Sardin কিসের ঔষধ |Sardin 120mg


Sardin কিসের ঔষধ
 Sardin কিসের ঔষধ



সম্মানিত পাঠক গন আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের সাথে কথা বলবো। Sardin  ট্যাবেলেট নিয়ে।যেমনঃSardin কিসের ঔষধ?Fixal এর কাজ কি?সারডিন ট্যাবলেট এর কাজ কি?সারডিন ১২০ এর কাজ কি?ফেক্সো ট্যাবলেট এর কাজ কি? সারডিন ট্যাবলেট এর কাজ কি?Sardin 120 mg bangla?Sardin 120mg ইত্যাদি সম্পর্কে বলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই। মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


     Sardin কিসের ঔষধ


    অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট gazivai.com । মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


    সিজনাল এলার্জিক রাইনাইটিস ক্রণিক ইডিয়প্যাথিক আর্টিক্যারিয়া। সিজনাল এলার্জিক রাইনাইটিস: ফেক্সোফেনাডিন প্রাপ্ত বয়স্ক এবং ২ বছর বা এর বেশি বয়সের শিশুদের সিজনাল এলার্জিক রাইনাইটিস জনিত সকল উপসর্গসমূহকে দুর করে।



    স্যারিডন, একটি হালকা অ্যানালজেসিক বা বেদনানাশক, এই ওষুধটি জ্বর, মাথা ব্যাথা, ব্যথা, জ্বরজ্বর ভাব এবং গাঁটের ব্যথা চিকিৎসার ক্ষেত্রে সাহায্য করে। এটি অনেক ক্ষেত্রে একটি হালকা ব্যথা এবং প্রদাহ বিরোধী ওষুধ হিসেবে কাজ করে এবং অনেক ক্ষেত্রে ব্যথা কমাতেও সাহায্য করতে পারে।


     ট্যাবলেটটির প্রধান উপাদানের মধ্যে রয়েছে প্যারাসিটামল, ক্যাফিন এবং প্রোপাইলফেনাজোন, যা একসাথে অ্যাডিনোসিন রিসেপ্টরগুলিকে সক্রিয় করে, ব্যথার সীমাকে বাড়ায় এবং আপনার শরীরের রক্ত ​​প্রবাহকে বাড়ায়। এটি আপনার শরীরকে উষ্ণ করে তোলে, যার ফলে তাপ ক্ষয় এবং ঘামকে নির্গত করে ফলে আপনি যে ব্যথা অনুভব করেছিলেন তাকে হ্রাস করে। ট্যাবলেটটি আপনার শরীরের কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রকে সক্রিয় করে তোলে এবং আপনাকে দ্রুত ফলাফল প্রদান করে।


    যেহেতু এটি একটি হালকা ব্যাথা নিরাময়কারী ওষুধ, সুতরাং এটির সাথে সম্পর্কিত কোনো গুরুতর পার্শ্ব প্রতিক্রিয়া নেই। কিছু বিরল ক্ষেত্রে, ত্বকে ফুসকুড়ি, বমিভাব, পেট ব্যথা বা ক্ষুধা হ্রাসের মতো পার্শ্ব প্রতিক্রিয়া আপনি অনুভব করতে পারেন।


     গুরুতর পার্শ্বপ্রতিক্রিয়াগুলির লক্ষণগুলির মধ্যে গাঢ় প্রস্রাব, মাটির রঙের মল বা জন্ডিস অন্তর্ভুক্ত। এইসব ক্ষেত্রে এই ওষুধ গ্রহণ করা বন্ধ করতে হবে এবং পার্শ্বপ্রতিক্রিয়াগুলি দীর্ঘদিন ধরে চলতে থাকলে একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন।


     আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ

    সারডিন ট্যাবলেট এর কাজ কি


    স্যারিডন, একটি হালকা অ্যানালজেসিক বা বেদনানাশক, এই ওষুধটি জ্বর, মাথা ব্যাথা, ব্যথা, জ্বরজ্বর ভাব এবং গাঁটের ব্যথা চিকিৎসার ক্ষেত্রে সাহায্য করে। এটি অনেক ক্ষেত্রে একটি হালকা ব্যথা এবং প্রদাহ বিরোধী ওষুধ হিসেবে কাজ করে এবং অনেক ক্ষেত্রে ব্যথা কমাতেও সাহায্য করতে পারে। 


    ট্যাবলেটটির প্রধান উপাদানের মধ্যে রয়েছে প্যারাসিটামল, ক্যাফিন এবং প্রোপাইলফেনাজোন, যা একসাথে অ্যাডিনোসিন রিসেপ্টরগুলিকে সক্রিয় করে, ব্যথার সীমাকে বাড়ায় এবং আপনার শরীরের রক্ত ​​প্রবাহকে বাড়ায়। এটি আপনার শরীরকে উষ্ণ করে তোলে, যার ফলে তাপ ক্ষয় এবং ঘামকে নির্গত করে ফলে আপনি যে ব্যথা অনুভব করেছিলেন তাকে হ্রাস করে। 

    সারডিন ট্যাবলেট এর কাজ কি

    আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

    যেহেতু এটি একটি হালকা ব্যাথা নিরাময়কারী ওষুধ, সুতরাং এটির সাথে সম্পর্কিত কোনো গুরুতর পার্শ্ব প্রতিক্রিয়া নেই। কিছু বিরল ক্ষেত্রে, ত্বকে ফুসকুড়ি, বমিভাব, পেট ব্যথা বা ক্ষুধা হ্রাসের মতো পার্শ্ব প্রতিক্রিয়া আপনি অনুভব করতে পারেন। গুরুতর পার্শ্বপ্রতিক্রিয়াগুলির লক্ষণগুলির মধ্যে গাঢ় প্রস্রাব, মাটির রঙের মল বা জন্ডিস অন্তর্ভুক্ত। এইসব ক্ষেত্রে এই ওষুধ গ্রহণ করা বন্ধ করতে হবে এবং পার্শ্বপ্রতিক্রিয়াগুলি দীর্ঘদিন ধরে চলতে থাকলে একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন।


    , আপনি এই ওষুধটি ব্যবহার করতে পারবেন না কারণ এটি কিছু গুরুতর পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে। গর্ভবতী এবং বুকের দুধ খাওয়ানো মহিলাদের ক্ষেত্রে বিশেষত ডাক্তারের দ্বারা উল্লেখিত না হওয়া পর্যন্ত এই ওষুধ গ্রহণ করা এড়াতে হবে। যেসব ব্যক্তিদের চিকিৎসার ইতিহাস আছে তাদের ক্ষেত্রে ওষুধের ডোজ বা মাত্রা বোঝার জন্য এবং কোন বিকল্প বেছে নেওয়ার জন্য ডাক্তারের সাথে তাদের আলোচনা করা উচিত।



    সারডিন ১২০ এর কাজ কি


    সারডিন ১২০ এম জি ট্যাবলেট  গলা বেথা , খিটখিটে চোখ, ছিঁচকে চলা বা নাকের সমস্যা তেজস্ক্রিয় ত্বক এবং হাইভ সারডিন ১২০ এর চিকিত্সায় ব্যবহার করা হয় । এই ঔষধটি হ'ল এন্টিহিস্টামাইন - এটি শরীরের এলার্জি সংক্রান্ত লক্ষণগুলির জন্য দায়ী হস্টামাইন নামক শরীরের রাসায়নিক পদার্থকে ব্লক করে। যদি আপনি তার কোন উপাদানের অ্যালার্জিক হন তবে এটি সারডিন ১২০ এম জি ট্যাবলেট  এড়াতে পরামর্শ দেওয়া হয়।

    সারডিন ১২০ এর কাজ কি

                                    আরো পরুনঃ মেয়েদের চেহারা সুন্দর করার ক্রিম

    এমন কিছু সতর্কতা রয়েছে যা ঔষধ গ্রহণ করার আগে মেনে চলতে হবে। ঔষধ গ্রহণ করার আগে আপনাকে নিম্নলিখিত অবস্থার কথা আপনার ডাক্তারকে জানাতে হবে - কোনও ঔষধের অ্যালার্জিক, লিভার বা কিডনিতে সমস্যা, গর্ভাবস্থা বা গর্ভবতী হওয়ার পরিকল্পনা করলে আপনি খাদ্যতালিকাগত সম্পূরকগুলি গ্রহণ করছেন কিনা বা ভেষজ পণ্য ব্যবহার করছেন কিনা সে দিকে খেয়াল রাখা দরকার ।


    অন্যান্য ঔষধের সাথে সারডিন ১২০ এম জি ট্যাবলেট  গ্রহণ করার আগে আপনার চিকিত্সকের সাথে পরামর্শ করুন। এই ঔষধটি গ্রহণ করার সময় আপনাকে অবশ্যই কিছু নির্দেশিকা অনুসরণ করতে হবে - ওষুধের মুখে মৌখিকভাবে ঔষধ গ্রহণ করা, খাওয়ার সময় ফলের রস পান করা এড়ানো এবং অ্যান্টিঅক্সিডেন্টগুলি এড়ানো থেকে বিরত থাকুন । 


    ফেক্সো ট্যাবলেট এর কাজ কি


    ফেক্সোফেনাডিন প্রাপ্তবয়স্ক ও বাচ্চাদের সিজনাল এলার্জিক রাইনাইটিসের লক্ষণসমূহ নিরাময়ে নির্দেশিত। এটি ক্রনিক ইডিয়প্যাথিক আর্টিক্যারিয়া-এর ত্বকীয় অজটিল সমস্যার চিকিৎসায়ও নির্দেশিত।

    ফেক্সো ট্যাবলেট এর কাজ কি

                    আরো পড়ুনঃ মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা

    ফেক্সো  ট্যাবলেট গলা বেথা , খিটখিটে চোখ, ছিঁচকে চলা বা নাকের সমস্যা তেজস্ক্রিয় ত্বক এবং হাইভ ফেক্সো  ট্যাবলেট  এর চিকিত্সায় ব্যবহার করা হয় । এই ঔষধটি হ'ল এন্টিহিস্টামাইন - এটি শরীরের এলার্জি সংক্রান্ত লক্ষণগুলির জন্য দায়ী হস্টামাইন নামক শরীরের রাসায়নিক পদার্থকে ব্লক করে। যদি আপনি তার কোন উপাদানের অ্যালার্জিক হন তবে এটি ফেক্সো  ট্যাবলেট এড়াতে পরামর্শ দেওয়া হয়।


    এমন কিছু সতর্কতা রয়েছে যা ঔষধ গ্রহণ করার আগে মেনে চলতে হবে। ঔষধ গ্রহণ করার আগে আপনাকে নিম্নলিখিত অবস্থার কথা আপনার ডাক্তারকে জানাতে হবে

     আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

    Sardin 120 mg bangla


    Sardin Tablet

    ফেক্সোফেনাডিন প্রাপ্তবয়স্ক ও বাচ্চাদের সিজনাল এলার্জিক রাইনাইটিসের লক্ষণসমূহ নিরাময়ে নির্দেশিত। এটি ক্রনিক ইডিয়প্যাথিক আর্টিক্যারিয়া-এর ত্বকীয় অজটিল সমস্যার চিকিৎসায়ও নির্দেশিত।


    Sardin 120 Tablet

    ডিএআর নং.: 278-20-21

    ঔষধের ধরণ: Tablet

    জেনেরিক নাম: Fexofenadine Hydrochloride

    প্রস্তুতকারক/কোম্পানী: Labaid Pharmaceuticals Ltd.


    Post a Comment

    নবীনতর পূর্বতন