xyloken spray এর কাজ কি



xyloken spray এর কাজ কি


 xyloken spray এর কাজ কি



 পাঠক গন আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের সাথে কথা বলবো। xyloken \ নিয়ে।যেমনঃxyloken spray এর কাজ কি?জাইলোকেন স্প্রে ব্যবহারের নিয়ম?Viga spray ব্যবহারের নিয়ম?Xyloken spray কি? সিলডেনাফিল খাওয়ার নিয়ম? জিংক বি এর কাজ কি?জাইলোকেন স্প্রে দাম?Xyloken Spray price in bangladesh ? ইত্যাদি সম্পর্কে বলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।



অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com


আরো পড়ুনঃ biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

টপিক্যাল চেতনানাশকারী হিসেবে লিডাে (লিডােকেইন) নিম্নলিখিত ক্ষেত্রে ব্যবহৃত হয়। নাক, কান ও গলার ছােট ছােট অস্ত্রোপচারের সময় ব্যারোধক হিসেবে । দাঁতের চিকিৎসার সময় ব্যথা বা অস্বস্তি প্রতিরােধে (যেমন- ইঞ্জেকশন দেবার আগে)।


Xylocaine 10% Spray একটি স্থানীয় অ্যানেসথেটিস। এটি ক্ষতিকারক কামড়ের মতো ত্বক এবং ত্বকের অবস্থাকে হ্রাস করার জন্য ত্বকের উপরে সর্বাধিক ব্যবহৃত হয়, অ্যাকজমা এবং পোড়া । এটি Hemorrhoids এবং যৌনাঙ্গ অথবা মলদ্বার অঞ্চলের সমস্যাগুলির প্রতিকারের জন্যও ব্যবহৃত হয়। এই ঔষধটি ব্যথা , লালত্ব এবং হ্রাস করে কাজ করে। ফুসকুড়ি । আঠালো রূপ দাঁতের দাঁতের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়।


 Xylocaine 10% Spray) ব্যবহার করে আপনি কিছু পার্শ্বপ্রতিক্রিয়া যেমন জ্বলন্ত বা স্টিংিং সেন্সেশন অনুভব করতে পারেন, চড় মারার , তন্দ্রা , শরীরের তাপমাত্রা পরিবর্তন, অস্পষ্ট দৃষ্টি অথবা আপনার কানে একটি নিষ্পেষণ অথবা ringing। গুরুতর প্রতিক্রিয়াগুলিতে বিষণ্নতা অন্তর্ভুক্ত রয়েছে, এবং উল্টানো । আপনার প্রতিক্রিয়া অব্যাহত এবং সময়ের সাথে খারাপ হয়ে আপনার ডাক্তারের সাথে সরাসরি যোগাযোগ করুন।


 (Xylocaine 10% Spray) ব্যবহার করার আগে আপনার ডাক্তারকে অবহিত করুন; জাইলোকেইন ১০% স্প্রে (Xylocaine 10% Spray) এর মধ্যে থাকা কোনও ঔষধ, খাবার, পদার্থ বা উপাদানের অ্যালার্জি আপনি আপনার ডায়াবেটিস আছে , লিভার অথবা পেট সমস্যা এবং সংক্রমণ।


আপনার অবস্থার জন্য আপনার ডাক্তারের দ্বারা প্রস্তাবিত ডোজ নিন। এই টপিকাল ঔষধ একটি জেল, স্প্রে, ক্রিম, লোশন এবং চামড়া প্যাচ হিসাবে আসে। এটি পরিষ্কার এবং শুকনো চামড়া প্রভাবিত এলাকায় প্রয়োগ করুন। এটি সাধারণত প্রায় ২-৩ বার ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়।


এখানে বর্ণিত তথ্যগুলি এই ওষুধের সল্ট বা উপাদানগুলির উপর ভিত্তি করে লেখা হয়েছে। এই ওষুধের ব্যবহার এবং প্রভাব কোন একজন রোগীর শারীরিক অবস্থা অনুযায়ী পৃথক হতে পারে। তাই এটি পরামর্শ‌ দেওয়া হয় যে, এই ওষুধ ব্যবহার করার আগে আপনি আপনার Anesthesiologist এর কাছ থেকে পরামর্শ নিন।

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

জাইলোকেন স্প্রে ব্যবহারের নিয়ম

জাইলোকেন স্প্রে ব্যবহারের নিয়ম


মাত্রা ও সেবনবিধি

সর্বোচ্চ মাত্রা হচ্ছে ২০ স্প্রে (২০০ মি. গ্রা.) দাঁতের ক্ষেত্রে স্বাভাবিক মাত্রা হচ্ছে ১-৫ স্প্রে। মুখের প্রতি কোয়ার্টারে ২টি করে স্প্রে দিতে হবে।


অক্সাট ট্যাবলেট এর কাজ কি


অক্সাট ২০ বিষন্নতা, অবসেসিভ কমপালসিভ ডিজঅর্ডার সহ সকল প্রকার ডিজ অর্ডারে ব্যবহৃত ট্যাবলেট। হৃদপিন্ডে রক্ত সঞ্চালনে সমস্যা মানসিক রোগী, গর্ভাবস্থায় ও স্তন্যদান কালে নিষেদ। ঘাম, বমিভাব, ক্ষুধামন্দা, কাপুনি, ঝিমুনী এবং বীর্যস্খলনে সময় প্রলম্বিত ও জননতন্ত্রের সমস্যাই এর পার্শপ্রতিক্রিয়া।

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

Viga spray ব্যবহারের নিয়ম


১, ভিগা স্প্রে ব্যবহারের সময় হাত দিয়ে উঠাতে হয় না এটি স্প্রে হিসেবে ব্যবহার করা হয়। ২, সহবাসের সময় এর মিলন 30 থেকে 40 মিনিট পূর্বে লিঙ্গের মাথায় ব্যবহার করতে হবে। ... ৪, দিনের যেকোনো সময় ব্যবহার করা যায় তবে অবশ্যই দিনে সহবাস করার পূর্বে ব্যবহার করতে হবে


আজকের পর্বে আমরা জানবো viga spray ব্যবহারের নিয়ম-viga spray price কোথা থেকে কিনতে পাওয়া যায় এ সম্পর্কে বিস্তারিত। 


ভিগা স্প্রে সরাসরি অর্ডার করতে ফোন করুন-০১৭৫১৩৫৮৫২৫।


viga spray ব্যবহারের নিয়ম


 ভিগা স্প্রে ব্যবহারের সময় হাত দিয়ে উঠাতে হয় না এটি স্প্রে হিসেবে ব্যবহার করা হয়। 

 সহবাসের সময় এর মিলন 30 থেকে 40 মিনিট পূর্বে লিঙ্গের মাথায় ব্যবহার করতে হবে। 


ব্যবহারের সময় ভালোভাবে আনন্দের চারিপাশে ঘুরিয়ে ব্যবহার করতে হয়। 


 দিনের যেকোনো সময় ব্যবহার করা যায় তবে অবশ্যই দিনে সহবাস করার পূর্বে ব্যবহার করতে হবে। 

 প্রাপ্তবয়স্ক পুরুষের ক্ষেত্রে এটি ব্যবহার করবে মেয়েরা কখনো এটি ব্যবহার করা যাবে না।



ভিগা স্প্রে ব্যবহারে সহবাসের সময় দীর্ঘস্থায়ী হয়। 

ভিগা স্প্রে ব্যবহারে পুরুষের যৌন দূর্বলতা অক্ষমতা দূর হয়। 

দ্রুত বীর্যপাতের সমস্যা থাকলে দ্রুত বীর্যপাতের সমস্যা দূর করে। 

ভিগা স্প্রে long-lasting অর্থাৎ সহবাসের টার্মটিকে দীর্ঘ করায় এটির আসল কাজ। 


আরো পড়ুনঃ তানিয়া নামের অর্থ কি | Tania namer ortho ki

 ভিগা স্প্রে কোথায় পাওয়া যায়


 আপনি বড় ধরনের শপিংমল বা মেডিসিনের দোকানে এটি পেয়ে যেতে পারেন। 

বাংলাদেশ সহ সারা পৃথিবীতেই অনলাইন শপিং মূলত এটি পেয়ে যাবেন। 

চাইলে সরাসরি ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারেন - 01751358525 ।

আরো পড়ুনঃ আয়াত নামের অর্থ কি Ayat namer ortho ki

Xyloken spray কি


 (Xylocaine 10% Spray) একটি স্থানীয় অ্যানেসথেটিস। এটি ক্ষতিকারক কামড়ের মতো ত্বক এবং ত্বকের অবস্থাকে হ্রাস করার জন্য ত্বকের উপরে সর্বাধিক ব্যবহৃত হয়, অ্যাকজমা এবং পোড়া । এটি Hemorrhoids এবং যৌনাঙ্গ অথবা মলদ্বার অঞ্চলের সমস্যাগুলির প্রতিকারের জন্যও ব্যবহৃত হয়।


সিলডেনাফিল খাওয়ার নিয়ম

সিলডেনাফিল খাওয়ার নিয়ম


কেবল স্ত্রীর সঙ্গে মিলিত হওয়ার পূর্বে সিলডেনাফিল সাইট্রেট ট্যাবলেট বা ক্যাপসুল সেবন করতে হয়। স্ত্রীসঙ্গমের প্রস্তুতি হিসেবে এটা খেতে হয়। ট্যাবলেট বা ক্যাপসুল সেবন করার পর যৌন উত্তেজনা হলে লিঙ্গোত্থান শুরু হয় এবং প্রায় ৪ ঘণ্টা কার্যকর থাকে। সিলডেনাফিল সাইট্রেটের যথাযত কার্যকারিতার জন্য যৌনউত্তেজনা একটি শর্ত।


জিংক বি এর কাজ কি


প্রাপ্তবয়স্কদের ক্ষেত্রে জিংক এর অভাবে ক্ষুধামান্দ্য, স্বাদ এবং ঘ্রাণ গ্রহণের ক্ষমতা কমে যাওয়া, বিষণ্ণতার প্রবনতা, নখে সাদা দাগ, ঘন ঘন ইনফেকশন, দূর্বল প্রজনন ক্ষমতা, প্রস্টেট এর সমস্যা, মানসিক সমস্যা, দেরিতে ঘা শুকানো, দূর্বল রোগ প্রতিরোধ ক্ষমতা, ডায়রিয়া, মানসিক দূর্বলতা, অমসৃন ত্বক ও ওজন হ্রাস হতে পারে।


আমাদের শরীরের কার্যক্রম ঠিক রাখার জন্য জিংক অতি প্রয়োজনীয় একটি মিনারেল। শরীরে জিংকের অভাব হলে নানা ধরনের সমস্যা হয়। যেমন : একজিমা, র‍্যাশ ইত্যাদি। জিংক সাধারণত লাল মাংস, গম, ওট ইত্যাদি খাবারে বিদ্যমান থাকে। জিংকের অভাবে ডায়রিয়া বা নিউমোনিয়ায় আক্রান্ত হওয়া ছাড়াও কনজাংকটিভার প্রদাহ, পায়ে বা জিহ্বায় ক্ষত, একজিমা, ব্রণ বা সোরিয়াসিস-জাতীয় ত্বকের প্রদাহ, ছত্রাকসহ বিভিন্ন ধরনের সংক্রমণজনিত অসুস্থতা এবং শরীরের ক্ষত শুকাতে দীর্ঘসূত্রতা দেখা দেয়। 


রোগ-প্রতিরোধক তন্ত্রকে উজ্জীবিত করে তুলে জিংক এ ধরনের সমস্যা প্রতিরোধ করতে, জটিল জৈব রাসায়নিক প্রক্রিয়ার সঙ্গে জড়িত থেকে অ্যান্টি-অক্সিডেন্ট হিসেবে কাজ করে শরীরের কোষকলাকে ফ্রি-রেডিকেলের আক্রমণ থেকে রক্ষা করতে এবং ক্ষতের সুস্থতা ত্বরান্বিত করতে সাহায্য করে।


শরীরে জিংকের ঘাটতি হলে যা হয়


রোগ প্রতিরোধক্ষমতা কমায়

জিংক রোগ প্রতিরোধক্ষমতা বাড়াতে একটি বড় ভূমিকা পালন করে। এর অভাবে রোগ প্রতিরোধক্ষমতা কমে যায়। 

স্মৃতিশক্তির অভাব


জিংক আমাদের স্মৃতি ধরে রাখার জন্য বড় ভূমিকা পালন করে। জিংকের অভাব হলে এই কার্যক্রম ব্যাহত হয় এবং নিউরোলজিক্যাল পদ্ধতি ব্যাহত হয়। এটি শেখার অক্ষমতাও তৈরি করতে পারে।


চুল পাতলা হয়ে যায়

শরীরের জিংকের অভাব হলে মাথার চুল পড়ে যায়। এটি মাথার কোষগুলোকে দুর্বল করে দেয়। এতে চুল শুষ্ক হয়ে যায় এবং চুল ভেঙে যেতে পারে। এতে চুল পাতলা হয়ে যায়।


জাইলোকেন স্প্রে দাম

জাইলোকেন স্প্রে দাম


Xyloken Spray 10 mg – 10 ml


৳ 100.00


Xyloken Spray price in bangladesh



XYLOKEN 10% 50 ML SPRAY

Company: OPSONIN

Tk 450 / Pc


 আরো পড়ুনঃ অর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki

আরো পড়ুনঃ ইয়ামিন নামের অর্থ কি | Yamin namer ortho ki


আরো পড়ুনঃ আয়ান নামের অর্থ কি Ayan namer ortho ki

আরো পড়ুনঃ  অথৈ নামের অর্থ কি ? Othoi namer ortho ki


 আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki


 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি Ahnaf namer ortho ki


Post a Comment

নবীনতর পূর্বতন