কেয়া নামের অর্থ কি । কেয়া নামের ইসলামিক ,আরবি, বাংলা অর্থ কি । Keya name meaning in Bengali Islamic and Arabic




কেয়া নামের অর্থ কি । প্রিয় বন্ধুগণ আপনারা প্রায় গুগলে বিভিন্ন নাম ও নামের অর্থ লিখে সার্চ করে থাকেন । আপনাদের জানার সুবিধার্থে  https://www.janbobd24.com নিয়ে এলো সব ধরনের নাম ও নামের অর্থ। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো কেয়া নামের অর্থ সম্পর্কে। 


কেয়া নামের অর্থ কি । Keya namer ortho ki


কেয়া নামের অর্থ কি? কেয়া নামের ইসলামিক অর্থ কি? কেয়া নামের আরবি অর্থ কি? কেয়া অর্থ কি? কেয়া নামের বাংলা অর্থ কি? কেয়া নামের অর্থ কী? কেয়া নামের অর্থ? Keya name meaning in Bengali? Keya name meaning in Islamic?

 Keya namer ortho ki? Keya namer ortho ? Keya orrtho ki? Keya নামের অর্থ কি? কেয়া শব্দের অর্থ কি? কেয়া নামের মেয়েরা কেমন হয়? কেয়া নামের অর্থ জানতে চাই ইত্যাদি সম্পর্কে।পাইকারি দামে কিনতে ভিজিট করুন - https://www.gazivai.com

কেয়া শব্দের অর্থ কি

আরো পড়ুনঃ ৭ দিনে স্থায়ী ভাবে ফর্সা হওয়ার ক্রিম সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন


কেয়া নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে হলে নিচের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে কোন নাম সম্পর্কে বা যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে হলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। 


কেয়া নামের অর্থ কি

কেয়া নামটি খুব সুন্দর একটি আধুনিক নাম। কেয়া নামটি সাধারণত মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে। কেয়া নামের অর্থ হলো - একটি মৌসুমি ফুল। 

বন্ধুরা কেয়া নামের অর্থটি কেয়া নামের মতোই সুন্দর। কেয়া নামটি রাখার ব্যাপারে কোনো বিধিনিষেধ আজ্ঞা নেই। তাই  আপনারা আপনার পরিবারের ছোট রাজকন্যার জন্য কেয়া নামটি রাখতে পারেন।


কেয়া শব্দের অর্থ কি 

কেয়া শব্দটি একটি আরবী শব্দ। কেয়া নামের দৈর্ঘ্য: ২ বর্ন এবং ১ শব্দ। কেয়া নামটি আক্ষরিক অর্থে স্ত্রী লিঙ্গ প্রকাশ করে থাকে। 

তাই কেয়া নামটি ধারা মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে কেয়া শব্দের অর্থ হলো -একটি মৌসুমি ফুল। কেয়া নামের ভাগ্যবান সংখ্যা---৬?।


কেয়া নামের ইসলামিক অর্থ কি 

কেয়া নামের ইসলামিক অর্থ হলো --একটি মৌসুমি ফুল। মানবজীবনে নাম ও নামের অর্থ খুব গুরুত্বপূর্ণ একটি ভূমিকা রাখে। সন্তান জন্মের পর পর সন্তানের জন্য সুন্দর ইসলামিক নাম রাখা অন্যতম গুরুত্বপূর্ণ দায়িত্ব।

কেননা ইসলামে সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে।হাদিসে এসেছে আল্লাহ তায়লা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম ও তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর অর্থবহ করে রাখো।

কেয়া নামের ইসলামিক অর্থ কি

কেয়া নামটি ইসলামিক নাম কি না

হা! কেয়া নামটি একটি ইসলামিক আরবি নাম।


কেয়া নামের আরবি অর্থ কি

কেয়া নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম। আপনারা যারা সন্তানের জন্য সুন্দর আরবি নাম খুঁজছেন তারা কেয়া নামটির ভেবে দেখতে পারেন।কেয়া নামের আরবি অর্থ হল--একটি মৌসুমি ফুল।


কেয়া নামের বাংলা অর্থ কি

বাঙালিরা সবসময় সন্তানের জন্য সুন্দর একটি নামের বাংলা অর্থ খুঁজে থাকেন। কেয়া নামের বাংলা অর্থ হলো -একটি মৌসুমি ফুল।যে কোন ধর্মাবলম্বীরা কেয়া নামটি রাখতে পারেন। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশ গুলোতে কেয়া নামের ব্যাপক প্রচলন রয়েছে। 


কেয়া অর্থ কি

কেয়া নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম। বাংলাদেশের আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে কেয়া নামটি অন্যতম একটি নাম।কেয়া নামের অর্থ হলো--একটি মৌসুমি ফুল।


Keya name meaning in Bengali 

The name Keya is a very beautiful modern popular name. The name Keya is usually given to girls. The name Keya means -A seasonal flower.


Keya name meaning in Islamic

The name Keya is a very beautiful modern Islamic popular name. The word Keya is basically female gender. Therefore, the name Keya is named after female children.The Islamic meaning of the name Keya is -A seasonal flower.


Keya namer ortho ki

Keya namer ortho holo --Ektu Mousumi ful


Keya ortho ki

Keya orrtho holo --Ektu Mousumi ful.


Keya namer orrtho ki

Keya namer orrtho holo --Ektu Mousumi ful.


Keya নামের অর্থ কি 

কেয়া নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম। বাংলাদেশের আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে কেয়া নামটি অন্যতম একটি নাম। কেয়া নামের অর্থ হলো--একটি মৌসুমি ফুল।


কেয়া নামের সঠিক বানান কি 

কেয়া নামের সঠিক ইংরেজি বানান হলো --Keya


কেয়া নামের অর্থ কী

কেয়া নামের অর্থ কী লিখে যারা সার্চ করে থাকেন এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে কেয়া নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত লেখা হয়েছে আশাকরি উপরের লেখা থেকে কেয়া নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন


কেয়া নামের অর্থ 

কেয়া নামটি খুব সুন্দর একটি আধুনিক নাম। উপরে কেয়া নাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে কেয়া নাম সম্পর্কে জেনে গেছেন।


কেয়া নামের অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য

পৃথীবির প্রত্যেকটি নামের অর্থের একটি চরিত্রগত বৈশিষ্ট্য থাকে। এই অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য সাথে মানুষের চরিত্রের বৈশিষ্ট্যের সাথে মিল না ও থাকতে পারে। 

কেয়া নামের অর্থ চরিত্রগত বৈশিষ্ট্য হলো --


স্বাভাবিক 74 শতাংশ --সৃজনশীল 57 শতাংশ

 ভাগ্যবান 56 শতাংশ --অস্থির 55 শতাংশ

 সক্রিয় 53 শতাংশ-- উপযুক্ত 47 শতাংশ

 আধুনিক 46 শতাংশ --বন্ধুত্বপূর্ণ 46 শতাংশ

 মনোযোগী 38 শতাংশ--উদার 35 শতাংশ

 আনন্দদায়ক 29 শতাংশ --গুরুত্বর 28 শতাংশ ইত্যাদি।


কেয়া নামের সাথে যুক্ত কিছু নাম


কেয়া ইসলাম --কেয়া আক্তার --কেয়া রহমান 

কেয়া হাসান--কেয়া খাতুন--কেয়া বেগম 

কেয়া সুলতানা --কেয়া চৌধুরী--কেয়া খান

কেয়া পারাভিন --কেয়া শেখ--কেয়া মাহমুদ

কেয়া আহ্মেদ --কেয়া আলম--কেয়া মনি

কেয়া তাসনিম --কেয়া আহমেদ --কেয়া রায়

কেয়া আফরিন --শারমিন জাহান কেয়া 

কেয়া জান্নাত জারা ইত্যাদি। 


কেয়া নামের মেয়েরা কেমন হয়

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে 

এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী।  আশা করি উপরের আলোচনা থেকে কেয়া নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন। 

পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং সব ধরনের সঠিক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।।   


কেয়া নামের অর্থ জানতে চাই 

বন্ধুগণ যারা কেয়া নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করে থাকেন এই লেখাটির শুধুমাত্র তাদের জন্য । উপরে কেয়া নামের অর্থ সম্পর্কে কেয়া নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে কেয়া নামের অর্থ সম্পর্কে জেনে গেছেন।

Post a Comment

নবীনতর পূর্বতন