কোন ব্যাংকে ডিপিএস লাভ বেশি ২০২৩ । কোন ব্যাংকে ডিপিএস লাভ বেশি ২০২২

 

কোন ব্যাংকে ডিপিএস লাভ বেশি

কোন ব্যাংকে ডিপিএস লাভ বেশি ২০২৩ , কোন ব্যাংকে ডিপিএস লাভ বেশি ২০২২ অনেকেই তাদের সঞ্চিত অর্থ ব্যাংকে জমা রাখতে চান আর এক্ষেত্রে অনেকেই প্রশ্ন করে থাকেন কোন ব্যাংকে সঞ্চিত অর্থ জমা রাখলে সবচেয়ে বেশি পরিমাণে মুনাফা পাওয়া যাবে সুদ পাওয়া যাবে। 

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা



ইন্টারনেট থেকে সংগৃহীত তথ্য অনুসারে আমরা কয়েকটি ব্যাংকের তালিকা তুলে ধরেছি এই ব্যাংকগুলোতে আফ্রিকায় রাখলে যে পরিমাণে লাভ ভালবাসা পেতে পারেন তার একটি তালিকা আমরা তুলে ধরেছি এর বাহিরেও বিভিন্ন তথ্য থাকতে পারে।



কোন ব্যাংকে ডিপিএস লাভ বেশি

কোন ব্যাংকে ডিপিএস লাভ বেশি ২০২২


আইএফআইসি ব্যাংক

এই ব্যাংকে ডিপিএস এর জন্য মাসিক কিস্তি সর্বনিম্ন 500 টাকা থেকে শুরু করা হয়েছে এবং সর্বোচ্চ আপনি যত ইচ্ছা তত জমা রাখতে পারবেন।
এই ডিপিএসের টাকার ওপর এবং মেয়াদের ওপর ভিত্তি করে সর্বোচ্চ 9.5% পর্যন্ত মুনাফা প্রদান করবে আইএফআইসি ব্যাংক ।
এই ব্যাংকের ডিপিএস এর মেয়াদকাল হবে সর্বনিম্ন তিন বছর থেকে শুরু করে সর্বোচ্চ পাঁচ বছর পর্যন্ত। যারা সঞ্চয়ী হিসাব খুলতে চাইছেন তাদের জন্য সুদের হার হবে 5 টাকা।

কোন ব্যাংকে ডিপিএস লাভ বেশি ২০২৩


ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

এই ব্যাংকে আপনি সর্বনিম্ন 100 টাকা থেকে শুরু করে সর্বোচ্চ 5 হাজার টাকা পর্যন্ত মাসিক কিস্তিতে ডিপিএস এর জমা করতে পারবেন।
টাকা জমানোর মেয়াদকাল হলো 5 বছর এবং 10 বছর।
মুনাফার শতকরা হার হল 9% থেকে 10% ব্যাংকের সঞ্চয় হিসাব রাখলে 7.75 টাকা শতকরা হারে মুনাফা দেবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

কোন ব্যাংকে ডিপিএস লাভ বেশি ২০২৪


স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক লিমিটেড

আপনি সর্বোচ্চ তিন বছরের জন্য ডিপেস হিসাব খুলতে পারবেন। প্রাথমিক হিসাবে জমা দিতে হবে 10 হাজার টাকা এবং মাসিক কিস্তিতে আপনাকে জমা প্রদান করতে হবে এক হাজার টাকা করে।

এখানে আরেকটি হিসাব বিদ্যমান রয়েছে আর সেটি হলো আপনি যদি সে 40 হাজার টাকা জমা করেন তাহলে 53 হাজার টাকা ফেরত পাবেন। এটি এই ব্যাংকের একটু ব্যতিক্রমধর্মী একটি হিসাব।

কোন ব্যাংকে ডিপিএস লাভ বেশি ২০২৫


ডাচ-বাংলা ব্যাংক

যদি ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড ডিপিএস করেন তাহলে সেখানে ডিপিএস এর মেয়াদকাল হবে 3 বছর, 5 বছর, 8 বছর কিংবা 10 বছর।
500 টাকা গুণিতকে আপনাকে ইচ্ছেমতো টাকা জমা রাখার সুযোগ করে দিয়েছে।
সুদের হার শতকরা 7.5% এবং এই ব্যাংকের সঞ্চয়ী হিসাবের জন্য সুদ দিবে 4 টাকা করে।


প্রিয় পাঠক আমরা শুধু কয়েকটি ব্যাংকের তালিকা তুলে ধরেছি যারা সবচেয়ে বেশি এবং সর্বোচ্চ লাভ দিয়ে থাকে আমাদের আর্টিকেলটি যখন লেখা হয়েছে তখন পর্যন্ত সংগৃহীত তথ্য অনুসারে।

পাশাপাশি আমাদের আর্টিকেলটিতে কয়েকটি প্রোডাক্ট এর বিজ্ঞাপন পিকচার দেয়া রয়েছে আপনি চাইলে প্রোডাক্টগুলো দেশের যেকোনো প্রান্ত থেকে কিনতে পারেন তো দেরি না করে সরাসরি অর্ডার করতে পারেন এবং সংগ্রহ করতে পারেন বাংলাদেশে প্রথম থানা শহরে জেলা শহরে বিভাগীয় শহরগুলোতে আমরা এগুলো পৌঁছে দিয়ে থাকি

Post a Comment

নবীনতর পূর্বতন