সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

 

সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

সানি লিওনের এক্সপ্রেস ভিডিও কারেনজিৎ কৌর ভোহরা (জন্ম 13 মে, 1981) তার মঞ্চ নাম সানি লিওন  দ্বারা পরিচিত, আমেরিকান এবং ভারতীয় চলচ্চিত্র শিল্পের একজন মডেল এবং অভিনেত্রী। তিনি একজন প্রাক্তন পর্নোগ্রাফিক অভিনেত্রী।তিনি কানাডায় একটি ভারতীয় শিখ পরিবারে জন্মগ্রহণ করেন। তার কানাডিয়ান এবং আমেরিকান নাগরিকত্ব রয়েছে। তার পোষা প্রাণীর নাম কারেন।তিনি 2003 সালে পেন্টহাউস পেট অফ দ্য ইয়ার হিসাবে মনোনীত হন, তিনি ভিভিড এন্টারটেইনমেন্টের জন্য একজন চুক্তিবদ্ধ অভিনয়শিল্পী ছিলেন এবং 2010 সালে 12টি শীর্ষ পর্ন তারকাদের একজন হিসাবে ম্যাক্সিম নামকরণ করেছিলেন। মোটা ও লম্বা হওয়ার ঔষধ  মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

সানি লিওনের এক্সপ্রেস ভিডিও


তিনি স্বাধীন মূলধারার ঘটনা, চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিজে ভূমিকা পালন করেছেন। তার প্রথম মূলধারার উপস্থিতি ছিল 2005 সালে, যখন তিনি এমটিভি ইন্ডিয়াতে এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডের জন্য রেড কার্পেট রিপোর্টার হিসেবে কাজ করেছিলেন। 2011 সালে, তিনি ভারতীয় রিয়েলিটি টেলিভিশন সিরিজ বিগ বস-এ অংশগ্রহণ করেছিলেন। তিনি ভারতীয় রিয়েলিটি শো স্প্লিটসভিলাও হোস্ট করেছেন। মেয়েদের ব্রা পেন্টি নাইটি কালেকশন  মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন



আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার ইন্ডিয়ান স্প্রে কিনতে ক্লিক - এখনই কিনুন

 

2012 সালে, তিনি পূজা ভাটের ইরোটিক থ্রিলার জিসম 2 (2012) এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন এবং মূলধারার অভিনয়ে তার ফোকাস স্থানান্তরিত করেন যা জ্যাকপট (2013), রাগিনী এমএমএস 2 (2014), এক পহেলি লীলা (2015), তেরার সাথে অনুসরণ করা হয়েছিল। ইন্তেজার (2017), এবং 2019 সালে মালায়লাম চলচ্চিত্র মধুরা রাজা।

সানি লিওনের এক্সপ্রেস ভিডিও তার অভিনয় জীবন ছাড়াও, তিনি আমেরিকান ক্যান্সার সোসাইটির জন্য অর্থ সংগ্রহের জন্য রক 'এন' রোল লস অ্যাঞ্জেলেস হাফ-ম্যারাথন সহ সক্রিয়তা প্রচারের অংশ ছিলেন এবং এছাড়াও একটি পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালস (PETA) বিজ্ঞাপনের জন্য পোজ দিয়েছেন। একটি উদ্ধার করা কুকুরের সাথে প্রচারাভিযান, পোষা প্রাণীর মালিকদের তাদের বিড়াল এবং কুকুরগুলিকে স্পে এবং নিরপেক্ষ করতে উত্সাহিত করে৷

সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরো পড়ুনঃ স্থায়ী যৌন সমস্যার সমাধানে ইন্ডিয়ান কস্তুরি গোল্ড কিনতে ক্লিক - এখনই কিনুন

 


বিষয়বস্তু
1 প্রারম্ভিক জীবন
2 পর্নোগ্রাফিক ক্যারিয়ার
2011 সালের আগে 3টি মূলধারার উপস্থিতি
4 ভারতীয় চলচ্চিত্র ক্যারিয়ার
4.1 বিগ বস এবং বলিউডে প্রবেশ (2011-13)
4.2 রাগিনী এমএমএস 2 এবং আরও সাফল্য (2014-বর্তমান)
4.3 আসন্ন প্রকল্প
5 লেখক
6 সক্রিয়তা
7 ব্যক্তিগত জীবন
7.1 বিবাহ এবং পরিবার
8 বিতর্ক
9 ফিল্মগ্রাফি
10 গ্রন্থপঞ্জি
11 এছাড়াও দেখুন
12 রেফারেন্স
13 বহিরাগত লিঙ্ক
জীবনের প্রথমার্ধ

কারেনজিৎ কৌর ভোহরা 13 মে, 1981 সালে অন্টারিওর সারনিয়ায় শিখ ভারতীয় পাঞ্জাবি পিতামাতার কাছে জন্মগ্রহণ করেন।[একটি অল্পবয়সী মেয়ে হিসাবে, তিনি একজন স্ব-বর্ণিত টমবয় ছিলেন,[10] খুব ক্রীড়াবিদ এবং ছেলেদের সাথে রাস্তার হকি খেলেন।

যদিও পরিবারটি শিখ ছিল, তার বাবা-মা তাকে ক্যাথলিক স্কুলে ভর্তি করেন কারণ পাবলিক স্কুলে যাওয়া তার জন্য অনিরাপদ মনে হয়েছিল। যখন তিনি 13 বছর বয়সী ছিলেন, তখন তার পরিবার মিশিগানের ফোর্ট গ্র্যাটিয়ট, তারপর এক বছর পরে ক্যালিফোর্নিয়ার লেক ফরেস্টে চলে যায়, তার দাদা-দাদির স্বপ্ন পূরণ করে যে পরিবার এক জায়গায় একসাথে থাকবে। তিনি 11 বছর বয়সে তার প্রথম চুম্বন করেছিলেন, 16 বছর বয়সে একজন বাস্কেটবল খেলোয়াড়ের সাথে তার কুমারীত্ব হারিয়েছিলেন, এবং 18 বছর বয়সে তার উভকামীতা আবিষ্কার করেছিলেন।


পর্ণ শিল্পে কাজ করার আগে, তিনি একটি জার্মান বেকারিতে কাজ করেছিলেন,[17] একটি জিফি লুব স্টোর,[12] এবং পরে একটি ট্যাক্স এবং অবসর প্রাপ্ত ফার্ম। তিনি একজন নার্স হওয়ার জন্য অধ্যয়নরত ছিলেন।

হলুদ টপ এবং জিন্স পরা একজন কালো কেশিক মহিলা টেবিলের পিছনে বসে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন।
2002 AVN অ্যাডাল্ট এন্টারটেইনমেন্ট এক্সপোতে লিওন, তার প্রথম দিকের প্রচারমূলক উপস্থিতিগুলির মধ্যে একটি
তার প্রাপ্তবয়স্ক কর্মজীবনের জন্য একটি নাম বাছাই করার সময়, তিনি বলেছিলেন যে সানি তার আসল নাম এবং লিওনকে পেন্টহাউস ম্যাগাজিনের প্রাক্তন মালিক বব গুসিওন দ্বারা বাছাই করা হয়েছিল।

 তিনি পেন্টহাউস ম্যাগাজিনের জন্য পোজ দিয়েছেন, এবং মার্চ 2001 ইস্যুর জন্য পেন্টহাউস পেট অফ দ্য মান্থ নামে নামকরণ করা হয়েছিল,  যার পরে হাস্টলার হানি হিসাবে হাস্টলার ম্যাগাজিনের হলিডে 2001 সংস্করণে একটি বৈশিষ্ট্য রয়েছে। তিনি Cheri, Mystique Magazine, High Society, Swank, AVN Online, Leg World, Club International এবং Lowrider, সহ অন্যান্য ম্যাগাজিনেও উপস্থিত হয়েছেন তার অনলাইন ক্রেডিটগুলির মধ্যে রয়েছে ModFX মডেল, সুজে রান্ডাল, কেন মার্কাস  এবং ম্যাক অ্যান্ড বাম্বল।

2003 সালে, তিনি "পেন্টহাউস পেট অফ দ্য ইয়ার" নামে পরিচিত হন এবং তেরা প্যাট্রিক এবং কাইলা কোলের সাথে প্যারাডাইসের পেন্টহাউস পেটস ভিডিওতে অভিনয় করেন। 2005 সালে অ্যাডাম এবং ইভ তাকে তাদের ওয়েস্ট কোস্ট ইন্টারনেট বিক্রয় প্রতিনিধি হিসাবে নিযুক্ত করেন।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া



একই বছর, লিওন ভিভিড এন্টারটেইনমেন্টের সাথে একটি তিন বছরের চুক্তি স্বাক্ষর করেন যার সাথে তিনি হার্ডকোর পর্নোগ্রাফির জগতে রূপান্তরিত হন, এই বলে যে তিনি কেবল লেসবিয়ান দৃশ্যগুলিই করবেন। তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্রের শিরোনাম ছিল সানি[30] এবং এটি ডিসেম্বর 2005 সালে মুক্তি পায়। তার পরবর্তী চলচ্চিত্র, ভার্চুয়াল ভিভিড গার্ল সানি লিওন, লিওনের জন্য প্রথম ইন্টারেক্টিভ শিরোনাম ছিল, যিনি এই ধরনের একটি চলচ্চিত্র নির্মাণকারী প্রথম ভিভিড গার্ল ছিলেন। 


ফিল্ম করার জন্য মাত্র চার দিন সময় নিয়ে,মুভিটি তার প্রথম AVN পুরস্কার (সেরা ইন্টারেক্টিভ ডিভিডি) জিতেছিল। তিনি সানি লাভস চের-এর সাথে এটি অনুসরণ করেন, যেটিতে তার প্রথম অন-স্ক্রিন স্কুয়ার্টিং এবং দ্য ফিমেল গার্ডনার সহ-অভিনেতা মিকায়লা মেন্ডেজ এবং ডেইজি মেরি।

সানি লিওনের এক্সপ্রেস ভিডিও ভিভিডের সাথে তার চুক্তির অধীনে লিওনের শেষ দুটি সিনেমা ছিল ইট'স সানি ইন ব্রাজিল, যেটি ব্রাজিলে চিত্রায়িত হয়েছিল,[32] এবং দ্য সানি এক্সপেরিমেন্টেও মনিক আলেকজান্ডার এবং ব্রিয়া লিন অভিনয় করেছিলেন। সিনেমাগুলি যথাক্রমে অক্টোবর এবং ডিসেম্বর 2007 সালে মুক্তি পায়।

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা



2007 সালের মে মাসে, ভিভিডের সাথে আরও ছয়টি চলচ্চিত্রের জন্য তার চুক্তিতে পুনরায় স্বাক্ষর করার পরে, লিওন প্রথমবারের মতো ক্যামেরায় পুরুষদের সাথে অভিনয় করতে রাজি হন, তবে একচেটিয়াভাবে তার বাগদত্তা ম্যাট এরিকসনের সাথে। সেই গ্রীষ্মে সেও গ্রহণ করে

Post a Comment

নবীনতর পূর্বতন