স্তন বড় করার ঘরোয়া সহজ উপায়

 
স্তন বড় করার উপায়

স্তন বড় করার উপায় 

স্তন শব্দটির সাথে কেমন যেন একটা লজ্জা জড়িয়ে রয়েছে অনেকেই স্তন সম্পর্কে সঠিক তথ্য সঠিক নিয়ম কানুন না জানার পরও  সম্পর্কে জিজ্ঞাসা করতে লজ্জাবোধ করেন। তথাপিও অনেকেই লজ্জাবতীর শিকল ভেঙ্গে জিজ্ঞাসা করে থাকেন স্তন বড় করার উপায় কি কত বছর বয়স থেকে ব্রেস্ট বড় করুন ঘরে বসে করতে হয় নারীদের স্তন বড় করার ঘরোয়া উপায় আপনি যদি  স্তন বড় করার ঔষধ এ সকল প্রশ্ন জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে আজকের পোষ্ট টি আপনার জন্য।


স্তন বড় করার ঘরোয়া উপায় 

মেয়েদের স্তন বড় করার জন্য দুটি উপায় রয়েছে প্রথমটি হচ্ছে আপনি কোন কিছু সাহায্য নিয়ে অর্থাৎ কোন ঔষধ বা কোন মেডিসিন এর মাধ্যমে সহজে বড় করে তুলতে পারেন। দ্বিতীয় যে পদ্ধতি রয়েছে সেটি হচ্ছে প্রাকৃতিক ঘরোয়া উপায়ে কিছু ব্যায়াম ও কৌশল অবলম্বনের মাধ্যমে আপনি সহজেই স্তনকে বড় সাইজের আকৃতিতে তৈরি করে নিতে পারেন।  তো চলুন প্রথমেই জেনে নেই স্তন বড় করার কয়েকটি ঔষধ সম্পর্কে। 

অবিবাহিত মেয়েদের সেক্সে রাজি করানোর কৌশল

 মেয়েদের স্তন বড় করার ঔষধ

মেয়েদের স্তন বড় করার কয়েকটি ঔষধ সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে তুলে ধরা হলো এগুলোর দাম কোথায় কিনতে পাওয়া যায় কিভাবে কিনতে হয় সবকিছুই তুলে ধরা হলো।

স্তন বড় করার ঔষধ

best lifting fast cream 

মেয়েদের স্তন বড় করার উপরে দেয়া এই ঔষধটি ব্যবহারের মাধ্যমে আপনি কয়েক সপ্তাহের মধ্যে আপনার স্তন বাড়িয়ে নিতে পারেন। স্তন বড় করার এই ঔষধটি ব্যবহার করার কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নাই যে কোনো প্রাপ্তবয়স্ক মেয়েরা এটি ব্যবহার করতে পারবেন। এটি ব্যবহারে কোন সাইডএফেক্ট বাবার প্রতিক্রিয়ার সম্ভাবনাও নেই তাই আপনি ঘরোয়া উপায়ে আপনার স্তন বড় করার জন্য এই ঔষধটি কিনে নিতে পারেন। 


👉 প্রতিটি ঔষধের নাম হচ্ছে 550 টাকা। 

👉অবশ্যই এর সাথে ডেলিভারি চার্জ প্রযোজ্য। 

🏃‍♂️ঢাকা শহরের মধ্যে ডেলিভারি চার্জ 50 টাকা ঢাকার বাহিরে 150 টাকা অগ্রিম প্রদান যোগ্য। 

 

স্তন বড় করার বেস্ট লিফটিং ফাস্ট ক্রিম কেনার জন্য আপনি সরাসরি ফোন করতে পারেন- 01751358525 নম্বরে




Brest bigger cram


Brest bigger cram

এক সপ্তাহের মধ্যেই আপনার স্তন কি বাড়িয়ে নেয়ার জন্য ব্যবহার করুন ব্রেস্ট বিগার ক্রিম। কি ব্যবহারে আশ্চর্যজনকভাবে এক সপ্তাহের মধ্যে আপনি ফলাফল দেখতে পাবেন এটি ব্যবহারে কোন সাইড ইফেক্ট বা পার্শ্ব প্রতিক্রিয়া নেই যেকোনো বয়সের প্রাপ্ত বয়স কমে যায় এটি ব্যবহার করতে পারেন ক্রিমটি ব্যবহার করতে হয় ম্যাসাজ করার মাধ্যমে সুতরাং ঘরে বসে অর্ডার করে এটি নিজে নিজে ব্যাবহার করে নিজেই নিজের সমস্যার সমাধান করে নিন।


👉 প্রতিটি ঔষধের নাম হচ্ছে 750 টাকা। 

👉অবশ্যই এর সাথে ডেলিভারি চার্জ প্রযোজ্য। 

🏃‍♂️ঢাকা শহরের মধ্যে ডেলিভারি চার্জ 50 টাকা ঢাকার বাহিরে 150 টাকা অগ্রিম প্রদান যোগ্য। 

 

স্তন বড় করার বেস্ট লিফটিং ফাস্ট ক্রিম কেনার জন্য আপনি সরাসরি ফোন করতে পারেন- 01751358525 নম্বরে / order now


ব্রেস্ট বড় করুন ঘরে বসে

মেয়েদের জন্য ব্রেস্টের কিছু স্পেশাল ব্যায়াম আছে যেমন: বেঞ্চ প্রেস, বাটারফ্লাই প্রেস, পুশ-আপ (বুকডাউন) নিয়মিত এগুলো করে স্তনের টিস্যুতে ব্লাড ফ্লো বাড়াতে হবে। এতে বুকের পেশিগুলো সঠিক শেপে এসে স্তনকে সুগঠিক করবে।

মোটা হওয়ার ঔষধ এর দাম কত খাওয়ার নিয়ম

১. হাত ঘষে গরম করে দুই হাত স্তনের নিচে হালকা চেপে ধরে ডানহাত ঘড়ির কাটার দিকে আর বাম হাতে ঘড়ির কাটার উল্টা দিকের মত ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করুন। সকালে ঘুম থেকে ওঠার সময় আর রাতে ঘুমাতে যাওয়ার আগে ২০/২৫ মিনিট খাটি মধু / অলিভ ওয়েল / অন্যান্য প্রাকৃতিক তরল উপাদান দিয়ে ম্যাসেজ করতে হবে এবং ক্লান্ত না হওয়া পর্যন্ত  ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করুন। মাস খানেকের মধ্যে স্তনের সাইজ কিছুটা বাড়তে পারে। সেই সাথে পুষ্টিকর ও স্বাস্থ্যসম্মত খাবার খেতে হবে, রাতে অনেক ঘুমাতে হবে। 


২. আজকাল আধুনিক যুগের মেয়ে রা বিভিন্ন পার্লার বা বাসা বাড়িতে তে ব্যক্তিগত ভাবে বডি ম্যাসেজ সেবা নিচ্ছে ।  প্রোফেশনাল ভাল ম্যাসেজ এক্সপার্ট দিয়ে ব্রেস্ট ম্যাসেজ করালে দ্রুত ফলাফল পাওয়া যায় ।  এবং ঠিকমত নিয়মিত পারফেক্ট সেপ‌ বা সাইজে রুপান্তরিত হয় এবং এটা ধীরে ধীরে বড় হয়। আর বৈজ্ঞানিকভাবে বিভিন্ন গবেষণায় এটি প্রমাণিত যে মেয়র এক্সপার্ট থেকে পুরুষ এক্সপার্ট এর কাছে মেয়ে বা মহিলা বডি ম্যাসেজ বা ব্রেস্ট ম্যাসেজ করালে বেশি উপকৃত হয় । এবং ছেলেদের ম্যাসেজ দ্রুত কাজ হয় ।

  ভরি সোনায় কত গ্রাম - এক ভরি সোনার দাম কত

৩. আবার নিয়মিত সেক্স করলে ও তা বড় হয় (বিবাহিতদের…জন্য) , তার জন্য সেক্স করার কিছু নিদিষ্ট ষ্ঠাইল খুব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে , যা মেয়ে দের সুন্দর একটি বডি সেপ তৈরি করে। তবে এসময় নিজের অর্গ্যাজমের উপর নজর দিতে হবে। অনেকক্ষণ ধরে সেক্স করার চেষ্টা চালিয়ে যেতে হবে এবং সেক্সে পুরোপুরি তৃপ্ত হওয়ার চেষ্টা করতে হবে। নিজেকে শারীরিক এবং মানসিকভাবে পুরো সক্রিয় থাকতে হবে। এতে দেহে হরমোনের সংখ্যা বৃদ্ধি পাবে যা ব্রেস্ট বড় করতে সহায়তা করবে।


৪. মেয়েদের জন্য ব্রেস্টের কিছু স্পেশাল ব্যায়াম আছে যেমন: বেঞ্চ প্রেস, বাটারফ্লাই প্রেস, পুশ-আপ (বুকডাউন) নিয়মিত এগুলো করে স্তনের টিস্যুতে ব্লাড ফ্লো বাড়াতে হবে। এতে বুকের পেশিগুলো সঠিক শেপে এসে স্তনকে সুগঠিক করবে। এটা অনেকটা বডিবিল্ডাররা যেভাবে শরীরের পেশি বৃদ্ধি করে, সেভাবে কাজ করবে। দিনে বেশ কয়েকবার দুইহাত দুইদিকে প্রসারিত করে আবার এক করুন।


৪.  আপনার শরীর যদি রোগা হয় তাহলে ২/৩ মাস সুষম খাদ্য খায়ে শরীরটা ঠিক করেন, দুধ, ডিম, ফল একটু বেশি খেলে উপকার পাবেন। চিন্তামুক্ত থাকার চেষ্টা করবেন। শরীর বাড়ার সাথে সাথে আপনার স্তন ও বড় হবে। ম্যাসাজটা চালিয়ে যাবেন। যদি পারেন তাহলে দিনে দুই বার ২০ থেকে ২৫ মিনিট আলতো ভাবে টিপবেন বা ম্যাসাজ করবেন অথবা কোন প্রোফেশনাল ম্যাসেজ এক্সপার্ট কে দিয়ে ম্যাসেজ করে নিবেন । আর এইসময় কিন্তু সঠিক মাপের ব্রা ব্যবহার করতে হবে। নইলে ব্রেস্ট ঝুলে যেতে পারে।


৫. আপনি যখন থেকে ব্রেস্ট বড় করার জন্য ব্যায়াম ও ম্যাসাজ শুরু করবেন, তখন থেকে ব্রেস্ট এনলার্জিং ক্রিম ব্যবহার করা বন্ধ করে দিন (যদি ম্যাসাজ শুরুর আগে থেকে ব্রেস্ট এনলার্জিং ক্রিম ব্যবহার করে থাকেন), যদি প্রয়োজন না হয় এবা তা আপনি আপনার ম্যাসেজ এক্সপার্ট এর সাথে পরিস্কার ভাবে কথা বলে নিন ।

 

৬. এছাড়া ব্রেস্ট বড় করার জন্য ভাল নামকরা জনপ্রিয়  কোন ব্যান্ড এর পিল  সেবন করবেন  বা ক্রিম ব্যাবহার করবেন সবসময় । এবং কখনো কমদামি বা সস্তা  পন্য দিয়ে ব্রেস্ট বড় করা টাইট করা বা ছোট করার জন্য অপরিচিত পিল খাবেন না এবং ক্রীম ব্যবহার করবেন না ঙ এগুলোর পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে। ব্রেস্ট ক্যান্সার পর্যন্ত হতে পারে এসব সস্তা বা ভুঁইফোড় কোম্পানির পিল বা ক্রিম ব্যাবহার করার ফলে।


৭. এক বা দুই সপ্তাহ পর পর নিজের ব্রেস্ট মাপুন, টাইট জামাকাপড় পরিধান করুন এবং সঠিক কাপ সাইজের ব্রা পরিধান করুন। এছাড়া ব্রেস্ট বড় করার জন্য ব্রেস্ট ইমপ্লান্ট সার্জারী রয়েছে। এটি ন্যাচারাল নয় বলে না করাই ভালো এবং এ পদ্বতিটি ব্যয়বহুল। সবথেকে ভাল হয় আমি যদি কোন এক্সপার্ট কে দিয়ে ব্রেস্ট ম্যাসেজ করে সেবা নিতে পারেন । এটি যেমন বাস্তব সম্মত উপায় এবং একটি প্রাকৃতিক সব কিছু বিদ্যমান থাকে । 

 



Post a Comment

Previous Post Next Post