জিনটেক্স ৫০০ মি.গ্রা. ক্যাপসুল | Gintex Capsule | 500 mg


জিনটেক্স ৫০০ মি.গ্রা. ক্যাপসুল | Gintex  Capsule | 500 mg


 জিনটেক্স ৫০০ মি.গ্রা. ক্যাপসুল | Gintex  Capsule | 


পাঠকগণ আজ আমরা আপনাদের সাথে কথা বলবো জিনটেক্স ৫০০ মি.গ্রা. ক্যাপসুল | Gintex  Capsule | 500 mg? Gintex 500 এর কাজ কি ​ও কোরিয়ান জিনসেং ট্যাবলেট? হামদর্দ জিনসেং ক্যাপসুল?Edysta 2.5 এর কাজ কি?panaseng tablet এর কাজ কি? জিনসেং ট্যাবলেট এর দাম কত? জিনসেং ট্যাবলেট খাওয়ার নিয়ম? এবং ট্যাবলেট টাইমেক্স এর কাজ কি? ইত্যাদি সম্পর্কে। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

জিনটেক্স ৫০০ ক্যাপসুল


আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ - দোন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে

আরো পড়নঃ একটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে


অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com

 

জিনটেক্স ৫০০ ক্যাপসুল

জিনসেং অবসন্নতা ও স্নায়বিক চাপ কমায়, এটি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে জীবনীশক্তি বাড়ায়। এটি দীর্ঘকালীন জ্বরজনিত দুর্বলতায় নির্দেশিত। এটি যৌনাকাংখা বৃদ্ধি করে, শারীরিক সহিষ্ণুতা বৃদ্ধি করে, সন্তান উৎপাদনে অক্ষমতা প্রতিরোধ করে। এটি ডায়াবেটিস রোগে সহায়ক ঔষধ হিসেবে নির্দেশিত।

জিনটেক্স ৫০০ ক্যাপসুল ব্যবহার

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ বায়োমেনিক্স কিনতে ক্লিক- এখনই কিনুন


 জিনটেক্স ৫০০ ক্যাপসুল ব্যবহার

এডাপ্‌টোজেন (অবসন্নতা, অস্থিরতা ইত্যাদি প্রতিহতকারী) ও সাধারণ শক্তি বর্ধক

সহিষ্ণুতা ও ক্রীড়া ক্ষমতা বৃদ্ধিকারী রোগ প্রতিরোধ ক্ষমতা উন্নয়ণকারী

ইমিউনিমডিউলেটরী ইফেক্ট

অন্যান্য বিশেষ ব্যবহার

কামোদ্দিপক, লিঙ্গোত্থানজনিত অপরাগতা ও অক্ষমতায়

মেনোপজ এর লক্ষণ সমূহে

ইনসুলিন অনির্ভর ডায়াবেটিস মেলাইটাস এ ক্রণিক ও তীব্র শ্বাসযান্ত্রিক রোগে শ্বাসপ্রশ্বাস উন্নয়নকারী হিসেবে

শ্বাস যন্ত্রের সংক্রমণে এন্টিবায়োটিক এর সহযোগী ঔষধ হিসেবে।

আরোপড়ুনঃ 15 দিনে উচ্চতা বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৭০০ টাকায়

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়


Gintex  Capsule


মাত্রা ও সেবনবিধি

জিনসেং ক্যাপসুল দৈনিক এক বা দুইবার অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।


জিনসেং যে কোন ভিটামিন, মিনারেল অথবা হারবাল ঔষধের সাথে গ্রহণ করা যায়। তথাপি, অন্য কোন ঔষধ গ্রহণ কালীন সময়ে জিনসেং গ্রহণের ব্যাপারে চিকিৎসকের পরামর্শ নেয়া ভাল। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও জার্মান কমিশন ই এর সূত্র মতে জিনসেং এর বিরুদ্ধ ব্যবহার সম্পর্কে কোন তথ্য পাওয়া যায় না।

পার্শ্ব প্রতিক্রিয়া

বহু বছর ব্যবহারে জিনসেং এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া বা অন্য ঔষধের সাথে মিশ্র প্রতিক্রিয়া পরিলক্ষিত হয় না।


গর্ভাবস্থায় ও স্তন্যদানকালে


জার্মান কমিশন ই ও আমেরিকান হারবাল প্রডাক্ট এসোসিয়েশনের সূত্র মতে গর্ভাবস্থায় বা স্তন্যদানকালে জিনসেং ব্যবহারে কোন প্রতিবন্ধকতা নেই। তবে, দীর্ঘদিন ব্যবহারের ক্ষেত্রে নিরাপত্তাজনিত তথ্য অপ্রতুল। চাইনিজ ট্রেডিশনাল মেডিসিনে জিনসেং মূল গর্ভাবস্থায়, সন্তান জন্মদান কালে ও জন্ম পরবর্তী কালের নির্দেশনায় কোন প্রকার বিরুদ্ধ নির্দেশনা পাওয়া যায় না।

আরো পরুনঃ মেয়েদের সেক্স পাওয়ার বাড়ানোর আধুনিক ঔষধ

আরো পরুনঃ মেয়েদের যোনি - ছামা- ভোদা- গোপনাঙ্গ টাইট করার ক্রিম


সতর্কতা

জিনসেং গ্রহণে অনেক সময় অতিরিক্ত উত্তেজনা বা ইনসমনিয়া (নির্ঘুম) সৃষ্টি হতে পারে। কোন কোন ক্ষেত্রে রক্তচাপ বৃদ্ধি বা অতিরিক্ত যৌন উত্তেজনা পরিলক্ষিত হতে পারে। শিশুদের ক্ষেত্রে অথবা যকৃৎ বা কিডনী রোগাক্রান্ত অবস্থায় জিনসেং নিরাপদ কিনা সে বিশয়ে কিছু বিজ্ঞান ভিত্তিক নির্দেশনা পাওয়া যায় না।

আরো পড়ুনঃ তানিয়া নামের অর্থ কি | Tania namer ortho ki

আরো পড়ুনঃ Ssc এর পূর্ণরূপ কি ? ssc full meaning

 আরো পড়ুনঃ  নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ  নামের মেয়েরা কেমন হয়

 আরো পড়ুনঃ আয়াত নামের অর্থ কি Ayat namer ortho ki

 আরো পড়ুনঃ অর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki

আরো পড়ুনঃ ইয়ামিন নামের অর্থ কি | Yamin namer ortho ki

আরো পড়ুনঃ আয়ান নামের অর্থ কি Ayan namer ortho ki

আরো পড়ুনঃ  অথৈ নামের অর্থ কি ? Othoi namer ortho ki

 আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি Ahnaf namer ortho ki

 আরো পড়ুনঃ অঙ্কিতা নামের অর্থ কি। Ankita namer ortho ki  

 আরো পড়ুনঃ সিনথিয়া নামের অর্থ কি। sinthiya namer ortho ki

 আরো পড়ুনঃ মেহেদী নামের অর্থ কি | Mehedi namer ortho ki

 আরো পড়ুনঃ মিতু নামের অর্থ কি | Mitu namer ortho ki

 আরো পড়ুনঃ রাইদা নামের অর্থ কি Raida name meaning in Bengali

 আরো পড়ুনঃ জায়ান নামের অর্থ কি Zayan name meaning in Bengali

Gintex 500 এর কাজ কি

প্রক্রিয়াজাতকরণের উপর ভিত্তি করে জিনসেং বিভিন্ন রকমের হতে পারে। কেনার জন্য দুটি প্রধান প্রকরণের ব্যাপারে ধারণা থাকা জরুরী। সম্পূর্ণ প্রাকৃতিক অবস্থায় অপ্রক্রিয়াজাত যে জিনসেং পাওয়া যায় তা সুসাম নামে পরিচিত যেটা মূলত কাঁচামাল। এগুলো মূলত হোটেল রুমে মজা করে পরীক্ষামূলক রান্নাবান্না কিংবা জিনসেং চা বানানোর জন্যই মানুষ বেশী কিনে থাকে।

 তবে জেনে রাখা ভালো, অপ্রক্রিয়াজাত প্রাকৃতিক জিনসেং মূল কোরিয়ার বাইরে নিয়ে যাওয়া সম্পূর্ণ বেআইনি। “রেড জিনসেং” নামে পরিচিত হংসাম হচ্ছে খোসা না ছাড়ানো মূল, এটি শুকানোর পূর্বে সিদ্ধ করা হয়। হংসামের খাদ্যমান দশ বছরেরও বেশী সময় অপরিবর্তিত থাকে বলে পর্যটকদের কাছে এর কদর বেশি। জিনসেং দিয়ে তৈরি অনেক পন্যও বাজারে পাওয়া যায় যেমন ক্যান্ডি, চা, জেলী এবং শক্তি বর্ধক ট্যাবলেট ও ক্যাপসুল। মূলত তেতো স্বাদের হলেও মধুর প্রলেপ দেয়া জিনসেংও বিক্রি হয়ে থাকে।


জিনটেক্স ট্যাবলেট / Jointex Tablet বাত, অস্টিওআর্থারাইটিস, Musculoskeletal ব্যথা, টিস্যু মেরামতের, শক্তিশালী হাড় নির্মাণ, সেল ক্ষতি, রিপ্রোডাকটিভ ফাংশন, ভিটামিন d অভাব, মামড়ি-পড়া, ক্ষত নিরাময় এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়।


জিনটেক্স ট্যাবলেট / Jointex Tablet নিম্নলিখিত সক্রিয় উপাদান রয়েছে: Boron, Copper, Glucosamine Sulphate Potassium, Manganese, Methyl Sulfonyl Methane, Vitamin C, Vitamin D3 and Zinc। tablet ফর্ম পাওয়া যায়।


Gintex 500 এর কাজ কি


কোরিয়ান জিনসেং ট্যাবলেট


কোরিয়াতে এসে জিনসেংয়ের কথা শুনেননি এমন মানুষ পাওয়া কঠিন। শুধু কোরিয়া নয়, সারা পৃথিবীতেই জিনসেংয়ের সুনাম সর্বজনবিধিত। কোরিয়ান জিনসেং হলেতো কথাই নেই। কোরিয়ান জিনিসেং নিয়ে লিখেছেন মো. মহিবুল্লাহ।


সর্বোৎকৃষ্ট মানের জিনসেং বলে বিবেচিত কোরিয়ান জিনসেং সিউলের সবধরনের বাজার, বিপনি বিতান, ডিপার্টমেন্টাল স্টোর এবং অন্যান্য বিক্রয়কেন্দ্রে ব্যাপকভাবে বিক্রি হয়ে থাকে। মানের তারতম্য এবং চীন থেকে আমদানী হওয়া প্রচুর সস্তা জিনসেং বাজারে থাকার কারণে কোরিয়ায় উৎপাদিত খাঁটি প্যানাক্স জিনসেং কেনার জন্য পণ্যের গায়ে সরকার অনুমোদিত “Korea Insam” সিল দেখে নিবেন।


হামদর্দ জিনসেং ক্যাপসুল



জিনসিন ট্যাবলেট মূলত শারীরিক শক্তি বর্ধক এবং যৌন শক্তি বর্ধক হিসেবে কাজ করে থাকে, এর বাহিরেও এটি পুরুষের শুক্রতারল্য এবং শক্তি সঞ্চয় হিসেবে কাজ করে যা দেহে শক্তি সামর্থ্য ফিরিয়ে আনতে অনেক বেশি কার্যকরী


0প্রতি বক্স ৩৬০ টাকা করে দাম আর  প্রতি ক্যাপসুল ১২. টাকা করে।

Edysta 2.5 এর কাজ কি


টাডালাফিল ফসফোডাইএষ্টারেজ টাইপ ৫ (PDE5) এর নির্দেশিত প্রতিরোধক। PDE5 প্রতিরোধের ফলে মসৃন পেশীতে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়। cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়।


আরো পড়ুনঃ ভিগোরেক্স ৫০ কি কাজ করে?

​আরো পড়ুন ঃইনটিমেট ১০  কি কাজ করে?

​আরো পড়ুনঃ কিভাবে লম্বা হওয়া যায়?

Panaseng tablet এর কাজ কি


জিনসেং অবসন্নতা ও স্নায়বিক চাপ কমায়, এটি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে জীবনীশক্তি বাড়ায়। এটি দীর্ঘকালীন জ্বরজনিত দুর্বলতায় নির্দেশিত। এটি যৌনাকাংখা বৃদ্ধি করে, শারীরিক সহিষ্ণুতা বৃদ্ধি করে, সন্তান উৎপাদনে অক্ষমতা প্রতিরোধ করে। এটি ডায়াবেটিস রোগে সহায়ক ঔষধ হিসেবে নির্দেশিত।

Panaseng tablet এর কাজ কি


​জিনসেং ট্যাবলেট এর দাম কত


iজিনসেং-এর উচ্চমূল্যের কারণ এর চাষাবাদ খুব কঠিন, তাছাড়া উৎপাদনকালও অনেক দীর্ঘ (প্রায় ছয় বছর)। তবে অবশ্যই বিশ্বের অন্য যে কোন দেশের তুলনায় কোরিয়াতে অনেক সস্তায় পাবেন, জিনসেং আর কোরিয়া একে অপরের সমার্থকই বলা যায়। এটি একেবারে আদর্শ স্যুভনির হতে পারে, তাছাড়া রেড জিনসেং প্যাকেট করা হয় বেশ আকর্ষণীয়ভাবে।


সিউলে যারা কিছু সময়ের জন্যেও ছিলেন তারা জানেন জিনসেং পন্য এখানে কতটা সুলভ, বিশেষ করে পর্যটকদের কাছে জনপ্রিয় এলাকা বলে বিবেচিত ইথেওঅন (সিউল সাবওয়ের ৬নং লাইন) এবং ইনসাদুং (সিউল সাবওয়ের ৩নং লাইন)-এ। দেখেশুনে কেনার জন্য গ্যায়নদুং হার্বাল মেডিসিন মার্কেট দিয়ে শুরু করতে পারেন। শুধু জিনসেং পণ্য দিয়েই সাজানো তিন শতাধিক স্টল আর দোকান থেকে আপনার চাহিদামতো পণ্যটি কিনতে পারবেন খুব সহজেই। যেহেতু কারখানা থেকে পন্য সরাসরি এখানে আসে তাই অন্যান্য জায়গার ডিপার্টমেন্টাল স্টোরের তুলনায় এখানে দামও অনেক কম পড়বে। টাটকা জিনসেং, জিনসেং নির্যাস এবং জিনসেং চা এই মার্কেটের সর্বাধিক বিক্রিত পণ্য।


​জিনসেং ট্যাবলেট খাওয়ার নিয়ম

​জিনসেং ট্যাবলেট খাওয়ার নিয়ম


ঔষধ করার পরে আপনাকে জানতে হবে সেটি খাওয়ার সঠিক নিয়ম আপনি জিনসেং ট্যাবলেট খেতে পারেন দিনে দুটি করে অথবা একটি করে তবে ভরা পেটে খাওয়ার চেষ্টা করবেন খালি পেটে ওষুধ খাওয়া থেকে বিরত থাকুন খালি পেটে খাওয়া ওষুধগুলো ডাক্তারের পরামর্শে ডাক্তার কখন খেতে বলে জেনে খাওয়ান

ট্যাবলেট টাইমেক্স এর কাজ কি


এটি মূলত মানসিক রোগের ঔষধ ৷ তবে সেক্স করার এক ঘন্টা আগে সেবন করলে বীর্য


Post a Comment

নবীনতর পূর্বতন