নিবাস শব্দের অর্থ কি । নিবাস শব্দের অর্থ । নিবাস সমার্থক শব্দ

নিবাস শব্দের অর্থ কি


নির্বাস শব্দের অর্থ কি এই আর্টিকেলটিতে আমরা আরো যে সকল প্রশ্নের উত্তর জানবো সেগুলো হলো নিবাস শব্দের অর্থ এবং নিবাস সমার্থক শব্দ এ প্রশ্নের উত্তরগুলো পাশাপাশি আর্টিকেলটিতে আপনাদের নিজস্ব মতামত দেয়ার সুযোগ থাকছে কমেন্ট বক্সে।


নির্বাস শব্দের অর্থ কি প্রশ্নটির উত্তর জানার পূর্বে আপনি যদি অনলাইনে কম দামে নিবাস সাজানোর প্রডাক্ট সামগ্রী ক্রয় করতে চান তাহলে ক্রয় করতে পারবেন দেশের সবচাইতে কম দামে রয়েছে অনলাইন শপ  Gazivai.com


    নিবাস শব্দের অর্থ কি

    নিবাস শব্দটির অর্থ হচ্ছে বাসস্থান বসতি আধার ইত্যাদি মূলত আমাদের বাসার স্থানকে বোঝানোর জন্য নিবাস শব্দটি ব্যবহার করা হয়ে থাকে।


    প্রশ্ন: নিবাস শব্দের অর্থ 

    ১, বাসস্থান 

    ২, দালান

    ৩, জমি

    ৪, হোটেল


    উওরঃ বাসস্থান হল নিসাব শব্দের অর্থ


    নিবাস শব্দের অর্থ

    কোড   কিনতে ক্লিক করুন - এখনই কিনুন

    নিবাস শব্দের অর্থ 

    নিবাস শব্দের বাংলা অর্থ আমরা ইতিমধ্যে জেনে গেছি আপনি এতদিন কি অর্থ জানতে সেটি কিন্তু অন্যদের মাঝে শেয়ার করতে পারেন কমেন্টের মাধ্যমে আর সঠিক উত্তরটি অন্যদেরকে জানাতে পোস্টটি শেয়ার করতে পারেন আপনার ফেসবুক টুইটার হোয়াটসঅ্যাপ আরো সামাজিক মাধ্যমগুলোতে। 

    নিবাস সমার্থক শব্দ

    স্পোর্টস ব্রা কিনতে ক্লিক - এখনই কিনুন

    নিবাস সমার্থক শব্দ

    নিবাস শব্দটির সমার্থক শব্দ কি আমরা সংগ্রহ করতে পারেনি তবে আপনার কাছে যদি এসম্পর্কিত সংগৃহীত তথ্য থেকে থাকে সেটি অবশ্য কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিন।


    আমাদের প্রত্যেকটি আর্টিকেল তৈরি করা হয় আমাদের ন্যায্য হিস্যা তৈরি বা আমাদের নিজেদের সংগ্রহীত তথ্যগুলো জানানো এবং যে তথ্যগুলো না জানি সেগুলো আপনারা জানিয়ে দেবেন সে উদ্দেশ্যেই ?

     আরো পড়ুনঃ অ নামের ছেলেরা কেমন হয়

     আরো পড়ুনঃ অ নামের মেয়েরা কেমন হয়


    Post a Comment

    নবীনতর পূর্বতন