রবি কাস্টমার কেয়ার নাম্বার | Robi Customer Care Number BD


Robi Customer Care Number BD



প্রিয় পাঠক আমরা জানবো রবি কাস্টমার কেয়ার নাম্বার | Robi Castomer Care number BD.  বাংলাদেশের সেরা পাঁচটি টেলিকম কোম্পানির মধ্যে রবি একটি অন্যতম জনপ্রিয়ও কোম্পানি  রবি কোম্পানিটি মোটামুটি সব প্রফেশনের লোকজনের কাছেই  জনপ্রিয় হয়ে উঠেছে।  এর কারণ হচ্ছে রবি দিচ্ছে বাংলাদেশের সর্বোচ্চ  অফার সমুহ।  তো পাঠকগণ চলুন আমরা আজকে রবি সম্বন্ধে  বিস্তারিত জেনে নেই।


সম্মানিত পাঠক আপনি যদি একজন রবি গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার যদি সেই সিম কিনে কোন ধরনের সমস্যা ফিল করেন বা কোন ধরনের ঝামেলায় পড়েন।   কিভাবে সেই সমস্যা থেকে আপনি নিজেকে  মুক্তি করতে পারবেন সেজন্য আমরা কথা বলবো।




  রবি কাস্টমার কেয়ার সম্পর্কে।  রবি কাস্টমার কেয়ারের নাম্বার (Robi Coustomer care number bd)  সম্পর্কে আপনাদের জানাবো যাতে আপনারা খুব সহজে তাদের সাথে যোগাযোগ করে আপনাদের সমস্যাটা সমাধান করে নিতে পারেন। তো চলুন বন্ধুরা আমরা কথা না বাড়িয়ে চলে যাই আমরা আমাদের মুল আলোচনায়।


রবি কাস্টমার কেয়ার নাম্বার |  Robi Customer care Number bd


যদি আপনার কাছে একটি রবি সিম থাকে এবং আপনি যদি সেই রবি সিমের অরজিনাল মালিক হয়ে থাকেন. এবং যদি আপনার কোনো সমস্যার জন্য আপনি এই রবি সিম থেকে কাস্টমার কেয়ারের নাম্বার  নাম্বারে কল দিয়ে যদি সমস্যাটি সমাধান করতে চান তাহলে আপনি আপনার মোবাইল থেকে সরাসরি ডায়াল করুন 123  অথবা আপনি সরাসরি কথা বলার জন্য যে নাম্বারে কল করবেন সেই নাম্বারটি হল  01819400400। এই নাম্বারটিতে কল করলে আপনি সরাসরি কাস্টমার কেয়ার অফিসারদের সাথে কথা বলতে পারবেন এবং তারা আপনাকে আপনার সমস্যা সম্বন্ধে জেনে এবং সমস্যাটি সমাধান করে দিতে সক্ষম হবেন।


আপনি যখন 123 কল করবেন  তখন আপনাকে অটোমেটিকলি কিছু নির্দেশনা দেওয়া হবে সেই নির্দেশনা মেনে আপনি সরাসরি কাস্টমার কেয়ার অফিসারের সাথে কথা বলতে পারবেন। এবং কথা বলার সময় আপনি আপনার সমস্যা নিয়ে তার সাথে বিস্তারিত আলোচনা করে এই সমস্যাটার সমাধান করার জন্য বলে দিলে তারা এই সমস্যাটা সমাধান করে দিবেন। এজন্য অবশ্যই আপনাকে 123 এ ডায়াল করার পরে খুব ভালোভাবে মনোযোগ সহকারে নির্দেশনাগুলো মেনে তারপরে আপনাকে কাস্টমার ম্যানেজারের সাথে কথা বলতে হবে।


 এছাড়াও আপনি কাস্টমার কেয়ার রবি কাস্টমার কেয়ার ম্যানেজারের সাথে কথা বলতে হোয়াটসঅ্যাপ নাম্বারে কথা বলতে   পারবেন। ০১৮৮৬৬৬৪১২১ 


 এছাড়াও আপনি রবি কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার জন্য তাদেরকেই মেইল করতে পারেন।


Robi costomer care number in bd


 রবি সিম ব্যবহারকারীদের জন্য রয়েছে স্মার্ট  নাম্বার যেটা হলো 123  এ নাম্বারে কল দিয়ে আপনি আপনার অডিওটা শুনে তারপরে আস্তে আস্তে আপনার সমস্যার সমাধান করে দিতে হবে তার জন্যই এটাকে স্মার্ট রবি হেল্পলাইন নাম্বার বলা হয়।

Robi costomer care number in bd

আরো পড়ুনঃ পড়ার টেবিল কোড   কিনতে ক্লিক করুন - এখনই কিনুন

 হেলপ্লাইন নাম্বারটি মূলত মেনু ভিত্তিক তো আপনি শুনে শুনে প্রতি মিনিটে মেনুতে গিয়ে আলাদাভাবে সমস্যা ঠিক কোনটা সেটি যাচাই করতে পারবেন তবে অবশ্যই আপনাকে কথাগুলো মনোযোগ দিয়ে শুনতে হবে।

Robi Bd Robi Customer care number 


 রবি সিমের প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহক রা তারা তাদের  তাদের সিম সম্পর্কে ভাল অফার আছে কিনা শেষ সার্ভিসগুলো অন আছে কিনা এবং ডিজিটাল সার্ভিস চালু আছে কিনা সম্বন্ধে তারা চেক করে নিবেন এবং আপনারা রবি সিমের ডাটা মিনিট ব্যালেন্স সার্ভিস গুলো রয়েছে সেগুলো আপনারা   রবি অ্যাপ আছে সেখান থেকে আপনারা জেনে নিতে পারবেন অথবা আপনারা ডায়েল করবেন *222# 


  বর্তমানে গুগলের প্লে স্টোর থেকে আপনারা রবির My Robi app নামিয়ে সহজেই যেকোনো কাজ সমাধান করে নিতে পারবেন। এবং এখানে আপনারা ইন্টারনেট মিনিট বান্ডেল  এবং এসএমএস এগুলো কিনতে পারবেন খুবই কম মূল্যে এবং খুবই সহজ।


 রবি কাস্টমার কেয়ার হেল্পলাইন এ যেভাবে কথা বলতে হবে


 প্রথমে আপনি আপনার রবি সিম থেকে ডায়াল করবেন 123।

 এরপর আপনি ১ প্রেস করুন

এরপর কাস্টমার কেয়ার অফিসারের সাথে কথা বলার জন্য আপনার মোবাইলের অপশন থেকে শূন্য প্রেস করুন।

 এবং আপনি যদি রবি সিমের ছাড়া অন্য কোন সিম থেকে তাদের সাথে কথা বলতে চান তাহলে সরাসরি এই নাম্বারে যোগাযোগ করবেন নাম্বারটি হল  01819400400


 এরপর যখন কাস্টমার কেয়ার আপনার কল রিসিভ করবে তারপরে আপনি অন প্রেস করে বাংলা করে এরপর কাস্টমার কেয়ার ম্যানেজারের সাথে কথা বলার জন্য আপনার মোবাইল অপশন থেকে শূন্য প্রেস করুন।


 রবি কাস্টমার কেয়ার সম্পর্কে আজকের যে লেখাগুলো ছিল  এটি মূলত রবি কাস্টমার গ্রাহকদের জন্য আপনাদের একটু হলেও উপকারের জন্য আমরা এই লেখাগুলো লিখে থাকি।  যদি একটু উপকারে আসে তাহলে আমরা ধন্য।

 আরো পড়ুনঃ অ নামের মেয়েরা কেমন হয়






Post a Comment

নবীনতর পূর্বতন