১০ টি চুল গজানোর ঔষধ

চুল গজানোর ঔষধ
১০ টি চুল গজানোর ঔষধ 

বয়সের সাথে সাথে মানুষের চুল ঝরে পড়া কিংবা চুলের কালার পরিবর্তন হয়ে যাওয়ার এটি একটি প্রাকৃতিক বিষয়। তবে অনেক সময় দেখা যায় নানাবিধ সমস্যার কারণে চুল ঝরে পরে আবার অনেকের বয়সের পার হয়ে যাওয়ার পরও দাড়ি নতুন করে গজানো শুরু হয়নি। এসকল সমস্যার জন্য বাজারে চুল গজানোর ঔষধ কিনতে পাওয়া যায়।  টাক মাথায় চুল গজানোর ঔষধ - দাড়ি গজানোর ঔষধ অনলাইন কিংবা অফলাইনে আপনি কিনতে পাবেন। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

চুল গজানোর ঔষধ সরাসরি অডার করতে ফোন করুন- 01751358525

মোটা হওয়ার ঔষধ এর দাম কত খাওয়ার নিয়ম

চুল পড়ে যায় কেন ?

গবেষকরা বিশ্বাস করেন, চুল পড়ার জন্য চুলের গোড়ার বা ফলিকলে একটি এনজাইম তৈরি হয়, যার নাম ফাইভ আলফা রিডাকটেজ। এই এনজাইম রক্তে বাহিত হরমোন টেস্টস্টেরনকে ডাই হাইড্রোটেস্টেস্টেরনে পরিণত করে। যার আরেক নাম ডিএইচটি। ডিএইচটি চুলের গোড়ায় আক্রমণ চালায় এবং চুল দূর্বল করে ঝরে পড়তে সাহায্য করে। পুরুষদের চুল সাধারণত সামনের দিকে পড়ে এবং টাকে পরিণত হয়। আর মহিলাদের পুরো মাথার চুলই এককভাবে পড়ে এবং পাতলা হয়ে যায়।এবার জেনে নিন কয়েকটি নতুন চুল গজানো এবং চুল পড়া কমানোর ঔষধ সম্পর্কে!


Balay beard oil
নতুন চুল গজাতে বালাই বেয়ার্ড অয়েল


Balay beard oil (বালাই বেয়ার্ড অয়েল)

চুল পড়া কমাতে নতুন চুল গজাতে বালাই অয়েল পরিক্ষিত একটি ঔষধ, ঔষধটি প্রাকৃতিক ও হারবাল নির্যাসে তৈরি হয় তাই ও সঠিক ব্যবহারে কোন প্রকার ক্ষতি বা সাইড ইফেক্ট এর সম্ভাবনা নেই। বালাই বেয়ার্ড অয়েল ব্যবহার খুবই সহজ আপনার মাথায় চুল ঝরে পড়লে মাথায় দিয়ে ম্যাসাজ করে ব্যবহার করতে হবে।  তদ্রূপ ভাবে দাড়ি গজানোর ঔষধ  ভালোভাবে কিছুক্ষণ দাড়িতে ম্যাসাজ করে নিলে ছয় থেকে সাত সপ্তাহের মধ্যেই ভালো ফলাফল দেখতে পাওয়া যায়। 


বালাই বেয়ার্ড অয়েল আপনি যেকোনো বড় কসমেটিকসের দোকানে কিংবা অনলাইন শপ গুলোতে খুব সহজেই পেয়ে যাবেন। প্রতিটি বালাই অয়েলের দাম 400 থেকে 600 টাকা পর্যন্ত নিয়ে থাকে, আপনি যদি পালায় ব্যান্ড অয়েল আমাদের স্পন্সরকৃত সবথেকে কিনতে চান তাহলে নিচে দেয়া ফোন নম্বরে ফোন করে সরাসরি অর্ডার করে চুল গজানোর তেল সংগ্রহ করতে পারেন। 

চুল গজানোর ঔষধ সরাসরি অডার করতে ফোন করুন- 01751358525


beard growth oil (বেয়ার্ড গ্রোথ অয়েল)

beard growth oil
দাড়ি গজানোর ঔষধ বেয়ার্ড গ্রোথ অয়েল


আন্তর্জাতিক মানের বেয়ার্ড গ্রোথ অয়েল ব্যবহারে আপনার চুল পড়ার সম্ভাবনা 80 থেকে 90 শতাংশ পর্যন্ত কমে যাবে, ইন্টারনেটে আপনি beard growth oil লিখে সার্চ করলেই প্রোডাক্টটি দেখতে পাবেন। তেলটি ব্যবহারে একসাথে আপনার চুল পড়া রোধ হবে অপরদিকে নতুন চুল গজাতে শুরু করবে।  এটি ব্যবহার করা খুবই সহজ ড্রপার দিয়ে আপনি যেখানে ব্যবহার করতে চান সেখানে লাগিয়ে কিছুক্ষণ ধরে ভালো করে ম্যাসাজ করে রাখুন। 


হারবাল উপায় প্রাকৃতিক নির্যাসে তৈরি এটি 6 থেকে 7 সপ্তাহ ব্যবহার করে আপনি নতুন চুল গজানো শুরু করা দেখতে পাবেন। এছাড়াও এক থেকে দুই সপ্তাহের মধ্যে চুল পড়া অনেকটাই কমে যাবে। আপনি যেকোন অনলাইন সবথেকে কিংবা যে কোন বড় ধরনের কসমেটিক এর দোকানে এটি কিনতে পেয়ে যাবেন। প্রতিটি ঔষধের মূল্য নিতে পারে 350 থেকে 450 টাকা পর্যন্ত।

চুল গজানোর ঔষধ সরাসরি অডার করতে ফোন করুন- 01751358525


চুল গজানোর ঔষধ কারা ব্যাবহার করতে পারবে?

  • যাদের বয়স ১৭ থেকে ৪৫ বছর
  • যাদের বড় কোন অসুখ নেই
  • সম্প্রতি যাদের বড় কোন রোগের চিকিৎসা করা হয়নি
  • যাদের ব্লাড প্রেশার নেই
  • যাদের চুল ঝড়ে গেছে
  • যাদের নিয়মিত চুল পড়ে
  • যাদের দাড়ি নেই
  • যাদের থুতনিতে দাড়ি আছে

 সিগারেটের উপকারিতা কি জেনে নেই

চুল গজানোর ঔষধ নিয়ে আমাদের বিশ্লেষণ 

১, বাজারে প্রচলিত যে কোন নতুন চুল গজানোর ঔষধ কিংবা চুল পড়া রোধ করার ঔষধ ব্যবহারের 100% চুল পড়া রোধ হওয়া সম্ভব নয়। 

২, অনেকক্ষেত্রে দেখা যায় অংশ গুলো সঠিকভাবে কাজ করে আবার অনেকের ক্ষেত্রে ঔষধ গুলো 10 থেকে 40 শতাংশ পর্যন্ত কাজ করে থাকে। 

৩, ঔষধি লেখা বিজ্ঞাপন কিংবা চটকদার লেখাগুলো দেখে সাথে সাথেই সিদ্ধান্ত নেয়া উচিত নয় বরং ঔষধ গুলো সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জেনে তার পরে এগুলোকে না ও ব্যবহার করা উচিত। 

৪, চুল গজানোর ঔষধ মানেই নতুন চুল গজাবে এমনটা নয় এই ঔষধটি ব্যবহারে চুল পড়া কিছুটা রোদ হতে পারে আবার নতুন চুল গজাতে পারে তবে ফলাফল শূন্যও হতে পারে। 

৫, আপনি যদি চুল পড়া নিয়ে বেশি সমস্যায় ভুগে থাকে তাহলে অবশ্যই যারা চুল ও ত্বকের ডাক্তার রয়েছেন তাদের সাথে পরামর্শ করতে পারেন। 

৬, অনলাইন থেকে চুল গজানোর ঔষধ দাড়ি গজানোর ঔষধ - চুল পড়া কমানোর ঔষধ কেনার পূর্বে অবশ্যই সর্তকতা অবলম্বন করবেন।

দেহ ব্যবসার ঠিকানা কোথায় হয় দেহ ব্যবসা জেনে নিন

অবিবাহিত মেয়েদের সেক্সে রাজি করানোর কৌশল


Post a Comment

নবীনতর পূর্বতন