মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র - আঁকা সুইডিশ কার্টুনিস্ট সড়ক দুর্ঘটনায় নিহত

 

মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র

ইসলাম ধর্মে যেখানে ছবি তোলায় নিষিদ্ধ করা হয়েছে যেখানে কার্টুন আঁকা নিষিদ্ধ সেখানে একজন কুলাঙ্গার মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র - বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যঙ্গচিত্র তৈরি করে সারা পৃথিবীতে নিজেকে আলোচিত করতে চেয়ে ছিলেন।


 পৃথিবীতে বেঁচে থাকতে এই কুলাঙ্গার যেমন পুলিশি পাহারায় থাকতে হয়েছিল তেমনি এর মৃত্যু হয়েছে মর্মান্তিক মহান আল্লাহতালা এর জন্য পরকালে হয়তো আরো কঠিন শাস্তির ব্যবস্থা করে রাখবেন /


মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র

মহানবী হজরত মুহাম্মদ (স.)-এর ব্যঙ্গচিত্র আঁকা সুইডিশ কার্টুনিস্ট লার্স ভিল্কস এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন


বিবিসি জানিয়েছে, লার্স ভিল্কস সুইডেনের দক্ষিণাঞ্চলীয় মার্কারিড শহরের কাছাকাছি স্থানে পুলিশের গাড়িতে থাকা অবস্থায় একটি ট্রাকের সঙ্গে গাড়িটির সংঘর্ষ হয়। এতে কার্টুনিস্ট ভিল্কস ও দুই পুলিশ কর্মকর্তা নিহত এবং ট্রাকচালক আহত হন।


ব্যঙ্গচিত্র


২০০৭ সালে কার্টুনটি প্রকাশের ঘটনায় বহু ধর্মপ্রাণ মুসলমান ক্ষুব্ধ হয়ে ওঠেন। তাঁরা মহানবী (স.)-এর চাক্ষুষ উপস্থাপনাকে ইসলামের অবমাননা হিসেবে গণ্য করেন। ডেনমার্কের একটি সংবাদপত্র মহানবী (স.)-এর কার্টুন প্রকাশের এক বছর পর লার্স ভিল্কসের কার্টুনটি প্রকাশিত হয়।


এদিকে, স্থানীয় সময় গতকাল রোববারের ঘটনায় নিহতদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ। তবে, ভিল্কসের বন্ধু স্থানীয় একটি পত্রিকায় তার মৃত্যুর তথ্য জানান।

মহানবী সাঃ

মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যঙ্গচিত্র একে এই কুলাঙ্গার সারা পৃথিবীতে বিশ্বনবীকে ছোট করতে চেয়ে ছিলেন, অথচ এই কুলাংগার বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর কার্টুন আঁকার পর থেকে সারা পৃথিবীতে নিজেকে ছোট এবং নিজেকে অসহায় হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছিলেন।

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 প্রকৃতপক্ষে কাউকে ছোট করতে চাইলে নিজেকে ছোট হতে হয়, মহান আল্লাহ তায়ালা আমাদেরকে সকল প্রকার গর্হিত এবং ঘৃণিত কাজ করা থেকে বিরত রাখুন। বিশ্বনবী হযরত মুহাম্মদ সাঃ শুধুমাত্র মুসলমানদের নবী নয়।


 মহান আল্লাহ সুবাহানাতালা তাকে শুধু মুসলিম জাতি নয় বরঞ্চ সারা পৃথিবীর সকল মানুষের সকল কিছুর নবী হিসেবে প্রেরণ করেছেন শুধু তাই নয় বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এবং শ্রেষ্ঠ মানব।


 মহান আল্লাহ সুবহানাতায়ালা এরকম একজন প্রিয় বান্দার এবং তাঁর প্রিয় রাসূলের অবমাননা কখনোই সহ্য করবেনা এটা ইসলামের মহান আল্লাহতালার ওয়াদা, কেননা মহান আল্লাহ তা'আলার প্রিয় বন্ধু নবী সাঃ এর জন্যই সারা পৃথিবী এবং উভয় জাহান সৃষ্টি করেছেন।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ - দোন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে

আরো পড়নঃ একটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে


তায়েব বাসি যখন বিশ্বনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে রক্তাক্ত করেছিল পাথরের আঘাতে তখন স্বয়ং জিবরাঈল আলাইহি ওয়াসাল্লাম তাকে ধ্বংস করার জন্য এসেছিলেন এবং অনুমতি চেয়ে ছিলেন বিশ্বনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর কাছে।


 এ ঘটনা থেকে শিক্ষা নেয়া উচিত কারণ মহান আল্লাহ রাব্বুল আলামীন তাঁর প্রিয় বন্ধু হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর অপমান সহ্য করবেন না।


 মহান আল্লাহ তায়ালা কারো জুলুমকে সহ্য করেনা কেউ কারো প্রতি জুলুম করলে আল্লাহ তায়ালা তাঁর প্রতি বর্ষিত করে সুতরাং এরকম একটি গর্হিত অপরাধের শাস্তি আল্লাহতালা কুলাঙ্গারের মৃত্যুর মাধ্যমে নিশ্চিত করেছেন। 


 সম্মানিত পাঠক আমাদের সকলের উচিত কোন মহান ব্যক্তিদের তোরা আমাদের আশেপাশে থাকা কোন ছোট ব্যক্তিদের কেউবা হেয় প্রতিপন্ন করার চেষ্টা না করা কারণ এর পরিণতিতে আমরা আমাদের নিজেদের ধ্বংস ডেকে আনছি

 আরো পড়ুনঃ   নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ   নামের মেয়েরা কেমন হয়


Post a Comment

নবীনতর পূর্বতন