Eredex ট্যাবলেট এর কাজ কি ? অবিবাহিতরা খেতে পারবে

Eredex ট্যাবলেট  এর কাজ কি


 Eredex ট্যাবলেট  এর কাজ কি   

সম্মানিত পাঠক গন আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন। আজ আপনাদের সাথে আলাপ করবো গুরুত্বপূর্ণ একটি ওষুধ নিয়ে। Eredex ট্যাবলেট  এর কাজ কি? ইয়োহিম এর কাজজিনসেং ট্যাবলেট এর কাজ?Ginera 500 mg এর কাজ কি? Hormodin Capsule এর কাজ কি? Ginton 500 এর কাজ কি? জিনসেং ট্যাবলেট খাওয়ার নিয়ম? Eredex ট্যাবলেট ইয়োহিম ট্যাবলেট? ইত্যাদি সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করব।


অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com


ইওহিম্বিন ইরেক্‌টাইল ডিস্‌ফাংশন ব্যবস্থাপনায় একটি নিরাপদ এবং উপকারী ভূমিকা রয়েছে। আলফা-২ অ্যাড্রেনার্জিক ব্লকিং অ্যাক্‌শনের মাধ্যমে এই ওষুধ সিলেক্‌টিভ সেরেটোনিন রি-আপ্‌টেক ইনহিবিটর ব্যবহারের ফলে হ্রাসপ্রাপ্ত যৌন আকাঙ্খা এবং হ্রাসপ্রাপ্ত যৌন অনুভূতি জাতীয় যৌন সমস্যার কার্যকরী সমাধান দিতে সক্ষম।

 Eredex ট্যাবলেট

5.4mg Yohimbe Hydrochloride film coated tablet.


Indication:

Erectile dysfunction (Male Impotence), Loss of Libido, Exhaustion


Dosage & Administration:

1 capsule 3 times daily or as advised by the physician.


Preparation:

5.4mg capsule. 4 x 6's Alu-Alu blister Pack

Eredex ট্যাবলেট


সংক্ষিপ্ত বিবরণ

এরাডেক্স ট্যাবলেট / Eradex Tablet হাঁচিও যে, সর্দি, Itchy নাক, চোখ জ্বালা, লাল এবং itchy চামড়া, স্কিন রোগ এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়। 

 Eradex Tablet নিম্নলিখিত সক্রিয় উপাদান রয়েছে: Loratadine। tablet ফর্ম পাওয়া যায়।

 Eradex Tablet ব্যবহারসমূহ, কম্পোজিশন, ডোজ, পার্শ্ব প্রতিক্রিয়া ও পর্যালোচনা এর সাথে সম্পর্কিত বিস্তারিত তথ্য নীচে তালিকাভুক্ত করা হলো:


ব্যবহার

 Eradex Tablet নিম্নলিখিত রোগের উপসর্গ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ করে:

হাঁচিও যে

সর্দি

Itchy নাক

চোখ জ্বালা

লাল এবং itchy চামড়া

স্কিন রোগ

আরও জানুন: ব্যবহার


 

পার্শ্ব প্রতিক্রিয়া

এরাডেক্স ট্যাবলেট / Eradex Tablet এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।.

চামড়ার নিচে টিস্যু ফোলা

কাশি

বমি বমি ভাব

পেটের বাধা

পেট প্রদাহ

অস্বাভাবিক লিভার ফাংশন

ঊর্ধ্বশ্বাস

জীবন-নাশক এলার্জি প্রত্যাখ্যান

বমি

সশব্দ শ্বসন

 

নিরাপত্তা

এই ড্রাগ ব্যবহারের আগে, আপনার ডাক্তার কে আপনার বর্তমান ঔষধের তালিকার সম্পর্কে বলুন (যেমন ভিটামিন, ভেষজ ঔষধ ইত্যাদি), এলার্জি, বিদ্যমান রোগ, এবং বর্তমান স্বাস্থ্য অবস্থার (যেমন গর্ভাবস্থা, আসন্ন সার্জারি ইত্যাদি)।

 কিছু স্বাস্থ্য অবস্থার জন্য আপনার বেশি পার্শ্বপ্রতিক্রিয়ার হতে পারে। ডাক্তারের নির্দেশ মেনে চলুন বা পণ্যের উপর মুদ্রিত নির্দেশ অনুসরণ করুন। ডোজ আপনার অবস্থার উপর ভিত্তি করে হয়। আপনার ডাক্তার কে বলুন আপনার অবস্থার উন্নতি হচ্ছে না অবনতি হচ্ছে। গুরুত্বপূর্ণ কাউন্সেলিং পয়েন্ট নীচে তালিকাভুক্ত করা হয়ছে।

তীব্র লিভার বৈকল্য বা চিনি অসহিষ্ণুতা বিরল বংশগত সমস্যা

ত্বক পরীক্ষার আগে কমপক্ষে 48 ঘন্টা এই মাদক গ্রহণ করবেন না

যন্ত্রপাতি ড্রাইভ বা কাজ করবেন না

আরো পড়নঃ কাটা দাগসিজারের কাটা দাগ দূর করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের চেহারা সুন্দর করার ক্রিম

আরো পড়ুনঃ চুল গজানোর ঔষধ কিনতে ক্লিক করিন এখনই কিনুন

আরো পড়ুনঃ biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আরোপড়ুনঃ 15 দিনে উচ্চতা বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৭০০ টাকায়

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

 আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা

ইয়োহিম এর কাজ


অবসাদ নিরাময়ে কার্যকর অ্যান্টি-ডিপ্রেসান্ট


বিজ্ঞানীরা বলছেন, চিকিৎসাশাস্ত্রের অন্যতম একটি প্রধান বিতর্কের অবসান ঘটিয়েছেন তাঁরা। গবেষণায় উঠে এসেছে যে অবসাদ নিরাময়কারী (অ্যান্টি-ডিপ্রেসান্ট) ওষুধ অবসন্নতা দূর করতে কার্যকর ভূমিকা রাখে।

দেখা গেছে যে সাধারণ ঔষধের তুলনায ২১টি প্রচলিত অ্যান্টি-ডিপ্রেসান্ট তীব্র অবসাদ দূর করতে সক্ষম।


এ ধরনের ওষুধের দ্বারা আরও অনেক মানুষ উপকৃত হতে পারেন বলে স্বাস্থ্যবিষয়ক ম্যাগাজিন 'ল্যানসেট'-এ প্রকাশিত হওয়া এই গবেষণা প্রতিবেদনে বলা হয়।


ইংল্যান্ডে ২০১৬ সালে এসব ওষুধের জন্য ছয় কোটি ৪৭ লক্ষ প্রেসক্রিপশন দেয়া হয়, যা ২০০৬ সালের তিন কোটি ১০ লক্ষ ব্যবস্থাপত্রের দ্বিগুণেরও বেশি।


জিনসেং ট্যাবলেট এর কাজ কি


জিনসিন ট্যাবলেট মূলত শারীরিক শক্তি বর্ধক এবং যৌন শক্তি বর্ধক হিসেবে কাজ করে থাকে, এর বাহিরেও এটি পুরুষের শুক্রতারল্য এবং শক্তি সঞ্চয় হিসেবে কাজ করে যা দেহে শক্তি সামর্থ্য ফিরিয়ে আনতে অনেক বেশি কার্যকরী।


Hormodin capsule এর কাজ কি


হরমোরিন ২০০ এম জি ক্যাপসুল (Hormorin 200 MG Capsule) একটি ওষুধ যা হরমোন প্রতিস্থাপন থেরাপিতে ব্যবহৃত হয়। এর মানে হল যে এটি মৌখিকভাবে প্রোজেসেরোন উৎপাদন না করে নারীদের দেহে পরিচালিত হয়। এটি মেনোপজ এর লক্ষণগুলি এবং গর্ভাশয়ের ক্যান্সারের ঝুঁকিকে হ্রাস করে ।

 এটি মহিলাদের মধ্যে মাসিক রোগ সংশোধন করে এবং গর্ভনিরোধক হিসাবে ব্যবহার করা যেতে পারে। হরমোরিন ২০০ এম জি ক্যাপসুল (Hormorin 200 MG Capsule), প্রোজেসিনস নামক ওষুধের একটি গোষ্ঠীর অন্তর্গত, এন্ডোমেট্রিকিয়ামের কিছু পরিবর্তন হ্রাস করে এবং গর্ভাবস্থায় এস্ট্রোজেনের স্তর হ্রাস করার কাজ করে 



হরমোরিন ২০০ এম জি ক্যাপসুল (Hormorin 200 MG Capsule) ব্যবহার করার কিছু পার্শ্ব প্রতিক্রিয়া আছে । এদের মধ্যে কয়েকটি বমিভাব , ডায়রিয়া , মেজাজ সুইং, পেট ব্যথা , ফ্ল্যাটুলেন্স, ফুসকুড়ি, অ্যাকচিং , ঘুম, বমি এবং মাথা ঘোরা । আরো গুরুতর পার্শ্বপ্রতিক্রিয়াগুলিতে বুকে ব্যথা এবং অস্বস্তি, প্রস্রাব ক্ষণস্থায়ী অসুবিধা, দুর্দান্ত ঠোঁট, জ্বর এবং ঠাণ্ডা, দৃষ্টিভঙ্গি বা দৃষ্টিভঙ্গি এবং কোনভল্যুশন্স ক্ষতি হতে পারে ।


আপনি হরমোরিন ২০০ এম জি ক্যাপসুল (Hormorin 200 MG Capsule) ব্যবহার করবেন না, অথবা এটিতে হৃদরোগ, রক্তবাহী পদার্থ বা লিভার ব্যাধি রয়েছে। আপনি এটি ব্যবহার করা উচিত না যদি আপনি একটি গর্ভপাত হয়েছে, অস্বাভাবিক যোনি যোনি রক্তপাত , গর্ভবতী বা স্তন ক্যান্সার আছে। 

এই ঔষধ শিশুদের দেওয়া হবে না। কিছু অন্যান্য ওষুধগুলি হরমোরিন ২০০ এম জি ক্যাপসুল (Hormorin 200 MG Capsule) কার্বামাজেপাইন, কেটোকোনাজোল, ইনসুলিন, ফেনোবার্ববিটাল, ভেনেটোকিয়াক্স এবং এডোক্সাবান এর সাথে যোগাযোগ করতে পারে। অতএব, যদি আপনি অন্য কোন ঔষধ গ্রহণ করেন তবে আপনার ডাক্তারকে জানাতে পরামর্শ দেওয়া হয়।


Ginera 500 mg এর কাজ কি


জিনসেং অবসন্নতা ও স্নায়বিক চাপ কমায়, এটি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে জীবনীশক্তি বাড়ায়। এটি দীর্ঘকালীন জ্বরজনিত দুর্বলতায় নির্দেশিত। এটি যৌনাকাংখা বৃদ্ধি করে, শারীরিক সহিষ্ণুতা বৃদ্ধি করে, সন্তান উৎপাদনে অক্ষমতা প্রতিরোধ করে। এটি ডায়াবেটিস রোগে সহায়ক ঔষধ হিসেবে নির্দেশিত।

Ginera 500 mg এর কাজ কি


জিনসেং ট্যাবলেট স্কয়ার


জিনসেং অবসন্নতা ও স্নায়বিক চাপ কমায়, এটি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে জীবনীশক্তি বাড়ায়। এটি দীর্ঘকালীন জ্বরজনিত দুর্বলতায় নির্দেশিত। এটি যৌনাকাংখা বৃদ্ধি করে, শারীরিক সহিষ্ণুতা বৃদ্ধি করে, সন্তান উৎপাদনে অক্ষমতা প্রতিরোধ করে। এটি ডায়াবেটিস রোগে সহায়ক ঔষধ হিসেবে নির্দেশিত।


জিনসেং ট্যাবলেট খাওয়ার নিয়ম


ঔষধ করার পরে আপনাকে জানতে হবে সেটি খাওয়ার সঠিক নিয়ম আপনি জিনসেং ট্যাবলেট খেতে পারেন দিনে দুটি করে অথবা একটি করে তবে ভরা পেটে খাওয়ার চেষ্টা করবেন খালি পেটে ওষুধ খাওয়া থেকে বিরত থাকুন খালি পেটে খাওয়া ওষুধগুলো ডাক্তারের পরামর্শে ডাক্তার কখন খেতে বলে জেনে খাওয়ান।


Ginton 500 এর কাজ কি


জিনটোন(Ginton)

পরিবেশনা:৫×৬ ক্যাপসুল

সর্বোচ্চ খুচরা মূল্য:প্রতি বক্স:২১০টাকা।প্রতি ক্যাপসুল ৭ টাকা.

রোগ:সাধারণ দুর্বলতা,শারীরিক কর্মক্ষমতা রাস। ক্লান্তি-শান্তি, ডায়াবেটিস ,লিংগোথান জনিত সমস্যা ও অমনোযোগিতা ..

সেবনবিধি:১ক্যাপসুল দিনে ২বার অথবা   চিকিৎসক এর পরামর্শ অনুযায়ী .


ইয়োহিম ট্যাবলেট


যোহিম্বে বার্কের নির্যাস একটি চিরসবুজ গাছ Y যোহিম্বে পশ্চিম আফ্রিকা, বিশেষত গ্যাবন, ক্যামেরুন, জাইয়ের এবং কঙ্গোতে অবস্থিত। পেনুমব্রা এবং উর্বর মাটির মতো। এটি ঠান্ডা এবং খরার পক্ষে সংবেদনশীল, তাই এটি সাধারণত ক্রান্তীয় বনাঞ্চলে জন্মে y যোহিম্বের ছালটিতে ইয়াহিমিন থাকে এবং যোহিম্বাইন একটি রাসায়নিক পদার্থ।

সুতরাং ইয়োহিম্বে ছালকে ওষুধ তৈরি করা যায় এবং এটি প্রেসক্রিপশন ড্রাগ হিসাবে ব্যবহৃত হয়। এবং ইয়াহিম্বাইন হাইড্রোক্লোরাইডে একটি সক্রিয় উপাদান রয়েছে।

ইয়োহিম ট্যাবলেট


যোহিম আকৃতি কী?


যোহিম্বে 15 মিটার পর্যন্ত উচ্চতাতে পৌঁছতে পারে। দেখতে ওকের মতো লাগছে। এটি প্রায় 8-13 সেন্টিমিটার লম্বা পাতলা ডিম্বাকৃতি পাতা এবং বাকল হালকা বাদামী বা হালকা ধূসর। বার্ক হ'ল খাদ্যতালিকাগত পরিপূরক ও ওষুধ তৈরিতে ব্যবহৃত ক্ষারকগুলির উত্স। এর বেধ সাধারণত 8 মিমি এর বেশি হয় না এবং এর অনুদৈর্ঘ্য এবং ট্রান্সভার্স ফাটল লাইচেনগুলিকে coverেকে দেয়।


 আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ তানিয়া নামের অর্থ কি | Tania namer ortho ki

আরো পড়ুনঃ Ssc এর পূর্ণরূপ কি ? ssc full meaning

 আরো পড়ুনঃ   নামের ছেলেরা কেমন হয়


Post a Comment

নবীনতর পূর্বতন