১০ টি ভিটামিন ডি ট্যাবলেট নাম ও দাম

ভিটামিন ডি ট্যাবলেট
 ১০ টি ভিটামিন ডি ট্যাবলেট নাম ও দাম


ভিটামিন ডি ট্যাবলেট: হাড়ের নানা রকম সমস্যার মূল কারণ হচ্ছে ভিটামিন ডি  ভিটামিন টি সাপ্লিমেন্ট ট্যাবলেট খুব নিরাপদ হলেও এগুলো অতিরিক্ত সেবন শরীরের জন্য ক্ষতিকর। ভিটামিন ডি এর অভাবে হার ঠিকমত ওঠেনা শিশুর রিকেট নামে রোগের শিকার হতে পারেন যদি শিশুর ভিটামিন ডি-এর অপূর্ণতা থাকে।


ভিটামিন ডি ডাক্তারের পরামর্শ ব্যতীত কে খাওয়া অনুচিত কেননা আপনার শরীরে কোন মাত্রায় ভিটামিন ডি এর অভাব রয়েছে সেটি নির্ণয় না কারো যদি খাওয়া হয় তাহলে শরীরের ক্ষতি হতে পারে। আমাদের আর্টিকেলটিতে আমরা ভিটামিন ডি ট্যাবলেট এর নাম উল্লেখ করলেও এটি খাওয়ার নিয়ম সম্পর্কে কোন তথ্যই দেবোনা এই সম্পর্কে আপনি ডাক্তারের পরামর্শ অনুযায়ী জেনে নিবেন। 

👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।


 আজকের আর্টিকেলটিতে আমরা কয়েকটি ভিটামিন ডি ট্যাবলেট এর দাম নাম কোম্পানির দাম এবং কোথায় কিনতে পাওয়া যায় সম্পর্কে খুঁটিনাটি বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করব।  তো চলুন জেনে নেয়া যাক কিছু ভিটামিন ট্যাবলেট এর নাম ও দাম।


Calbo-D Tablet

ক্যালসিয়াম ট্যাবলেট এর নাম শুনলে আমাদের চোখের সামনে যে ট্যাবলেটের নাম প্রথমেই চলে আসে সেটি হচ্ছে calbo-d।  স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড কতৃক উৎপাদিত এই ঔষধটি ক্যালসিয়ামের ঔষধ হিসেবে সব মহলে সমাদৃত। 

👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা বড় করার আধুনিক ঔষধ।


Calbo-D Tablet


 স্কয়ারফার্মার এই ঔষধটি প্রতিটি কৌটায় থাকে 30 পিস করে যার বাজার মূল্য 210 টাকা।  তবে উক্ত মূল্য হেরফের হতে পারে কারণ আমরা যখন আর্টিকেলটি তৈরি করে তখনকার মূল্য দেওয়া হয়েছে।  আপনি যে কোনো ফার্মেসীতে থেকে কিনতে পারবেন তবে কোন একজন ডাক্তার কিংবা বিশেষজ্ঞের পরামর্শ ব্যতীত ঔষধ সেবন করা বিপদজনক।


Caldical-D Tablet

ভিটামিন ডি ট্যাবলেট এর মধ্যে উল্লেখযোগ্য আরেকটি ট্যাবলেট হলো ক্যালডিক্যাল ডি  জিসকা ফার্মাসিউটিক্যালস লিমিটেড তৈরিকৃত ঔষধটি বাজারে 50 পিচের বক্স পাওয়া যায়। 

যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।


Caldical-D Tablet


 প্রতিটি ঔষধের মূল্য ধরা হয় ৭ টাকা করে 50 পিস ঔষধের মূল্য হচ্ছে 350 টাকা। জিস্কা ফার্মা এই মেডিসিনটা আপনি আপনার নিকটস্থ যে কোন বড় ধরনের ফার্মেসি কিংবা ঔষধের দোকানে কিনতে পেয়ে যাবেন তবে অতি উৎসাহিত বোধ করে নিজের সিদ্ধান্ত কখনোই করবেন না। 


 আপনি যতই ভালো বুঝিনা কেন কিংবা আপনি যদি কোন বিশেষজ্ঞ ডাক্তার না হয়ে থাকেন তাহলে একজনের পরামর্শ ব্যতীত ঔষধ সেবন করবেন না বাচ্চাদেরকে ডাক্তারের পরামর্শ ব্যতীত কখনোই ভুলবশত ঔষধ সেবন করাবেন না।  আমাদের আর্টিকেলটি পড়ে আপনার ব্যক্তি সিদ্ধান্তে চৌধুরী ঔষধ কিনে কোন প্রকার ক্ষতির সম্মুখীন হয় তার জন্য আমরা দায়ী নয়।

👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা বড় করার আধুনিক ঔষধ।


Calbon D Tablet

ক্যালসিয়াম ঔষধ এর তৃতীয় অংশটি আমরা আপনাদেরকে সাজেস্ট করব অর্থাৎ ভিটামিন ডি ট্যাবলেট এর তৃতীয় শক্তির কথা বলবো এটাই হচ্ছে এরিস্টোফার্মা লিঃ উৎপাদিত calbo-d,প্রতিটি বকছে 15 ও 30 টি করে ঔষধ পাওয়া যায়। 


Calbon D Tablet


 ক্যালসিয়াম ঔষধ এর প্রতিটির দাম ৭ টাকা করে এরিস্টোফার্মা লিঃ এর প্রতিটি ঔষধ ৭ টাকা করে।  আপনার নিকটস্থ যে কোন ঔষধের দোকানে ফোন কিনতে পেয়ে যাবেন 15 পিস কিংবা 30 পিসের যেকোনো কৌটা আপনি কল করতে পারবেন তবে ঔষধটি ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করা কিংবা ক্রয় থেকে বিরত থাকুন।


calcin-d tablet

রেনেটা ফার্মা করতেই উৎপাদিত ক্যালসিয়াম ঔষধ এর নাম হচ্ছে কেরাসিন ঔষধটি 15 পিস ৩০ পিছ ও ৬০ পিছের আলাদা আলাদা মোড়কে পাওয়া যায়। প্রতিটি ঔষধের মূল্য ৭ টাকা করে। 


calcin-d tablet


 আপনার নিকটস্থ যেকোনো ফার্মাসিটিক্যাল ঔষধের দোকানে রেনেটা ফার্মা ক্যালসিয়ামের ঔষধ কিনতে পাবেন অবশ্যই ভিটামিন ডি ট্যাবলেট ডাক্তারের পরামর্শ ব্যতীত কে সেবন করবেন না।


বাজারে বিভিন্ন ধরনের ভিটামিন ডি ক্যাপসুল ট্যাবলেট কিনতে পাওয়া গেলেও আমরা এর মধ্য থেকে চারটি ট্যাবলেট আপনাদের সামনে তুলে ধরলাম আপনি চাইলে এর বাহিরে কিংবা যেকোন ধরনের কোন কোম্পানি ভিটামিন ডি ট্যাবলেট খেতে পারেন। 

👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা বড় করার আধুনিক ঔষধ।


 আমাদের আর্টিকেলটিতে আমরা যে চারটি ট্যাবলেটের কথা আপনাদের কে তুলে ধরলাম এগুলো খুবই পপুলার জনপ্রিয়তায় তুলে ধরলাম এগুলো আপনাকে খেতে হবে এমন কোনো বাধ্যবাধকতা নেই। 


 আশাকরি ভিটামিন ডি ট্যাবলেট সম্পর্কিত যে আর্টিকেলটি আপনাদের সামনে তুলে ধরলাম সেটি আপনারা সঠিকভাবে বুঝতে পারছেন, আর্টিকেলটির কোন অংশ সম্পর্কে যদি আপনার বুঝতে অসুবিধা হয় কিংবা কোনো অংশ যদি ভুল বলে মনে হয় সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে অবহিত করুন। 


 ভিটামিন ডি ট্যাবলেট সম্পর্কিত আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোন ধরনের মন্তব্য প্রশ্ন কিংবা পরামর্শ অভিযোগ কিংবা অন্য কোনো উপদেশ অবশ্যই কমেন্টে লিখে শেয়ার করতে পারেন।

👉👉 সারা বাংলাদেশে কোথায় কোথায় দেহ ব্যবসা হয় তাকে ঠিকানা জানুন।


👉👉 একটানা 15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।


👉👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।


👉👉 মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।


Post a Comment

নবীনতর পূর্বতন