্দিহান তাদের জন্যই আমাদের পাশে আর্টিকেলটি আমরা আমাদের আজকের আর্টিকেলটিতে জাম্বো জানালার পর্দার দাম কত। তো চলুন জেনে নিই জানালার পর্দার দাম এবং এগুলো কিভাবে কোথা থেকে সংগ্রহ করা যায়।

👉 প্রতি পিছ ২০০ টাকা করে জানালার পর্দা কেনার জন্য ভিজিট করুন www.gazivai.com


প্রথমেই জেনে নেই জানালার পর্দা ব্যবহার করার নিয়মঃ

 জানালার পর্দা ব্যবহার করা হয় জানালার সৌন্দর্য বৃদ্ধি করার জন্য আপনার লোকাল জানালাগুলোতে এটি ব্যবহার করতে পারবেন এছাড়াও বর্তমান সময়ে থাই গ্লাস দিয়ে তৈরিকৃত জানাতে এটি ব্যবহার করতে পারবেন। এসকল স্মার্ট জানালার পর্দা ব্যবহার করার জন্য আপনাকে অবশ্যই একটি কাঠি বা দন্ড ব্যবহার করতে হবে।  নিচের পিকচারটি দেখে নিন তাহলেই খুব সহজেই বুঝে যাবেন এটি আসলে কীভাবে ব্যবহার করা সম্ভব প্রতিটি জানালাতে ২টি জানালার পর্দা দরকার এর থেকে বেশি ব্যবহার করতে পারে তবে সর্বনিম্ন আপনাকে ২ পিস ব্যবহার করতে হবে প্রতিটি জানালায় জন্য।

👉 প্রতি পিছ ২০০ টাকা করে জানালার পর্দা কেনার জন্য ভিজিট করুন www.gazivai.com


জানালার পর্দার দাম কত

উপরে আমরা বলেছি প্রতিটি জানালার জন্য আপনাকে দুটি জানালার পর্দার দরকার হবে প্রত্যেকটি পর্দার দাম 180 থেকে 200 টাকা এটি খুচরা মূল্য। এই হিসাবে প্রত্যেকটি জানালায় আপনাকে ব্যবহার করতে হবে 2ph জানালার পর্দা সুতরাং মূল্য দাঁড়ায় 360 টাকা থেকে 400 টাকা।  প্রতি সেট জানালার পর্দা ক্রয় করার জন্য আপনার খরচ পড়বে অতিরিক্ত ডেলিভারি চার্জ। ডেলিভারি চার্জ টাকার মধ্যে 50 টাকা ঢাকার বাহিরে 150 টাকা অগ্রিম প্রদান যোগ্য।  বর্তমান সময়ে যেহেতু ইন্টারনেটের সময় সুতরাং দোকানে গিয়ে দামাদামি করার চাইতে আপনি অনলাইন শপিং এর দাম দেখে অর্ডার করে ফেলতে পারেন।


জানালার পর্দার পাইকারি দোকান কোথায় 

 👉 👉 প্রতি পিছ ২০০ টাকা করে জানালার পর্দা কেনার জন্য ভিজিট করুন www.gazivai.com

👉 উক্ত ওয়েবসাইটটিতে গিয়ে আপনি জানালার পর্দা লিখে সার্চ করলে পর্দার কালেকশন দেখতে পাবেন ।

👉 এখান থেকে আপনি সরাসরি অর্ডারের মাধ্যমে আপনার পণ্যটি কালেক্ট করতে পারেন।

👉 আশা করি যারা খুব সহজেই জানালার পর্দা কিনতে চান তারা উক্ত মাধ্যমটি ব্যবহার করে সহজেই অর্ডার করে ফেলতে পারবেন।



উপরোক্ত নিয়মের বাইরে আপনি চাইলে সরাসরি ফোন কলের মাধ্যমে অর্ডার করতে পারে তবে ফোন কলের মাধ্যমে অর্ডার করার জন্য আপনাকে তাদের হটলাইন নাম্বারে ফোন করতে হবে আশাকরি জানালার পর্দার কাপড়ের দাম কত কোথা থেকে কিনতে যাবে ডেলিভারি চার্জসহ কত খরচ পড়বে সকল কিছু সম্পর্কে আপনার একটি আইডিয়া বা ধারণা তৈরি হয়েছে।  আজ এ পর্যন্তই আপনার জানালার পর্দা কেনার জন্য যেমন ভিজিট করতে পারেন উক্ত ওয়েবসাইটটি তেমনি নানা ধরনের আর্টিকেল পড়তে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট।


আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার গোল ফুল

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার ফুল নান্দনিক ডিজাইন


Post a Comment

নবীনতর পূর্বতন