জুতার পাইকারি বাজার কোথায় / paikari juta market

জুতার পাইকারি বাজার কোথায়
জুতার পাইকারি বাজার কোথায়


নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর একটি হচ্ছে জুতা আধুনিক যুগে জুতার ব্যবহার এতই বেড়ে গেছে যে এটি ছাড়া একটি দিনও কল্পনা করা এখন একেবারে অসম্ভব। একসময় যেখানে জুতা ছিল বিলাসী পণ্য এখন সারা দিনের এক মুহূর্ত কাটানো অসম্ভব। ক্রমবর্ধমান চাহিদার জুতার ব্যবসা করার জন্য আপনাকে অবশ্যই জুতার পাইকারি বাজার কোথায় জানতে হবে।


 আজকে আমরা আপনাদেরকে এমন তিনটি জুতার পাইকারি বাজার সম্বন্ধে বলবো যেখান থেকে আপনি সহজেই দেশি জুতা-স্যান্ডেল বিদেশি জুতা মেয়েদের নানান জুতা পাইকারি দামে কিনতে পাবেন।  তো চলুন জেনে নেয়া যাক জুতার পাইকারি বাজার কোথায়।

👉👉 মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।

গুলিস্তান পাইকারি জুতার মার্কেট

 বাংলাদেশের সবচাইতে বৃহত্তম জুতার পাইকারি মার্কেট হলো গুলিস্থানের দক্ষিণে অবস্থিত ফুলবাড়িয়া জুতার মার্কেট। মেয়র হানিফ ফ্লাইওভারের উত্তর পাশে।  গুলিস্থান সদরঘাট মেইন রোডে পূর্ব পশ্চিম পাশে দুটি ভবনে পাইকারি জুতা বিক্রি করা হয়। যে কোন সাধারণ মানুষ সেখানে গেলেই এই মার্কেট দুটি চিনতে পারবে এসব মার্কেট এ আপনি দেশীয় ব্র্যান্ডের সকল জুতার পাশাপাশি চায়না ইন্ডিয়ান এমনকি থাইল্যান্ডের নামী দামী জুতো কিনতে পাবেন। 


 এখানে সর্বনিম্ন 20 থেকে 22 টাকা দামের জুতার দাম শুরু হয় এবং সর্বোচ্চ কোয়ালিটি মানভেদে 2000 থেকে আড়াই হাজার টাকার জুতা কিনতে পাওয়া যায়। জুতার কোয়ালিটি এবং মানভেদে দাম নির্ণয় করা হয়ে থাকে এখান থেকে আপনি দামাদামি করে পণ্য কিনবেন বাংলাদেশের যেকোন প্রান্তে পরিবহন এখান থেকে খুবই সহজ। 

🌍পাইকারি দামে কিনতে ভিজিট করুন - https://www.gazivai.com

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে।


 চকবাজার জুতার পাইকারি মার্কেট

পাইকারি পণ্য কেনা বেচার জন্য বাংলাদেশের সবচাইতে বৃহত্তম মার্কেট চকবাজার। চকবাজারে আপনি কম বেশী সকল পণ্য কিনতে পাবেন চকবাজারের দক্ষিণ পাশে রয়েছে জুতার পাইকারি মার্কেট। এখানে আপনি উন্নতমানের সু  লোফার কিনতে না পেলেও এখানে বাচ্চাদের খেলনা জুতা বাচ্চাদের পায়ের জুতা মেয়েদের জুতা ছেলেদের পঞ্চ বার্মিজ সহ সকল ধরনের জুতা কিনতে পাবেন। 


 জুতার পাইকারি বাজার ঢাকা

 জুতার পাইকারি বাজার ঢাকা খ্যাত ঢাকার যাত্রাবাড়ী দক্ষিণে অবস্থিত  পোস্তগোলা ব্রিজ এর আগে জুরাইন রেলগেট এর পরে অবস্থিত আলম সুপার মার্কেট। আলম সুপার মার্কেট এ আপনি সকল ধরনের জুতা সবচাইতে কম দামে কিনতে পাবেন তবে এই মার্কেটে বেশি বিক্রি হয়ে থাকে দেশীয় জুতা বার্মিজ জুতা বিভিন্ন প্রকার সিলিপার সহ প্লাস্টিকের জুতা

👉👉 ছেলে সন্তান লাভের উপায়, পুত্র সন্তান লাভের উপায় ?

 আশাকরি উক্ত পোষ্টের মাধ্যমে আপনি বাংলাদেশের ব্রিহত্তম তিনটি জুতার মার্কেট সম্পর্কে জানতে পারলেন এর বাহিরেও প্রত্যেকটি জেলার বিভাগীয় শহরগুলোতেও জুতার পাইকারি বাজার হয়েছে আপনি চাইলে এসকল পাইকারি বাজার থেকে সংগ্রহ করতে পারেন

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার গোল ফুল

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার ফুল নান্দনিক ডিজাইন


1 Comments

Post a Comment

Previous Post Next Post