হস্তমৈথুন : মেয়েদের হস্তমৈথুন : হস্ত মৈথুনের ঘরোয়া চিকিৎসা

হস্তমৈথুন


হস্তমৈথুনঃ বর্তমান সময়ে ইন্টারনেটে বিভিন্ন ভিডিও সহজলভ্যতার কারণে ছেলেদের মধ্যে হস্তমৈথুনের অভ্যাস তৈরি হয়েছে এবং এর পরিপ্রেক্ষিতে অনেক মেয়েরা হস্তমৈথুন এর প্রতি আকৃষ্ট হয়ে পড়ছে। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো হস্তমৈথুন কি হস্তমৈথুন ছাড়ার উপায় কি হস্ত মৈথুনের ঘরোয়া চিকিৎসা এবং হস্তমৈথুন ছাড়ার উপকারিতা এবং হস্তমৈথুন ছাড়ার উপকারিতা এবং মেয়েদের হস্তমৈথুন ঘরোয়া চিকিৎসা পরামর্শ নিতে পারেন

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ - দোন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে

আরো পড়নঃ একটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে

আরো পড়ুনঃ  পুরুষের লিঙ্গ - দোন - ইঞ্চি লম্বা করার আধুনিক ঔষধ


মেয়েদের হস্তমৈথুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক -  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক - এখনই কিনুন


মেয়েদের হস্তমৈথুন

মেয়েরা কিভাবে হস্তমৈথুন করে থাকে এ সম্পর্কে অনেকেই কৌতুহল থাকে প্রশ্নের উত্তরটি সঠিক ভাবে দেওয়া সম্ভব হচ্ছে না কারণ এ সম্পর্কে কৌতূহল কিংবা কোন আইডিয়া আমাদের কাছে নেই। তবে আপনি যদি মেয়েদের হস্তমৈথুন কিভাবে করে সেটি দেখতে চান তাহলে একটি লিঙ্ক এ গিয়ে দেখে আসতে পারেন এখনি দেখে নিন মেয়েদের  হস্ত মৈথুন ভিডি । মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


হস্ত মৈথুনের ঘরোয়া চিকিৎসা

আপনি যদি হস্তমৈথুন এর মতো মারাত্মক অভ্যাসে অভ্যস্ত হয়ে পড়েন তাহলে আপনাকেই এটি ছাড়তে খুব বেগ পেতে হতে পারে। তবে আপনি যদি সংযমী হন প্রত্যয় হওয়ার চেষ্টা করেন তবে এই অভ্যাসটি আপনার ছেড়ে দেওয়া খুবই সহজ হবে। তবে এজন্য আপনাকে দীর্ঘদিন কঠিন অভ্যাসের মধ্যে দিয়ে যেতে হবে।

হস্ত মৈথুনের ঘরোয়া চিকিৎসা


আরো পরুনঃ মেয়েদের সেক্স পাওয়ার বাড়ানোর আধুনিক ঔষধ

আরো পরুনঃ মেয়েদের যোনি - ছামা- ভোদা- গোপনাঙ্গ টাইট করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - ছোট করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - বড় করার ক্রিম

আরো পড়নঃ মেয়েদের ছামা - ভোদা- গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম

 হস্তমৈথুন করার ফলে আপনার লিঙ্গের নানাপ্রকার ক্ষতিসাধন হতে পারে এই ক্ষতি পুষিয়ে নেয়ার জন্য আপনি একটি জেল ব্যবহার করতে পারে এক্ষেত্রে আপনি যে কোন একটি টাইটান জেল ব্যবহার করতে পারেন অথবা ব্যবহার করতে পারে ইন্ডিয়ান হিমকোলিন জেল অথবা বিভিন্ন কোম্পানির যে লিঙ্গ মোটা ও বড় করার তেল পাওয়া যায় সেগুলো ব্যবহার করতে পারেন।

আরো পড়ুনঃ মেজিক কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


হস্ত মৈথুনের ঘরোয়া চিকিৎসা

আরো পড়ুনঃ মেয়েদের ওমেন এক্স পাওয়ার ট্যাবলেট কিনতে ক্লিক - এখনই কিনুন


হস্তমৈথুন ছাড়ার উপায়

হস্তমৈথুন ছাড়ার সহজ উপায় হচ্ছে আপনি একা থাকার অভ্যেস পরিত্যাগ করুন ইন্টারনেটে নানারকম ভিডিও দেখার অভ্যাস পরিত্যাগ করুন খারাপ চিন্তা ভাবনা থেকে দূরে থাকুন সবসময় মানুষের মধ্যে থাকার অভ্যেস করুন। এরমধ্যে আপনাকে সবচাইতে যে বিষয়টির দিকে বেশি গুরুত্ব রাখতে হবে সেটি হচ্ছে ইন্টারনেটে কিংবা আপনার মোবাইলে কম্পিউটারে কিংবা ল্যাপটপের খারাপ ধরনের ভিডিও দেখার মানসিকতা ত্যাগ করতে হবে।


 এছাড়াও আপনি যদি অবিবাহিত হয়ে থাকে তারপর যদি কোন মেয়ের সাথে অন্তরঙ্গ ভাবে কথা বলার অভ্যাস থাকে তাহলে এই অভ্যেস পরিত্যাগ করতে হবে যদি আপনি এই অফিসগুলো ছাড়তে পারেন তাহলে আপনি অবশ্যই হস্তমৈথুনের মত এই খারাপ অভ্যাস পরিত্যাগ করতে পারবেন।


হস্ত মৈথুনের ঘরোয়া চিকিৎসা


আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


হস্তমৈথুন ছাড়ার উপকারিতা

হস্তমৈথুন ছাড়ার উপকারিতা আগে আপনার জানা উচিত হস্তমৈথুনের ফলে কি কি ক্ষতি হয় প্রথমত হস্তমৈথুনের ফলে লিঙ্গের শিরা গুলো কার্যক্ষমতা হারাতে থাকে যার ফলশ্রুতিতে একসময় লিঙ্গ স্ট্রং হয়না। এভাবে ধীরে ধীরে একসময় আপনার মধ্যে উত্তেজনা আসলে লিঙ্গ সঠিকভাবে উত্তেজনায় সাড়া দেওয়ার ক্ষমতা হারিয়ে ফেলে।

আরো পড়ুনঃ ভিগা স্প্রে সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 আপনি যদি এই সক্ষমতা তৈরি করতে চান তাহলে আপনাকে অবশ্যই আস্তে আস্তে এই নদী থেকে দূরে সরে আসতে হবে এরপরে আপনার লিঙ্গ সক্ষমতা তৈরি হবে।


হস্ত মৈথুনের হোমিও চিকিৎসা

হস্তমৈথুন এর হোমিও চিকিৎসা হিসেবে আপনি ব্যবহার করতে পারেন টাইটান জেল গোল্ড অথবা ব্যবহার করতে পারেন হিমালায়া হিমকোলিন জেল অথবা আপনি ব্যবহার করতে পারেন কস্তুরী গোল্ড কিংবা বায়োমেনিক্স প্লাস ক্যাপসুল। সকল ঔষধ ব্যবহার করার মাধ্যমে আপনি আপনার পেনিসের নানাবিধ সমস্যা দূর করে নিতে পারেন।


হস্ত মৈথুনের হোমিও চিকিৎসা


আরো পড়ুনঃ Titan Gel Gold সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


হস্ত মৈথুনের প্রাকৃতিক চিকিৎসা

হস্তমৈথুনের প্রাকৃতিক চিকিৎসা হিসেবে আপনি ঘরে বসে বিভিন্ন ক্রিম ঔষধের মাধ্যমে এটি চিকিৎসা করাতে পারেন যেহেতু হস্তমৈথুন খুবই খারাপ একটি অভ্যাসগত এই অভ্যাসটি অন্যদের সাথে শেয়ার করা যাবে না। আপনি এই অভ্যাসটি পরিত্যাগ করার জন্য নিজে প্রতিজ্ঞাবদ্ধ হন এবং সে অনুযায়ী কিছু অভ্যাস পরিত্যাগ করার চেষ্টা করেন।

আরো পড়ুনঃ Titan Gel Gold সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


হস্তমৈথুন অভ্যাস

পুরুষের হস্তমৈথুন অভ্যাস খুবই খারাপ একটি অভ্যাস যদিও নারীরাও হস্তমৈথুনে দিনদিন অসুস্থ হয়ে পড়ছি তবে নারীদের জন্য হস্তমৈথুনের অভ্যাস ঠিক ততটা খারাপ নয় যতটা খারাপ প্রতিক্রিয়া পেলে ছেলেদের পুরুষের জীবনে। আশা করি আপনি যদি হস্তমৈথুন এর মত অভ্যেসে নিযুক্ত থাকেন তাহলে এই অভ্যাসটি কে আপনি অবশ্যই পরিত্যাগ করবেন।



হস্তমৈথুন কি হারাম

আর্টিকেলটির এই প্রশ্নের উত্তরটি আমরা সংগ্রহ করতে পারেনি তবে এ সম্পর্কে কোন তথ্য আপনার কাছে জানা থাকলে আমাদেরকে সেটি শেয়ার করতে পারেন। আমাদের সাথে আপনার তথ্যটি শেয়ার করার মাধ্যম হচ্ছে ইমেইল করতে পারেন কমেন্টে লিখে জানাতে পারেন অথবা জানাতে পারেন আমাদেরকে মেইলের মাধ্যমে ?

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার গোল ফুল

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার ফুল নান্দনিক ডিজাইন


Post a Comment

নবীনতর পূর্বতন