Napadol নাপাডল ঔষধ এর কাজ কি?

Napadol নাপাডল ঔষধ এর কাজ কি


 Napadol নাপাডল ঔষধ এর কাজ কি


সম্মানিত পাঠক গন আসসালামুয়ালাইকুম আজ আমরা কথা বলবো নাপাডল ওষুধ নিয়ে। Napadol নাপাডল  ঔষধ এর  কাজ কি?Napadol  এর কাজ কি?Napadol খাওয়ার নিয়ম?Resadol এর কাজ কি?Anadol এর কাজ কি?Diflu 50 এর কাজ কি? Napadol bangla?  ইত্যাদি সম্পর্কে তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই । মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com

Napadol নাপাডল ঔষধ


আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ - দোন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে

আরো পড়নঃ একটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে


নির্দেশনা মাঝারী এবং মাঝারী থেকে তীব্র ব্যথায় প্রাপ্ত বয়স্কদের ক্ষেত্রে। তীব্র ব্যথার স্বল্প মেয়াদী (৫ দিন অথবা এর কম) চিকিৎসার ক্ষেত্রে।


 Napadol নাপাডল ঔষধ এর কাজ

মাঝারী থেকে তীব্র ব্যথায় নির্দেশিত, যেমন-অস্ত্রোপচার পরবর্তী ব্যথা, মাঝারি থেকে তীব্র মেরুদন্ডের ব্যথা, অস্টিও আর্থ্রােইটিকের ব্যাথা, দাঁতের ব্যথা, মাংসপেশীর ব্যথা ইত্যাদি।


Napadol নাপাডল ঔষধ এর কাজ


আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়নঃ কাটা দাগসিজারের কাটা দাগ দূর করার ক্রিম

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা মাত্র ৫৫ টাকা থেকে শুরু


NapaDol  প্যারাসিটামোল 325 এমজি ও ট্রামডোল হাইড্রোক্লোরাইড 37.5 মিঃ ট্যাবলেট বিবরণ ট্রামডোল হাইড্রোক্লোরাইড কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রের উপর কাজ করে এমন একটি ওপিওড অ্যালেনেজিক। ট্রামডল হাইড্রোক্লোরাইড এম, ডি, এবং কে opioid একটি বিশুদ্ধ অ সিলেক্টিভ agonists হয় এম রিসেপ্টর জন্য উচ্চতর affinity সঙ্গে রিসেপ্টর। মরফিনের বিপরীতে, একটি বিস্তৃত পরিসর Tramadol Hydrochloride এর অ্যালেনেজিক ডোজ কোন শ্বাসযন্ত্রের বিষণ্ণ প্রভাব আছে। 


দ্য প্যারাসিটামল এর অ্যালেনেজিক বৈশিষ্ট্য সুনির্দিষ্ট প্রক্রিয়া অজানা এবং হতে পারে কেন্দ্রীয় এবং পেরিফেরাল প্রভাব জড়িত। ইঙ্গিতও মাঝারি থেকে গুরুতর ব্যথা symptomatic চিকিত্সার জন্য। ডোজ এবং প্রশাসন ব্যথা পরিচালনার জন্য, প্রস্তাবিত ডোজ প্রতি 4 থেকে 6 ঘন্টা প্রতি 1 বা 2 ট্যাবলেট প্রতিদিন সর্বোচ্চ 8 ট্যাবলেট পর্যন্ত ব্যথা ত্রাণের জন্য প্রয়োজন। Dosing বিরতি ছয় ঘন্টা কম হতে হবে না। 18 বছরের কম বয়সী রোগীদের মধ্যে নাপডোল সুপারিশ করা হয় না বয়স বছর।

napadol কিসের ঔষধ

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হতে ইন্ডিয়ান বডি বিল্ডো কিনতে ক্লিক- এখনই কিনুন


Napadol এর কাজ কি


 গর্ভাবস্থা এবং ল্যাকশন

 যেহেতু এটি ট্রামডল হাইড্রোক্লোরাইড সহ সক্রিয় উপাদানগুলির একটি নির্দিষ্ট সংমিশ্রণ গর্ভাবস্থা এবং দুধ স্তন্যপান সময় ব্যবহার করা উচিত নয়। contraindications ট্রামডোল হাইড্রোক্লোরাইড, প্যারাসিটামল বা অন্য কোনও উপজাতির তীব্রতা ঔষধি পণ্য। অ্যালকোহল, সম্মোহিত ওষুধ, কেন্দ্রীয়-অভিনয় সঙ্গে তীব্র নেশা analgesics, opioids বা psychotropic ওষুধ। যারা রোগীদের শাসিত করা উচিত নয় Monoamine অক্সিডেস ইনহিবিটারস বা তাদের দুই সপ্তাহের মধ্যে গ্রহণ করা হয় প্রত্যাহার। গুরুতর হেপাটিক ব্যাধি।

আরো পরুনঃ মেয়েদের যোনি - ছামা- ভোদা- গোপনাঙ্গ টাইট করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - ছোট করার ক্রিম


 মৃগী চিকিত্সা দ্বারা নিয়ন্ত্রিত না। 

বিরূপ প্রতিক্রিয়া সবচেয়ে ক্লিনিকাল ট্রায়াল সঞ্চালিত সময় অবাঞ্ছিত প্রভাব রিপোর্ট প্যারাসিটামোল / ট্রামাদোল হাইড্রোক্লোরাইড সংমিশ্রণ বমি বমি ভাব, মাথা ঘোরা এবং নিদ্রালুতা। নিরাপত্তা Opioid নির্ভর রোগীদের সতর্কতা, বা cranial রোগীদের সঙ্গে সতর্কতা অবলম্বন করা উচিত ট্রমা, রোগীদের মধ্যে সংক্রামক ব্যাধি প্রবণতা, একটি ব্যালারি ট্র্যাক্ট রোগ, একটি রাষ্ট্র


napadol কিসের ঔষধ

শক, সমস্যা সঙ্গে অজানা কারণে চেতনা একটি পরিবর্তিত রাষ্ট্র ,. শ্বাসযন্ত্র কেন্দ্র বা শ্বাসযন্ত্র ফাংশন, বা বৃদ্ধি সঙ্গে প্রভাবিত ইন্ট্রাক্রেনিয়াল চাপ. অত্যধিক মাত্রায় প্যারাসিটামল কিছুতে হেপাটিক বিষাক্ততার কারণ হতে পারে রোগীদের। থেরাপিউটিক ডোজগুলিতে, ট্রামডোল হাইড্রোক্লোরাইডের সম্ভাবনা রয়েছে প্রত্যাহার করার লক্ষণ. কদাচিৎ, নির্ভরতা এবং অপব্যবহারের ক্ষেত্রে রিপোর্ট করা হয়েছে।

 ফার্মাসিউটিকাল সতর্কতা শীতল ও শুষ্ক জায়গায় সংরক্ষণ করুন, শিশুদের থেকে দূরে। বাণিজ্যিক প্যাক NapaDol® ট্যাবলেট: 3x10 এর ফোস্কা রেখাচিত্রে 30 টি ট্যাবলেট রয়েছে। প্রতিটি ফিল্ম লেপা ট্যাবলেটটিতে প্যারাসিটামোল বিপি 325 মিগ্রা এবং ট্রামডোল হাইড্রোক্লোরাইড BP 37.5 মিগ্র। দ্বারা নির্মিত বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লি। 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা মাত্র ৫৫ টাকা থেকে শুরু

আরো পড়নঃ ছেলেদের বীর্য ঘন করার হোমিও ঔষধ

Napadol এর কাজ কি


আরোপড়ুনঃ 15 দিনে উচ্চতা বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৭০০ টাকায়

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

Napadol খাওয়ার নিয়ম


প্রাপ্তবয়স্কদের জন্য ৫০০ মিলিগ্রামের একটি ট্যাবলেট, কখনও প্রয়োজনে দুটিও খেতে হতে পারে। ৩) ২৪ ঘণ্টায় চিকিত্সকরা সর্বাধিক তিন থেকে চারবার প্যারাসিটামল খাওয়ার পরামর্শই দেন। কিন্তু খেয়াল রাখতে হবে, ২৪ ঘণ্টায় ৪ গ্রাম বা ৪ হাজার মিলিগ্রামের বেশি প্যারাসিটামল খাওয়া যাবে না।


Resadol এর কাজ কি


রেস ২০০ এম জি ট্যাবলেট (Race 200 MG Tablet) একটি অ স্টেরয়েডাল বিরোধী-প্রদাহজনক ওষুধ (এনএসএআইএস), যা অস্টিওআর্থারাইটিস, রিউমাটয়েড আর্থথ্রিটিস এবং অ্যানাইলাইজিং স্পন্ডাইলাইটিসের মত বেদনাদায়ক অবস্থার লোকেদের জন্য নির্ধারিত হয় । রেস ২০০ এম জি ট্যাবলেট (Race 200 MG Tablet) সাইক্লো-অক্সিজেনজেস এনজাইমগুলির প্রভাবকে ব্লক করে কাজ করে যা আঘাত বা ক্ষতিতে রাসায়নিক প্রোস্ট্যাগল্যান্ডিন তৈরি করে, যার ফলে পাইন , ব্যথা ফুসকুড়ি এবং প্রদাহ , ব্যথা সহজ করে এবং প্রদাহ হ্রাস করে। এই ঔষধটি গর্ভাবস্থায় বা বুকের দুধ খাওয়ানোর সময় মায়েদের দেওয়া উচিত নয় । শিশুদের জন্য সুপারিশ করা হয় না। এই ড্রাগ ট্যাবলেট ফর্ম পাওয়া যায় এবং মৌখিকভাবে নেওয়া হয়।

Resadol এর কাজ কি


রেস ২০০ এম জি ট্যাবলেট (Race 200 MG Tablet) এর পাশাপাশি পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে যেমন- ডায়রিয়া , পেট ব্যথা, বমি বমি ভাব, কোষ্ঠকাঠিন্য, উল্টানো ত্বক ইত্যাদি । যদি পার্শ্বপ্রতিক্রিয়া গুরুতর বা স্থায়ী হয় তবে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করার পরামর্শ দেওয়া হয়।


Anadol এর কাজ কি


ক্যান্সারের ব্যথা। সনিড়বহিত সংযুক্তি সংক্রান্ত ব্যথা। ঘাড় ও পিঠের ব্যথা উপসর্গজনিত ব্যথা।



মাঝারি থেকে তীব্র ব্যাথাজনিত উপসর্গসমূহে এ্যানাডল কার্যকরভাবে ব্যবহৃত হয়ে থাকে। এটি ব্যাথানাশক ক্যাপসুল।


Diflu 50 এর কাজ কি


নির্দেশনা Fluconazole ভ্যাজাইনাল ক্যানডিডিয়াসিস, ওরোফ্যারিনজিয়াল ও ইসোফ্যাজিয়াল ক্যানডিডিয়াসিস এবং ক্রিপটোকক্কাল মেনিনজাইটিস-এর চিকিৎসায় নির্দেশিত। এটি ক্যানডিডা জনিত মূত্রনালীর সংক্রমণ, পেরিটোনাইটিস এবং সিস্টেমিক ক্যানডিডা সংক্রমণে (যেমন-ক্যানডিডিমিয়া, ডিসেমিনেটেড ক্যানডিডিয়াসিস ও নিউমোনিয়া) ও কার্যকরী।

Diflu 50 এর কাজ কি



ফ্লুকোনাজোল (Fluconazole) এমন ছত্রাক কে প্রতিরোধ করে যা আপনার শরীরের সংক্রমণকে পুনরুজ্জীবিত করতে পারে। এটা মৌখিকভাবে গ্রহণ করা ট্যাবলেট এবং তরল ফর্ম উভয় পাওয়া যায়। সাধারণত, এই ঔষধটি একদিনে একবারে, না খাওয়ার সাথে বা ছাড়া। ওষুধ গ্রহণের মাত্রা এবং সময়কাল আপনার স্বাস্থ্যের অবস্থা এবং আপনার শরীরের মস্তিষ্কের প্রতিক্রিয়া কতটা প্রতিক্রিয়াশীল। ডাক্তার দ্বারা নির্ধারিত ডোজ নিতে ভুলবেন না, কম বা কম নয়।

 আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

Napadol bangla


নেপাডোল ট্যাবলেট / Napadol Tablet সংযোগে ব্যথা, মাথা ব্যাথা, ঠান্ডা, সময়কাল ব্যথা, জ্বর, তীব্র আকস্মিক ব্যথা, কানের ব্যথা, দন্তশূল, ফ্লু, দীর্ঘ সময় ব্যথা এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়।


ব্যবহার

চিকিৎসায় ব্যবহৃত নেপাডোল ট্যাবলেট / Napadol Tablet নিম্নলিখিত রোগের উপসর্গ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ করে:

সংযোগে ব্যথা

মাথা ব্যাথা

ঠান্ডা

সময়কাল ব্যথা

জ্বর

তীব্র আকস্মিক ব্যথা

কানের ব্যথা

দন্তশূল

ফ্লু

দীর্ঘ সময় ব্যথা


পার্শ্ব প্রতিক্রিয়া

নিম্নলিখিত নেপাডোল ট্যাবলেট / Napadol Tablet এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।.

বমি বমি ভাব

বমি

অবসাদ

অসুস্থতা অনুভূতি

স্কিন লালহত্তন

এলার্জি প্রতিক্রিয়া

নিঃশ্বাসের দুর্বলতা

ফোলা মুখের বৈশিষ্ট্য

যকৃতের ক্ষতি

রক্ত কনিকার অস্বাভাবিকতা

লাল লাল ফুসকুড়ি

লিভার বিষাক্ততার

কম শ্বেত রক্ত ​​কণিকা

তীব্র রেনাল নলাকার কলাবিনষ্টি

রক্তের dyscrasias

পেটের বাধা

অলীক

ক্ষুধা পরিবর্তন

নির্জীবতা

ঘাম

পাতলা পায়খানার

ঊর্ধ্বশ্বাস

ত্বকের বার্নিং

অসাড় অবস্থা

Bloating

চটকা

কার্ডিওভাসকুলার পতন

চরম দুর্বলতা

নিশ্পিশ

পেট চাপ

বিশৃঙ্খলা

গরম ঝলকানি

এলিভেটেড রক্তচাপ

 আরো পড়ুনঃ অর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki

আরো পড়ুনঃ ইয়ামিন নামের অর্থ কি | Yamin namer ortho ki

আরো পড়ুনঃ আয়ান নামের অর্থ কি Ayan namer ortho ki

আরো পড়ুনঃ  অথৈ নামের অর্থ কি ? Othoi namer ortho ki

 আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি Ahnaf namer ortho ki


1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন