স্পোর্টস ব্রা প্রাইস ইন বাংলাদেশ ? স্পোর্টস ব্রা পড়ার উপকারিতা ? স্পোর্টস ব্রা দাম কত

স্পোর্টস ব্রা


আমাদের দেশে নয় সারা পৃথিবীতেই স্পোর্টস ব্রা এর চাহিদা সবচাইতে বেশি থাকে তো আজকের আর্টিকেলটিতে জানবো স্পোর্টস ব্রা প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কিত কিছু তথ্য এর মধ্যে হল স্পোর্টস ব্রা দাম কত এবং স্পোর্টস ব্রা সাইজ কীভাবে নির্ধারণ করবেন তো চলুন জেনে নেই। সরাসরি ক্রয় করার জন্য ফোন করুন আমাদের ফোন নম্বর 01751358535 (what's app)

আরো পড়ুনঃ ৩০,৩২,৩৪, সাইজের স্পোর্টস ব্রা কিনতে ক্লিক - এখনই কিনুন


ধারণত ব্যায়াম, ওয়ার্ক আউট, খেলাধুলা সহ বিভিন্ন শরীরচর্চার সময় স্পোর্টস ব্রা ব্যবহার করা হয়ে থাকে। রেগুলার ব্যবহারের জন্য প্রতিনিয়ত স্পোর্টস ব্রা এর চাহিদা বেড়ে চলেছে। কিন্তু আমাদের অনেকেরই স্পোর্টস ব্রা বা এর প্রয়োজনীয়তা সম্পর্কে সঠিক ধারণা নেই। তাই আজকে চলুন জেনে নেই, স্পোর্টস ব্রা এর খুঁটিনাটি নিয়ে।

স্পোর্টস ব্রা প্রাইস ইন বাংলাদেশ

আরো পড়ুনঃ ৩০,৩২,৩৪, সাইজের স্পোর্টস ব্রা কিনতে ক্লিক - এখনই কিনুন


    স্পোর্টস ব্রা মেয়েরা কেন বেশি পড়ে

    সাধারোনত স্কুল কলেজের মেয়েদের জন্য স্পোর্টস ব্রা সবচেয়ে বেশি দরকার কারণ এগুলোতে ঘামানোর সম্ভাবনা নেই আর এগুলো ব্যবহার অনেকটা আরামদায়ক কারণে স্পোর্টস ব্রা গুলো একটু সফট হয়ে থাকে।  এজন্যই স্পোর্টস ব্রা যারা স্টুডেন্ট রয়েছেন তারা এটি ব্যবহার করতে পারেন আর এটি ব্যবহার করলে আপনার স্তনের সঠিক ধরে রাখার পাশাপাশি অস্বস্তি থেকে বেঁচে থাকতে পারবেন ? সরাসরি ক্রয় করার জন্য ফোন করুন আমাদের ফোন নম্বর 01751358535 (what's app)


    স্পোর্টস ব্রা প্রাইস ইন বাংলাদেশ 

    আমাদের থেকে স্পোর্টস ব্রা কিনতে চাইলে আপনাকে দুটির একটি কম্প কিনতে হবে কারণ একটি বিক্রি করলে ডেলিভারি খরচ বাবদ আপনাকে বেশি অর্থ প্রদান করতে হবে। তাই একসাথে দুটি ক্রয় করলে ঢাকার মধ্যে আপনাকে গুনতে হতে পারে 250 টাকা ঢাকার বাইরে হলে গুনতে হবে 350 টাকা

    স্পোর্টস ব্রা প্রাইস

    আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

    স্পোর্টস ব্রা দাম কত

    স্পোর্টস ব্রা আর নির্দিষ্ট দাম জানতে হলে আপনাকে সরাসরি আমাদের ফোন নম্বরে ফোন করে জেনে নিতে হবে অথবা আমাদের ফোন নম্বরে হোয়াটসঅ্যাপে আপনি যোগাযোগ করতে পারেন অথবা পিকচারে নিচে দেয়া যে লিংক গুলো রয়েছে এরপর সরাসরি কিন্তু এ ক্লিক করুন এই লিঙ্কে ক্লিক করার মাধ্যমে অর্ডার করতে পারবেন। সরাসরি ক্রয় করার জন্য ফোন করুন আমাদের ফোন নম্বর 01751358535 (what's app)


    স্পোর্টস ব্রা সাইজ কীভাবে নির্ধারণ করবেন

    স্পোর্টস ব্রা এর সাইজ সাধারণত S, M, L, XL এই ভাবে ঠিক করা হয়ে থাকে। যদি আপনের ব্রেস্ট সাইজ ৩৪ হয় তাহলে এক সাইজ ছোট ব্রা নির্বাচন করতে হবে। কিছু ব্রা এর সামনের দিকে চেইন থাকে, আবার কিছু ব্রা এর থাকে না। সামনে চেইন থাকলে সহজে পরা এবং খোলা যায়। স্পোর্টস ব্রা এর সাইজ এবং নরমাল ব্রা এর সাইজ নির্ধারণের ক্ষেত্রে কিছুটা ব্যতিক্রম রয়েছে। আমাদের থেকে স্পোর্টস ব্রা সরাসরি ক্রয় করার জন্য ফোন করুন আমাদের ফোন নম্বর 01751358535 (what's app)

    স্পোর্টস ব্রা দাম কত

    আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক -  এখনই কিনুন


    স্পোর্টস ব্রা ৩২ সাইজের 

    ( S সাইজ) যাদেরকে স্তনের আকার তুলনামূলক ছোট 32 সাইজের নিচে  28 29 30 ও 31 ও 32 সাইজের প্রয়োজন তারা ব্যবহার করতে পারবেন এ সাইজের ব্রা সকলেই ব্যবহার করতে পারবেন 28 থেকে 32 সাইজের স্তনের জন্য। আমাদের থেকে স্পোর্টস ব্রা সরাসরি ক্রয় করার জন্য ফোন করুন আমাদের ফোন নম্বর 01751358535 (what's app)


    স্পোর্টস ব্রা ৩৪ সাইজের

    ( M সাইজ)  যারা ব্রা ব্যবহার করতেন 34 33 সাইজের তাদের জন্য দরকার হবে এম সাইজের স্পোর্টস ইন সাইজের স্পোর্টস ব্রা 34 33 সাইজের জন্য পারফেক্ট। যেহেতু স্পোর্টস ব্রা কেনার ক্ষেত্রে সাইজ নিয়ে অনেকেই দ্বিধায় পড়ে যান তাই আমরা সাইজ গুলো ভালো ভাবে বোঝানোর চেষ্টা করছি। 


    স্পোর্টস ব্রা ৩৬ সাইজের

    ( L সাইজ) যাদের স্তনের আকৃতি 35 ও 36 তারা ব্যবহার করতে পারবেন এল সাইজের ব্রা এগুলো 35 36 মাপের জন্য পার্কের আর এগুলোর জন্য আপনি এই পেজটিকে সিলেক্ট করতে হবে পণ্য কেনার সময় অবশ্যই কোন সাইজ দেখে নেবেন ?


    ব্রা পড়ার উপকারিতা


    আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

    স্পোর্টস ব্রা ৩৮ সাইজের 

    ( XL সাইজ) যাদের স্তন 36 থেকে 38 এর মধ্যে অর্থাৎ 36 সাইজের স্তন 37 সাইজের স্তন এবং 38 সাইজের স্তন এর জন্য আপনি ব্যবহার করতে পারবেন এক্সএল সাইজের ব্রা এটি শুধুমাত্র স্পোর্টস ক্ষেত্রে প্রযোজ্য।


     আশা করি বুঝতে পারছেন আপনি কিভাবে এরপর সাইজের ব্রা নির্ধারণ করবেন অনেকেই স্পোর্টস ব্রা কেনার সময় নির্ধারণ নিয়ে দ্বিধাদ্বন্দ্বে পরিজন আশা করি তাদের মতে এই সমস্যাটি আর থাকবে না। 


     আমাদের থেকে স্পোর্টস ব্রা সরাসরি ক্রয় করার জন্য ফোন করুন আমাদের ফোন নম্বর 01751358535 (what's app)


     পারফেক্ট স্পোর্টস ব্রা 

    ১। কাপের কারণে যাতে আন্ডারআর্মসের সাইডে কোন ভাঁজ না পড়ে, সেই দিকে খেয়াল করতে হবে। ভাঁজ থাকলে ওয়ার্কআউটের সময় কমফোর্টেবল ফিল করা যাবে না।


    স্পোর্টস ব্রা পড়ার উপকারিতা


    আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

    ২। নরমাল ব্রা থেকে স্পোর্টস ব্রা একটু হার্ড হয়। তবে ব্রা পরলে যাতে স্বাভাবিকভাবে নিঃশ্বাস নেয়া যায়, সেদিকে খেয়াল রাখতে হবে। যদি গভীর নিশ্বাস নেয়ার পর আপনি স্বাচ্ছন্দ্যবোধ করেন তাহলে ব্রা টি আপনার জন্য পারফেক্ট।


    ৩। ব্যান্ড সাইজটি আপনার ফিট হয় নাকি সে বিষয়ে খেয়াল রাখতে হবে। ব্যান্ড চেক করার ক্ষেত্রে উপরে হাত উঠিয়ে দেখবেন, যদি আন্ডার-বাস্ট না মুভ করে তাহলে এটি আপনার জন্য পারফেক্ট।


    ৪। আর্মহোলস, স্ট্র্যাপস, সেলস, হুকস, ক্লিপস থাকলেও কোন কিছুর জন্য যাতে অস্বস্তিবোধ না হয় সেদিকে খেয়াল রাখবেন। অ্যাডজাস্ট করার জন্য অনেক ব্রাতে স্ট্র্যাপস থাকে। সারাদিন ব্যবহারের ফলে যাতে ত্বকে দাগ না পড়ে কিংবা ঘষা না লাগে সেদিকে খেয়াল রাখতে হবে।


    ৫। বাস্টের কাছের ওয়্যারগুলো সব সময় আন্ডার বাস্টের নিচে থাকবে। যদি উপরে উঠে যায় তাহলে ব্রেস্টে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে বা ওয়ার্কআউট করার সময় অস্বস্তির কারণ হতে পারে।


    ৬। আমাদের ত্বকেরও শ্বাস-প্রশ্বাস নিতে হয়। এমন ব্রা নির্বাচন করতে হবে যাতে ঘেমে গেলে অস্বস্তিবোধ না হয়। বা ঘেমে যাওয়ার কারণে শরীরে র‍্যাশ বা অ্যালার্জি হতে পারে। এই ক্ষেত্রে ভালো মানের ফেব্রিকের ব্রা নির্বাচন করতে হবে।


    স্পোর্টস ব্রা পড়ার উপকারিতা

    ধরুন, আপনি জিমে যাচ্ছেন বা পার্কে হাঁটাহাটি করছেন বা স্ট্রেচিং করছেন। তখন কোন ব্রা টি পরছেন? নরমাল যেকোন ব্রা? নরমাল ব্রা পরে ওয়ার্কআউট করতে আমাদের সবারই একটু অস্বস্তিবোধ হয়। অনেক সময় মেয়েদের হরমোনাল কারণে বা অন্য শারীরিক কারণে শরীরের গঠন তুলনামূলক বড় হয়। যার ফলে অনেক সময় জিমে বা রাস্তায় আপত্তিকর বা অস্বস্তিকর অবস্থায় পড়তে হয়। এই অস্বস্তিবোধ এড়িয়ে চলতে এই সময়টুকু স্পোর্টস ব্রা পরা ভালো। এতে ব্রেস্ট তার নিজস্ব অবস্থানে থাকে।


    আরো পড়ুনঃ লম্বা হওয়ার ঔষধের দাম 600 টাকা এখনই পরুন

    আরো পড়ুনঃ ৭ দিনে ফর্সা হওয়ার 4k হোয়াইটেনিং ক্রিম ৬৫০ টাকা


    ওয়ার্কআউট করলে হাত, কাধ, বুকে মুভমেন্ট হয়। এই মুভমেন্টের জন্য অনেক সময় ব্রেস্টের ওপর প্রেসার পড়ে। এর থেকে ব্রেস্টে বা বুকে ব্যথা হতে পারে। স্পোর্টস ব্রা পরলে এই ব্যথা কিছুটা লাঘব হয়। আর যদি ব্যথা থাকে, তাহলে খেয়াল করে দেখবেন আপনের ব্রা এর সাইজটি ঠিক কিনা। সাইজ সঠিক হওয়ার পরেও যদি ব্যথা অনুভব করেন তাহলে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিতে হবে।


     ব্রা পড়ার উপকারিতা

    এক এক ধরনের ড্রেসআপের জন্য এক এক ধরনের ব্রা রয়েছে। কিন্তু স্পোর্টস ব্রা এখন ওয়ার্কআউটের সময় ছাড়াও অন্য সময়েও পরা হয়ে থাকে। যেমন- অফিস বা অন্য কোন ক্ষেত্রে চাইলেই সারাদিন পরে থাকতে পারেন। স্ট্র্যাপ না থাকার কারণে সারাদিন পরে থাকলেও ত্বকের কোন দাগ বসে না।


     সাপোর্টিভ এবং কমফোর্টেবল হওয়ায় সারাদিনের জন্য পরে থাকলেও অস্বস্তিবোধ হয় না।এছাড়াও অনেক সময় ডাক্তারা কোন কারণবশত কারণে স্পোর্টস ব্রা পড়ার পরামর্শ দিয়ে থাকে। যেমন- কোন সার্জারি হলে বা ইনজুরি হলে।


    স্পোর্টস ব্রা এর ব্যবহার

    ওয়ার্কআউট করার সময় স্পোর্টস ব্রা পড়ে ওয়ার্কআউট করা ভালো। বিভিন্ন দিক থেকে শারীরিক সাপোর্ট দিয়ে থাকে। আমাদের পুরো শরীরে প্রতিটি অঙ্গে শক্ত সাপোর্ট রয়েছে। কিন্তু ব্রেস্টে কোন শক্ত সাপোর্ট নেই। তবে এর আশেপাশে লিগামেন্ট থাকে। আমরা যখন ওয়ার্কআউট করছি, তখন ব্রেস্টের ওপর প্রেসার পড়ছে বা মুভমেন্ট হচ্ছে। 

    আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।


    এর ফলে অনেক সময়ই লিগামেন্ট ছিড়ে যায়। এর ফলে অনেক সমস্যাই দেখা দেয়। শারীরিক এইসব সমস্যার সম্মুখীন যাতে না হতে হয় এর জন্যই ওয়ার্কআউটের সময় স্পোর্টস ব্রা পরাটা সব থেকে দরকারী। মনে রাখবেন, শারীরিক গঠন যেমনই হোক না কেন ওয়ার্কআউট করার সময় স্পোর্টস ব্রা পরাই শ্রেয়।


    ব্রা এর যত্ন নিবেন কীভাবে

    ভালো ব্রা নির্বাচন করলে যত্নও নিতে হবে সুন্দর করে। ব্লিচ, ড্রাই ক্লিন, ওয়াশিং মেশিনে ব্রা পরিষ্কার করতে দেয়া যাবে না। হাতে হালকা করে ধুয়ে নিতে হবে। ব্রা এর ওয়্যার আর আন্ডার বাস্টের নিচে ব্রাশ দিয়ে হালকা করে ক্লিন করে নিতে হবে। মাইল্ড ডিটারজেন্ট দিয়ে কিছুক্ষণ ভিজিয়ে ক্লিন করে রোদে শুকিয়ে নিতে হবে।


    মনে রাখবেন, একটি ভালো মানের ব্রা কিন্তু ওয়ার্কআউট বা স্পোর্টসের সময় আপনাকে আত্মবিশ্বাসী করে তুলতে সাহায্য করবে। আশা করি, আজকের আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে।


    স্কিন ও হেয়ার কেয়ারের পাশাপাশি আপনার জন্য সঠিক লঞ্জেরি আইটেমটি কিনতে ভিজিট করতে পারেন শপ.সাজগোজ.কম। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, সুন্দর থাকবেন।

     আরো পড়ুনঃ অ নামের ছেলেরা কেমন হয়

     আরো পড়ুনঃ অ নামের মেয়েরা কেমন হয়


    Post a Comment

    নবীনতর পূর্বতন