ফুচকা এবং জিলাপি এর ইংরেজি কী - puchka meaning in bengali

ফুচকা এবং জিলাপি এর ইংরেজি কী


ফুচকা এবং জিলাপি এর ইংরেজি কী - puchka meaning in bengaliআমাদের সবার কমবেশি পছন্দের তালিকায় ফুচকা এবং জিলাপি এই খাবার দুটি রয়েছে কিন্তু আমরা অনেকেই হয়তো জানি না ফুচকা এবং জিলাপি এই দুটি খাবারের ইংরেজি শব্দ কি। আজকের আর্টিকেলটিতে আমরা দুটি খাবারের ইংরেজি জিলাপি এর ইংরেজি কী সম্পর্কে আলোচনা রাখবো ফুচকা এর ইংরেজি কী। মেয়েদের ব্রা পেন্টি নাইটি কালেকশন  মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন



    ফুচকা এবং জিলাপি এর ইংরেজি কী - puchka meaning in bengali

    ফুচকা এর ইংরেজি কী প্রিয় বন্ধুরা ফুচকা এবং জিলাপির ইংরেজি জানার পাশাপাশি আমাদের আর্টিকেলটিতে কয়েকটি প্রোডাক্ট এর বিজ্ঞাপন দেয়া রয়েছে এগুলো আপনি সরাসরি কিনতে পারেন। অথবা আপনি বাংলাদেশের সবচাইতে কম দামে গোপনীয় এবং পার্সোনাল পণ্য সামগ্রী কিনতে ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইট www.gazivai.com মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের যো -নি ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


    ফুচকা এর ইংরেজি কী

    আর মেয়েদের পছন্দের তালিকায় শীর্ষে থাকা একটি খাবারের নাম হচ্ছে ফুচকা যেটিকে ইংরেজিতে ওয়াটার বলা হয়ে থাকে। তবে আপনি যদি গুগল ট্রান্সলেটে এটিকেও ট্রান্সলেট করতে দেন ফুচকার ট্রান্সলেট করতে দেন তাহলে এটির ইংরেজি ফুচকা দেখাবে।


    আরো পড়ুনঃ সানি লিওনের এক্সপ্রেস ভিডিও দেখতে ক্লিক করুন - এখনি দেখুন

    puchka meaning in bengali


    জিলাপি এর ইংরেজি কী

    মুখরোচক সুস্বাদু জিলাপি ইংরেজিতে এটিকে বলা হয়ে থাকে ফানেল কেক( funnel cake)  যেহেতু ইংরেজিতে এটিকে ফাইনাল কেক বলা হয় তাই অনেকেই ধরেনাই ইংরেজি শব্দ হচ্ছে এটির মানে বাংলায় জিলাপি নামে পরিচিত।  তবে আপনি যদি গুগলে জিলাপির ইংরেজি ট্রান্সলেট করেন তাহলে কিন্তু জিলাপির ইংরেজি জিলাপি দেখাবে।


    puchka meaning in bengali

    শব্দ দুটি ইংরেজি ট্রান্সলেট সম্পর্কে সঠিক তথ্য দেয়া একেবারে কঠিন একটি ব্যাপার তাই আমরা সাজেস্ট করব এই শব্দটিকে শব্দ-দু'টির জায়গায় থাকতে দিন।  আপনার কাছে যদি এগুলোর ইংরেজি জানা একেবারে গুরুত্বপূর্ণ না হয় তাহলে আপনি এগুলোকে ফুচকা এবং জিলাপি নামে ডেকে যেতে পারেন।


    ফুচকা এবং জিলাপি এর ইংরেজি

    আশা করি আজকের পর থেকে ফুসকা এবং জিলাপি এই দুটি শব্দের ইংরেজি অর্থ ও বানান নিয়ে আপনার মাথা না ঘামালেও চলবে। কারণ জিলাপির ইংরেজি অর্থ কি এবং এর ইংরেজি অর্থ কি এদুটি জানা খুবই গুরুত্বপূর্ণ নয় কারণ এ দুটি সঠিক ইংরেজি পাওয়া খুবই কষ্টকর।


    ফুচকা আর জিলাপি এর ইংরেজী কি

    ফুচকা আর জিলাপি এদুটি সম্পর্কে যদি আপনার প্রশ্ন থাকে কোন কোন জায়গায় থাকে কিংবা আমাদেরকে দেয়ার মতো কোনো পরামর্শ থাকে।  দেরি না করে আমাদের আর্টিকেলটিতে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন আপনি কি ধরনের প্রশ্ন আমাদেরকে করতে চাচ্ছেন।


    জিলাপি এর ইংরেজি নাম কি

    ইতিমধ্যে আমরা জিলাপির নাম কি এর সম্পর্কে নানান তথ্য তুলে ধরেছি তবে আপনি চাইলে অনলাইন থেকে জিলাপী কিনে নিতে পারেন নানা পণ্য সামগ্রী কিনতে পারেন আমাদের ই-কমার্স প্রতিষ্ঠান gazivai.com থেকে।


    ফুচকা ইংরেজি শব্দ কি

    জিলাপির সম্পর্কিত যেকোন প্রশ্ন কিংবা মতামত কিংবা মন্তব্য জিজ্ঞাসা অবশ্যই কমেন্টে লিখে ফেলুন আজ এ পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ


    আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

    আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ?মাসে বেতন কত

    আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

     

    Post a Comment

    নবীনতর পূর্বতন