ডিজেল জেনারেটর দাম বাংলাদেশ

ডিজেল জেনারেটর দাম বাংলাদেশ


জেনারেটর বিদ্যুৎ উৎপাদনের কাজে ব্যবহার করা হয়ে থাকে তবে এই জেনারেটর এর দাম ভিন্ন ভিন্ন হয়ে থাকে এর উৎপাদন ক্ষমতার উপর নির্ভর করে আজকের আর্টিকেলটিতে আমরা কয়েকটি জেনেটার এর দাম জেনে নিব এবং এগুলো কোথা থেকে কিনতে পারবেন এ সম্পর্কে কিছু তথ্য আপনাদের কে তুলে ধরবো তো চলুন ডিজেল জেনারেটর দাম বাংলাদেশ আজকে আর্টিকেলটি থেকে আমরা জেনে নেই ডিজেল জেনারেটর price in bangladesh এ সম্পর্কে বিস্তারিত তথ্য

আরো পড়ুনঃ  পুরুষের লিঙ্গ - দোন - ইঞ্চি লম্বা করার আধুনিক ঔষধ

রো পড়ুনঃ একটানা ৩০ থেকে ৪০ মিনিট সেক্স করার কনডম

ডিজেল জেনারেটর দাম বাংলাদেশ

Superia 6000E জেনারেটরটি প্রতি তিন লিটারে চলবে ১ ঘণ্টা। বিদ্যুৎ পাওয়া যাবে ৫ হাজার থেকে সর্বোচ্চ ৬ হাজার ওয়াট পর্যন্ত। Smart Power Plus 1500 জেনারেটরটি প্রতি চার লিটারে চলবে ১ ঘণ্টা এবং বিদ্যুৎ পাওয়া যাবে ৭ হাজার থেকে সর্বোচ্চ ৮ হাজার ওয়াট পর্যন্ত।

ডিজেল জেনারেটরের দাম জানার পূর্বে আপনার জানা উচিত এগুলো আপনি কোথা থেকে সংগ্রহ করতে পারবেন কারণ জানলে আপনি এগুলো সংগ্রহ করতে পারবেন এবং সংগ্রহ করার জায়গাটা জেনে নেওয়া খুবই জরুরী।

আরো পড়নঃ কাটা দাগসিজারের কাটা দাগ দূর করার ক্রিম

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা মাত্র ৫৫ টাকা থেকে শুরু

ডিজেল জেনারেটর দাম

ডিজেল চালিত ওয়ালটন জেনারেটরটির মডেল হচ্ছে Silent Katrina 5500E। এর জ্বালানি ধারণ ক্ষমতা ২৫ লিটার। এ জেনারেটর বিক্রি হচ্ছে ৯০ হাজার টাকায়। জেনারেটরটি প্রতি ২.৪ লিটারে চলবে ১ ঘণ্টা। বিদ্যুৎ পাওয়া যাবে ৪ হাজার ৫০০ থেকে সর্বোচ্চ ৫ হাজার ৫০০ ওয়াট।


ডিজেল জেনারেটর দাম


বর্তমান সমাজে হত ইন্টারনেটের যুগ তাই আপনি ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে অর্ডার করে দিতে পারেন আপনার পছন্দের একটি জেনারেটর এবং সরবরাহ বা ডেলিভারি পেতে পারেন আপনার এলাকায় বয়সেই আর এজন্য আপনি ভিজিট করতে পারেন বাংলাদেশের জেনারেটর বিক্রির অন্যতম একটি ওয়েবসাইট bdstall.com

আরো পড়ুনঃ চুল গজানোর ঔষধ কিনতে ক্লিক করিন এখনই কিনুন

আরো পড়ুনঃ biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

ডিজেল জেনারেটর price in bangladesh 

 আর আপনি যদি চান জেনারেটর আপনি সরাসরি গিয়ে ক্রয় করবেন তাহলে আপনি আপনার নিকটস্থ যে কোন জেলা সদরে যোগাযোগ করতে পারেন অথবা আপনি ঢাকা নবাবপুর ইলেকট্রিক মার্কেট মেশিনারিজের বড় দোকান গুলো রয়েছে তাদের সাথে যোগাযোগ করতে পারেন তাহলে আপনি পেয়ে যাবেন এসকল জেনারেটর এর দাম এবং এগুলো সম্পর্কে তথ্য।


ডিজেল চালিত জেনারেটর দাম

পাঠক আমরা বিডি স্টল থেকে আপনাদের জন্য কিছু জেনারেটর এর ছবি এবং তাদের নির্ধারিত মূল্য আপনাদের সামনে তুলে ধরব আপনি চাইলে তাদের থেকে এগুলো করতে পারেন তবে সেটা একান্তই আপনার ব্যক্তিগত চিন্তা সিদ্ধান্তের উপর নির্ভর করবে আমরা আর্টিকেলটির মাধ্যমে কাউকে করার জন্য উত্সাহ করছি না আমাদের মূল উদ্দেশ্যই হচ্ছে সম্পর্কে আপনাদেরকে কিছু ধারণা বা আইডিয়া

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

ডিজেল জেনারেটর price in bangladesh


জেনারেটর price in bangladesh

প্রথমে আপনি যে জেনারেটরটি দেখতে পাচ্ছেন এটি bdstall.com থেকে নেওয়া হয়েছে bdstall.com জেনারেটর দাম ধরা হয়েছে ৩৬ লাখ ৫১ হাজার টাকা। যেহেতু আমরা বিডিস্টল থেকে এটির দাম আপনাদেরকে তুলে ধরেছি তাই এটি খুচরা বাজারে কত হতে পারে কিংবা এটি নবাবপুরে দাম কত হতে পারে এ সম্পর্কে আমাদের কাছে সঠিক করেও ধারণা নেই আমরা শুধুমাত্র ইন্টারনেটে তথ্য আপনাদের সামনে তুলে ধরতে পেরেছি।


আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

জেনারেটর price in bd

 বন্ধুরা আপনারা যদি জেনারেটর ক্রয় করতে চান তাহলে আপনি কিন্তু অন্য একটি উপায় ক্রয় করতে পারেন আপনি পৃথিবীর অন্যতম বৃহত্তম কমার্স সাইট alibaba.com থেকে জেনারেটর করতে পারেন চায়না থেকে এই জেনারেটর গুলো ক্রয় করতে পারেন বা পৃথিবীর অন্য দেশে যে নাটকগুলো রয়েছে তাও আপনি গান করতে পারেন তবে এজন্য আপনাকে একজন ভালো ইম্পোর্টার বা ভালো ডিলারের সাথে যোগাযোগ রাখতে হবে।


জেনারেটর 

আশা করি আমাদের সংক্ষিপ্ত এই আর্টিকেলটিতে আমরা আপনাদেরকে এই তথ্যটি দিতে পারলাম আপনি কোথা থেকে জেনারেটর ক্রয় করতে পারবেন আর দামে জেনারেটর গুলো কি রকম দাম হতে পারেন পিক সহ আপনাদের সামনে তুলে ধরা আপনার এ সম্পর্কে মোটামুটি আইডিয়া হলো।


ডিজেল জেনারেটর এর দাম

 আমাদের আজকের আর্টিকেলটির তথ্যগুলো ইন্টারনেট থেকে সংগ্রহ করা সুতরাং আর্টিকেলটির কোনো তথ্য ভুল বলে মনে হলে কিংবা কোনো তথ্য সংশোধন করা প্রয়োজন বলে মনে হলে সে সম্পর্কে কমেন্ট আমাদেরকে জানিয়ে দিন

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ তানিয়া নামের অর্থ কি | Tania namer ortho ki

আরো পড়ুনঃ Ssc এর পূর্ণরূপ কি ? ssc full meaning

 আরো পড়ুনঃ   নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ   নামের মেয়েরা কেমন হয়


Post a Comment

নবীনতর পূর্বতন