চাহিদা কোন ভাষার শব্দ

চাহিদা কোন ভাষার শব্দ


ইন্টারনেটে অনেকেই অনেক ধরনের প্রশ্নের উত্তর খুঁজে থাকেন তো আপনি যদি নানান ধরনের গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর খুঁজে থাকেন তাহলে ভিজিট করুন  www.gazivai.com আমাদের ওয়েবসাইট আজকের আর্টিকেলটিতে আমরা জানবো চাহিদা কোন ভাষার শব্দ এবং চাহিদা কোন ভাষা থেকে উৎপত্তি হয়েছে এছাড়াও জানবো চাহিদা কোন ভাষা থেকে এসেছে।


চাহিদা

চাহিদা কোন ভাষার শব্দ উত্তরটি জানার পূর্বে আপনি যদি আমাদের আর্টিকেলটিতে নতুন হয়ে থাকেন তাহলে আমাদের আর্টিকেলটি থেকে আপনি নানা ধরনের পণ্য সামগ্রী ক্রয় করতে পারবেন যে বিজ্ঞাপনগুলো দেয়া রয়েছে এবং যে লিংক গুলো দেয়া থাকবে এই লিংকগুলোতে ক্লিক করার মাধ্যমে আপনার যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্য সামগ্রী ক্রয় করে নিতে পারবেন।


আরোপড়ুনঃভিগা স্প্রে সরাসরি কিনতে ক্লিক করুনএখনইকিনুন

আরোপড়ুনঃ Titan Gel Gold সরাসরি কিনতে ক্লিক করুনএখনইকিনুন

চাহিদা


চাহিদা কোন ভাষার শব্দ

ক. পাঞ্জাবি

খ. চিনা

গ. জাপানি

ঘ. ফরাসি     


উত্তরঃ পাঞ্জাবি 


চাহিদা কোন ভাষার শব্দ এর উত্তর

 চাহিদা শব্দটির উৎপত্তি হচ্ছে পাঞ্জাবি ভাষা থেকে আর শব্দটি আমাদের দেশে খুবই গুরুত্বপূর্ণ একটি শব্দ হিসেবে পরিচিত আরে শব্দটি একটি বহুল ব্যবহৃত শব্দ গঠিত শব্দটির উৎপত্তি হয়েছে পাঞ্জাবি ভাষা থেকে ।

আরো পরুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনুন ৩০০ টাকা 

আরো পরুনঃ মোটা হওয়ার সিনকারা সিরাপ কিনুন ২৫০ টাকায় 


চাহিদা শব্দটি কোন ভাষা থেকে এসেছে


চাহিদা কোন ভাষার শব্দ এই আর্টিকেলটি সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে কিংবা কোন জিজ্ঞাসা থাকলে তাহলে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন আমাদেরকে কমেন্ট করবেন আর কমেন্ট এর মাধ্যমে আপনার নানা প্রশ্ন তুলে ধরবেন আর আমরা সেগুলোর উত্তর তুলে ধরার চেষ্টা করব।


চাহিদা শব্দটি কোন ভাষা থেকে এসেছে

 আপনার কোন পণ্যের চাহিদা সবচেয়ে বেশি সেটিও কিন্তু আমাদেরকে জানিয়ে দিতে পারেন তাহলে আমরা আমাদের ওয়েবসাইট www.gazivai.com সেগুলো তুলে ধরবো আর আপনি সেখান থেকে আপনার প্রয়োজনীয় পল্লটি ঘরে বসেই ক্রয় করতে পারবেন দেশের যেকোনো প্রান্ত থেকে।

আরোপড়ুনঃএকটানা  15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।

 আরোপড়ুনঃমাত্র ১ সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নামও দাম ২২০ টাকা।

 আর্টিকেল পড়ার পাশাপাশি আপনার অনলাইন কেনাকাটা হয়ে যাক এই কামনা আমাদের আজকের আর্টিকেলটির মূল তত্ত্ব এবং উত্তর এ পর্যন্তই শেষ আর্টিকেলটি কিন্তু অবশ্যই বন্ধুদের সাথে কমেন্টের মাধ্যমে ফেসবুক টুইটার ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শেয়ার করতে ভুলবেন না


Post a Comment

নবীনতর পূর্বতন