ফুড পান্ডা ডেলিভারি ম্যানের বেতন কত?ডেলিভারি ম্যান আবেদনের যোগ্যতা কি?

ফুড পান্ডা ডেলিভারি ম্যানের বেতন কত


ফুড পান্ডা ডেলিভারি ম্যানের বেতন

প্রিয় পাঠকগণ আজ আমরা জানবো ফুড পান্ডা ডেলিভারি ম্যান এর বেতন কত? এবং ফুডপান্ডা আবেদন করার নিয়ম? ফুড পান্ডা ডেলিভারি ম্যান এর বেতন? ফুড পান্ডা ডেলিভারি ম্যান এর কাজ কি? ফুডপান্ডা তে ডেলিভারি ম্যান হিসেবে আবেদন করার যোগ্যতা? কিভাবে ফুডপান্ডা রেজিস্ট্রেশন করবেন? ইত্যাদি।

 পাঠকগণ আপনারা আপনারা যদি অনলাইন কেনাকাটা পছন্দ করেন তবে অবশ্যই আমাদের সাইটটি ভিজিট করতে পারেন আমাদের সাইটটি ভিজিট করতে হলে। ww.gazivai.com  এই সাইটে আপনাকে ভিজিট করতে হবে। এখানে পেয়ে যাবেন আপনারা খুব কমই ও স্বল্প মূল্যে খুবই ভাল মানের জিনিস পত্র

বর্তমানে ফুড ডেলিভারি করে আয় করার একটা সুযোগ তৈরি হয়েছে।  ফুড ডেলিভারি কোম্পানির ভিতর ফুডপান্ডাই এগিয়ে আছে বেশী। সেই কারণেই ফুডপান্ডা ডেলিভারি ম্যানের আয় অন্যান্য ফুড ডেলিভারি কোম্পানির ডেলিভারি ম্যানের থেকে তুলনা বেশি। 

আজকে আমরা আলোচনা করবো ফুডপান্ডা ডেলিভারি ম্যান বেতন নিয়ে। আমরা আলোচনা করবো ফুডপান্ডা ডেলিভারি ম্যান কত বেতন পান, এই কাজ কত  আয় করা যায়? কখন বেতন দেয়? আবেদনের যোগ্যতা কি ?এসব নিয়ে।   চলুন শুরু করা যাক।

আরো পড়ুনঃ তানিয়া নামের অর্থ কি | Tania namer ortho ki

আরো পড়ুনঃ Ssc এর পূর্ণরূপ কি ? ssc full meaning

 আরো পড়ুনঃ  নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ  নামের মেয়েরা কেমন হয়

 আরো পড়ুনঃ আয়াত নামের অর্থ কি Ayat namer ortho ki

 আরো পড়ুনঃ অর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki

আরো পড়ুনঃ ইয়ামিন নামের অর্থ কি | Yamin namer ortho ki

আরো পড়ুনঃ আয়ান নামের অর্থ কি Ayan namer ortho ki

food panda ডেলিভারি ম্যান বেতন 

ফুডপান্ডাতে ডেলেভারি ম্যানের বেতন নির্দিষ্ট না। এদের ইনকাম তাদের ফুড ডেলেভারির উপর নির্ভর করে।

 তবে ৫ ঘন্টায়ে ৪০০ বা ৫০০ টাকার মতো ইনকাম করতে পারবেন। এই আয়ের পরিমাণ ডেলিভারির উপর নির্ভর করবে।ফুড পান্ডাতে পারফরম্যান্স অনুসারে ব্যাচ নির্ধারণ করা হয়ে থাকে। এই ব্যাচ হয় মোট ৪ টি প্রথম ব্যাচে প্রতি অর্ডারে ৩৮ টাকা , দ্বিতীয় ব্যাচে প্রতি অর্ডারে ৩৬ টাকা পাওয়া যায়।


food panda ডেলিভারি ম্যান বেতন


যদি ভাল অর্ডার পান  তাইলে সপ্তাহে ৩ হাজার টাকাও আয় করতে পারেন। তবে এভারেজ সপ্তাহে ২ হাজার এর মত আয় হয়ে থাকে  সবার ।

সাইকেল ও মোটর সাইকেল এর আয়ের হিসাব আলাদা হয়ে থাকে। ৫ ঘন্টায় ৪০০-৫০০ টাকা বা ৬ ঘন্টায় ৬০০-৭০০ টাকা ইনকাম করা যায় সাইকেল দিয়ে। বাইক দিয়ে আরো বেশি। প্রতি সপ্তাহে বেতন দেয়া হয় আর কাস্টমার যা টিপস দেয় সেটা মিলে ইনকাম বেশ ভালোই হয়।  

পার্ট টাইম কাজ হিসেবে ফুডপান্ডার রাইডার এর কাজ বেশ ভালো। এই আয়ের পরিমাণ ডেলিভারির উপর নির্ভর করবে।ফুড পান্ডাতে পারফরম্যান্স অনুসারে ব্যাচ নির্ধারণ করা হয়ে থাকে। এই ব্যাচ হয় মোট ৪ টি প্রথম ব্যাচে প্রতি অর্ডারে ৩৮ টাকা , দ্বিতীয় ব্যাচে প্রতি অর্ডারে ৩৬ টাকা পাওয়া যায়। যদি ভাল অর্ডার পান  তাইলে সপ্তাহে ৩ হাজার টাকাও আয় করতে পারেন। তবে এভারেজ সপ্তাহে ২ হাজার এর মত আয় হয়ে থাকে  সবার ।


ফুডপান্ডাতে ডেলিভারি ম্যান হিসেবে আবেদন  করার যোগ্যতাঃ 

ফুডপান্ডাতে ডেলিভারি ম্যান হিসেবে আবেদন করেতে যে  যোগ্যতা থাকতে হবে।


ফুডপান্ডাতে ডেলিভারি ম্যান হিসেবে আবেদন  করার যোগ্যতাঃ


ন্যাশনাল আইডি কার্ড / যদি ন্যাশনাল আইডি কার্ড না থাকে তাইলে জন্মনিবন্ধন দিয়েও হবে।

পাসপোর্ট সাইজের পিকচার- ২ কপি।

আপনাকে অবশ্যই সাইকেল বা  মোটরসাইকেল থাকতে হবে।

একটা এন্ড্রোয়েড ফোন থাকতে হবে।

ম্যাপ ব্যাবহার করা জানতে হবে।

ইমেল ঠিকানা

এর পর অঞ্চল ভিত্তিক অফিসে যোগাযোগ করলে আপনাকে  টি শার্ট , ব্যাগ , আইডি কার্ড দিয়ে দেবে।

তবে এই সরঞ্জাম পাওয়াই অনেক কঠিন । তারা এলাকায় চাহিদার উপর ভিত্তি করে নিয়োগ দেয়।  এর জন্য চোখ কান খোলা রাখলেই সহজে পাওয়া যেতে পারে।

ওদের কাজ হল শিফট ভিত্তিক। এক শিফট হল ৬ ঘন্টা। এই এক  শিফটে একজন লোক এক হাজার পর্যন্ত আয় করতে পারে ( কাস্টমারের টিপস সহ)। #ফুডপান্ডা ডেলিভারি ম্যান বেতন

আপনার ফোনের যা যা থাকতে হবেঃ


আপনার ফোনের এন্ড্রোয়েড ভার্শন ৬.০০ থেকে ৯.০০ হতে হবে। নইলে জব পাবেন না।

আপনার অবশ্যই ইন্টারনেট কানেকশন থাকতেই হবে।

আপনার ফোনে জিপিএস থাকতে হবে।

আপনার পাওয়ার ব্যাংক থাকতে হবে।

এইবার দেখি আপনার স্কোর কিভাবে পাবেনঃ



আপনি যদি আপনার শিফটের ফুল টাইম কাজে লাগাতে পারেন তাইলে আপনি ৫০% স্কোর পাবেন। আর যদি না পারেন যেমন অনুপস্থিত থাকে বা এরকম কিছু তাইলে আপনার স্কোর মাইনাস হবে।

আপনি যদি সাথে সাথে অর্ডার রিসিভ করেন তাইলে আপনি ৩০% স্কোর পাবেন।

এর পর যদি আপনি দুপুর ১২ টা থেকে ৩ টা আর সন্ধ্যা ৬ টা থেকে রাত ১০টার শিফট নিয়ে কাজ করেন তাইলে আপনি পাবেন এক্সট্রা ২০% স্কোর।


ফুডপান্ডা ডেলিভারি ম্যান এর কাজ কি? 


ফুডপান্ডা ডেলিভারি ম্যানের কাজ হল অনলাইনে অর্ডারকৃত খাবার কাস্টমারের থিকানায় পৌছে দেওয়া। এক্ষেত্রে তার সময়জ্ঞান থাকা অবশ্যক। এর জন্য তিনি প্রথমে দোকান থেকে খাবার কালেক্ট করবেন। পরে তিনি কাস্টমারের ঠিকানায় খাবার পৌছে দেবেন।


 আরো পড়ুনঃ ভিগোরেক্স ৫০ কি কাজ করে?

 আরো পড়ুন ঃইনটিমেট ১০  কি কাজ করে?

ফুড পান্ডা ডেলিভারি  বেতন


ফুডপান্ডা সাধারনত ফ্রি ডেলিভারি দিয়ে থাকে। এই ব্যবসাটা হয় কমিশন ভিত্তিতে। এই কোম্পানির আয় হয় রেস্টুরেন্ট গুলোর কমিশনের উপর ভিত্তি করে। প্রতিটি অর্ডারের জন্য রেস্টুরেন্ট থেকে কমিশন পেয়ে থাকে।

উদাহরণ হিসেবে যেমন একটি রেস্টুরেন্টের মালিক বিরিয়ানির প্লেট বিক্রি করে ১০০ টাকায়। ফুডপান্ডা সেই রেস্টুরেন্টের সাথে যোগাযোগ করে তার থেকে বিরিয়ানির প্লেট কিনবে প্রতি প্লেট ৮৫ টাকায়। ৮৫ টাকায় কিনে ফুডপান্ডা বিক্রি করবে ১০০ টাকায়। এখন কাস্টমার যখন দেখবে যে দোকানে না গিয়েই সেই একই টাকায় বাসায় বসে খাবার পাওয়া যাচ্ছে তখন তারা ফুডপান্ডা বেছে নিবে

ফুড পান্ডা ডেলিভারি  বেতন


পারফর্মেন্স বোনাস পাওয়া যায়। ফুড পান্ডা ডেলিভারি ম্যানের বেতন নিজের পছন্দ অনুযায়ী কাজ করার সময় বেঁছে নিতে পারবেন। এছাড়া, পার্ট টাইম কিংবা ফুল টাইম যেকোন ভাবেই কাজ করতে পারবেন। এটা স্মার্ট পদ্ধতিতে কাজ বলা যায়। ফুড পান্ডা থেকে বিভিন্ন ইভেন্টস হয় সেসব ইভেন্টেসে যোগ দেয়ার সুযোগ।


ফুডপান্ডা ডেলিভারি ম্যান বা ফুডপান্ডা রাইডার রেজিস্ট্রেশন করার নিয়ম

সবসময় ডেলিভারি করার জন্য একজন ক্ষুধার্ত কাস্টমার পাওয়া যাবে। ফুডপান্ডা রাইডাররা প্রতিদিন কয়েক মিলিয়ন কাস্টমারের জন্য হাসি সরবরাহ করে। এটি সহজ: সাইন আপ করুন, সরঞ্জামগুলি নিয়ে নিন এবং রাস্তায় নেমে পড়ুন। ডেলিভারির ভিত্তিতে আপনি আয় করতে পারেন মাসে ২৫০০০ টাকা পর্যন্ত! আপনি আপনার নিজের মোটরবাইক বা সাইকেল নিয়ে আসুন


রেজিস্ট্রেশন


আবেদন করার সময় কোন এলাকায় কাজ করতে ইচ্ছুক সে এলাকা উল্লেখ করতে হবে। তারপর সেই অফিসে গিয়ে যোগাযোগ করতে হবে। এছাড়া সরাসরি তাদের মহাখালির অফিসে গিয়েও আবেদন করা যায়। আবেদন করার সময় কখনো কখনো রেফারেন্স লাগে। সরাসরি অফিসে গিয়ে যোগাযোগ করলে তারা নাম, ঠিকানা লিখে রাখে। কোন কোন এলাকায় কাজ করতে ইচ্ছুক সেটা লিখে রাখবে। যে এলাকা বাছাই করা হবে, সে এলাকায় যদি লোকবলের দরকার হয় তখন তারা তা জানায়।

কাজে নিয়োগ দেয়ার পর তারা একটা আইডি করে দেয় এবং একটা ব্যাগ ও গেঞ্জি দেওয়া হয়। ব্যাগ ও গেঞ্জি পাওয়ার পর পরই ফুডপান্ডা ডেলিভারি ম্যান হিসাবে কাজ শুরু করা যাবে। কখনো কখনো এই কাজটি সম্পন্ন হতেই সময় বেশি লাগে। ফুডপান্ডা ডেলিভারি ম্যান নিয়োগ দেয় এলাকার চাহিদার উপর ভিত্তি করে, তাই আবেদন করার পর একটু যোগাযোগ রাখতে হবে।

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি Ahnaf namer ortho ki

 আরো পড়ুনঃ অঙ্কিতা নামের অর্থ কি। Ankita namer ortho ki  

 আরো পড়ুনঃ সিনথিয়া নামের অর্থ কি। sinthiya namer ortho ki

 আরো পড়ুনঃ মেহেদী নামের অর্থ কি | Mehedi namer ortho ki

 আরো পড়ুনঃ মিতু নামের অর্থ কি | Mitu namer ortho ki

 আরো পড়ুনঃ রাইদা নামের অর্থ কি Raida name meaning in Bengali

 আরো পড়ুনঃ জায়ান নামের অর্থ কি Zayan name meaning in Bengali

Post a Comment

নবীনতর পূর্বতন