এসিআই সাবমারসিবল পাম্প এর দাম

 

এসিআই সাবমারসিবল পাম্প এর দাম
সাবমারসিবল পাম্প

ভারী মেশিনারিজ পণ্য বিক্রির জন্য এসিআই মেশিনারিজ আমাদের দেশে খুবই পরিচিত ট্রাক্টর এর পার্টস থেকে শুরু করে নানা রকম কৃষি যন্ত্রাংশ আমদানি ও সরবরাহ করে থাকে এসিআই। এসিআই মটরস এর অন্যতম একটি পণ্য হল এসিআই সাবমারসিবল পাম্প। বাজারে আমরা মাত্র দুটি এসিআই সাবমারসিবল পাম্প এর দাম জানতে পেরেছি চলুন দুটির ক্যাটালগ ও দাম জেনে নেই। 


 এসিআই সাবমারসিবল পাম্প । এসিআই সাবমারসিবল পাম্প এর দাম

 মূলত এসিআই সাবমারসিবল পাম্প হচ্ছে এসিআই কোম্পানির লোগো সম্বলিত যে সাবমারসিবল পাম্প বাজারে বিক্রি করা হয় সেগুলোই। এ সকল গানগুলো এসিআই কোম্পানির সকল দায়-দায়িত্ব নিয়ে থাকে এগুলো রিপ্লেসমেন্ট বিক্রি এবং এগুলো বিক্রয়লব্ধ এসিআই কোম্পানি ভোগ করে থাকে। 

🌍পাইকারি দামে কিনতে ভিজিট করুন - https://www.gazivai.com

 এসিআই সাবমারসিবল পাম্প 1 হর্স

এসিআই সাবমারসিবল পাম্প 1 হর্স
1 হর্স সাবমারসিবল পাম্প

 উপরোক্ত ছবিটিতে যে পাঁচটি দেখতে পাচ্ছেন এইটি এসিআইয়ের পাওয়া কম দামে এটি পাম্প মূল্য 10006 টাকা। উল্লেখিত পাম্পের মূল্য আমরা একটি অনলাইন ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি সুতরাং এর থেকে কিছু টাকা কম কিংবা বেশী হতে পারে যদি আপনি এসিআই সেন্টার থেকে কিনেন কিংবা অনলাইন থেকে কিনে থাকেন।


 কোন পণ্যের সঠিক মূল্য সম্পর্কে সঠিক তথ্য জানানো অসম্ভব পণ্যের দাম সব সময় ওঠানামা করে থাকে আমরা যখন আর্টিকেলটি তৈরি করেছি তখন ওয়েবসাইটের নির্ধারিত মূল্য দেয়া রয়েছে সুতরাং এটির সঠিক মূল্য জানতে হলে আপনাকে অবশ্যই ওয়েবসাইট ভিজিট করতে হবে কিংবা এসিআই এর যেকোন বিক্রয় সেন্টারে যেতে হবে। 


👉👉 জিনসিন সিরাপ সহবাসের রাজা মাত্র ৩৫০ টাকা (সীমিত অফার)



 এসিআই সাবমারসিবল পাম্প 2 হর্স

2 হর্স সাবমারসিবল পাম্প
2 হর্স সাবমারসিবল পাম্প 


এখানে উল্লেখিত পিকচারটি দেখতে পাচ্ছেন এটি এসিআই 2 ঘোড়া পাওয়ারের একটি সাবমারসিবল পাম্প। আমরা যখন পণ্যটির দাম সম্পর্কে আর্টিকেলটি তৈরি করি তখন একটি ওয়েবসাইটের তথ্য অনুসারে 15565 টাকা। উল্লেখিত পণ্যটির দাম বর্তমান সময়ে কম কিংবা বেশী হতে পারে এজন্য আপনাকে যেকোন ওয়েবসাইট থেকে দেখতে হবে অথবা যেতে হবে এসিআইয়ের বিক্রয় সেন্টারে। 


 প্রিয় পাঠক আমরা আমাদের ওয়েবসাইটে বিভিন্ন মাধ্যমে পণ্য সম্পর্কে আপনাদেরকে একটি আইডিয়া দেয়ার চেষ্টা করে থাকে সুতরাং কখনোই আমাদের আইডিয়াগুলো মৌলগুলো বর্তমান মূল্য সাথে একুরেট হতে পারে এটা ধরে নেবেন না আপনাদেরকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য আমাদের তথ্যগুলো তৈরি করা সুতরাং কোনো তথ্য ভুল থাকলে সেটি অবশ্যই কমেন্ট করে জানাবেন আমরা কেবলমাত্র ইন্টারনেট থেকে তথ্য সংগ্রহ করে থাকি।

👉👉 জোকের তেল ব্যবহার করে লিঙ্গ মোটা করুন মাত্র 250 টাকা দিয়ে।

Post a Comment

নবীনতর পূর্বতন